শনিবার, ১৮ মে ২০২৪

সেকশন

 

আড়িয়াল খাঁ নদে গোসল করতে নেমে ২ তরুণী নিখোঁজ 

আপডেট : ১৪ এপ্রিল ২০২৪, ২১:৩৮

উদ্ধার কাজে অংশ নেন ফায়ার সার্ভিসের কর্মীরা। ছবি: সংগৃহীত বরিশালের মুলাদীতে আড়িয়াল খাঁ নদে গোসল করতে নেমেছিলেন বাবা-মেয়ে ও ভাতিজিসহ ৫ জন। তারা কেউ সাঁতার জানেন না। গোসলের একপর্যায়ে স্রোতের টানে ডুবে নিখোঁজ হয়েছেন ২ চাচাতো বোন। আজ রোববার বেলা ২টার দিকে উপজেলার চরকালেখান ইউনিয়নের গলইভাঙা ঢালী বাড়ি লঞ্চঘাট এলাকায় আড়িয়াল খাঁ নদে দুই চাচাতো বোন নিখোঁজ হন। 

তারা হলেন গলইভাঙা গ্রামের মো. মাহমুদ হাসানের মেয়ে হাবিবা হাসান অর্পা (১৭) এবং মো. বাবুর মেয়ে হিজরাতুল মুনতাহা হাফসা (১৩)। 

তারা দুইজন গ্রামের বাড়িতে বেড়াতে এসে মাহমুদ হাসানের সঙ্গে আড়িয়াল খাঁ নদে গোসলে গিয়েছিলেন। তাদের দুইজন সাঁতার জানত না। মুলাদী ফায়ার সার্ভিস স্টেশনের দলনেতা মো. নূরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। 

অর্পার বাবা মো. মাহমুদ হাসান বলেন, ২ মেয়ে ও ভাতিজা-ভাতিজির বায়না রক্ষার জন্য আজ রোববার দুপুরে আড়িয়াল খাঁ নদের ঢালী বাড়ি লঞ্চঘাট এলাকায় গোসলে যান। ৫ জনের কেউ সাঁতার না জানায় সবাইকে অল্প পানিতে গোসল করতে বলা হয়েছিল। কিন্তু অসাবধানতা ও স্রোতের টানে মেয়ে ও ভাতিজা-ভাতিজি পানিতে ভেসে যাচ্ছিলো। ওই সময় এক মেয়ে ও ভাতিজাকে টেনে তীরে ওঠানো গেলেও তার মেয়ে অর্পা ও ভাতিজি হাফসা পানিতে ডুবে যায়। পরে ডাকচিৎকার শুনে স্থানীয়রা এসে পানিতে খুঁজে অর্পা ও হাফসাকে না পেয়ে ফায়ার সার্ভিসে সংবাদ দেন। 

মুলাদী ফায়ার সার্ভিস স্টেশনের দলনেতা মো. নূরুল ইসলাম আজকের পত্রিকাকে বলেন, ‘নদীতে দুইজনের নিখোঁজের সংবাদ পেয়ে খোঁজ করা হয়েছে। কিন্তু আজ রোববার সন্ধ্যা পর্যন্ত তাদের খুঁজে পেতে ব্যর্থ হয়ে উদ্ধার কাজ স্থগিত করা হয়েছে। কাল সোমবার সকালে বরিশাল ফায়ার সার্ভিসের ডুবুরিদের সহায়তা নিয়ে পুনরায় সন্ধান শুরু করা হবে।’

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    পঠিতসর্বশেষ

    এলাকার খবর

     

    নবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নারী নিহত, আহত ৫ 

    শিবগঞ্জে মাইক্রোবাসের ধাক্কায় ভ্যানচালক নিহত 

    তালায় ট্রাক উল্টে খাদে পড়ে ২ শ্রমিক নিহত, আহত ১১ 

    পাথরঘাটায় নির্বাচনী আচরণবিধি ভঙ্গের অভিযোগে চেয়ারম্যান পদপ্রার্থীকে শোকজ

    ৪ হাজার পিস বুপ্রেনরফিন ইনজেকশন জব্দ, গ্রেপ্তার ২

    রাজধানীতে চলন্ত কক্সবাজার এক্সপ্রেস থেকে ছুটে গেল ইঞ্জিন

    ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে আগুন 

    চাঁদা না দেওয়ায় কৃষকের ফসল নিয়ে যাচ্ছে দস্যুরা

    সব ভুয়া মুক্তিযোদ্ধার বিরুদ্ধে মামলা নয়, তালিকাও তৈরি হয়নি

    এবারের শাস্তি আগামী আইপিএলে ভোগ করবেন পান্ডিয়া