সোমবার, ২০ মে ২০২৪

সেকশন

 

পুলিশের ভয়ে পালাতে গিয়ে দুর্ঘটনার কবলে অটোরিকশা, নিহত ১

আপডেট : ১৪ এপ্রিল ২০২৪, ১৪:২৯

শিবগঞ্জে দুর্ঘটনায় বিধ্বস্ত অটোরিকশা। ছবি: আজকের পত্রিকা বগুড়ার শিবগঞ্জে মহাসড়কে পুলিশ থামার সিগন্যাল দিলে পালাতে যায় সিএনজিচালিত একটি অটোরিকশা। এ সময় একটি প্রাইভেট কার পেছন থেকে একে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার এক নারী যাত্রী নিহত হন। আহত হয়েছেন অটোরিকশার চালকসহ আরও ৩ যাত্রী। আজ রোববার সকাল পৌনে ১০টার দিকে উপজেলার রহবল দো সীমানা এলাকার বগুড়া-রংপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত যাত্রীর নাম জাহানারা বেগম (৫০)। তিনি গাইবান্ধার সাঘাটা উপজেলার অনন্তপুর গ্রামের তসলিম উদ্দিনের স্ত্রী। 

এদিকে দুর্ঘটনাস্থল কুন্দারহাট হাইওয়ে পুলিশের এলাকায় হলেও গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশ চেকপোস্ট পরিচালনা করে অভিযোগ উঠেছে। 

বগুড়া জোনের হাইওয়ে পুলিশ সুপার হাবিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে আজকের পত্রিকাকে বলেন, কুন্দারহাট হাইওয়ে পুলিশের এলাকায় এসে গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশ অভিযান পরিচালনা করছিল। এতে দুর্ঘটনায় এক নারীর মৃত্যু হয়েছে। দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ ও ঘটনা তদন্তে কমিটি গঠন করা হচ্ছে। 

প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা যায়, মহাসড়কের শিবগঞ্জ উপজেলা অংশে কুন্দারহাট হাইওয়ে পুলিশ ও গোবিন্দগঞ্জ অংশে গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশ দায়িত্ব পালন করলেও রোববার গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশ সীমানা পেরিয়ে শিবগঞ্জ এলাকায় প্রবেশ করে চেকপোস্ট পরিচালনা করতে থাকে। একপর্যায়ে গোবিন্দগঞ্জগামী একটি সিএনজিকে সিগন্যাল দিলে পুলিশের হাত থেকে পালানোর চেষ্টা করেন চালক। এ সময় পেছন থেকে আসা একটি প্রাইভেট কার একে পেছনে থেকে জোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান অটোরিকশা যাত্রী জাহানারা বেগম। 

দুর্ঘটনায় দুমড়ে-মুচড়ে যাওয়া প্রাইভেট কার। ছবি: আজকের পত্রিকা দুর্ঘটনাস্থল পরিদর্শন করতে এসে শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ফিরোজ আহমেদ রিজু বলেন, ‘ফোরলেন রাস্তার দো সীমানা এলাকায় চেকপোস্ট বসানো অযৌক্তিক। এখানে চেকপোস্ট বসালে যানজটের সম্ভাবনা আছে। উপরন্তু গোবিন্দগঞ্জের হাইওয়ে পুলিশ কী করে কুন্দারহাট হাইওয়ে পুলিশের এলাকায় এসে চেকপোস্ট পরিচালনা করে তা আমাদের বোধগম্য নয়।’ 

গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুর রহমানের কাছে এ বিষয়ে জানতে চাইলে বলেন, ‘চেকপোস্ট আমাদের সীমানার মধ্যে বসানো হয়েছিল। কিন্তু দুর্ঘটনা ঘটেছে শিবগঞ্জ সীমানায়। দুর্ঘটনায় আহত তিনজন হাসপাতালে চিকিৎসাধীন আছেন।’ 

কুন্দারহাট হাইওয়ে পুলিশের ওসি আব্বাস আলী জানান, সীমানা অমান্য করে চেকপোস্ট বসানোর বিষয়ে ঊর্ধ্বতন কর্মকর্তা ভালো বলতে পারবেন।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     

    ব্রাহ্মণপাড়ায় সোনালু ফুলে শোভিত প্রকৃতি

    নিখোঁজের ৩ দিন পর পাশের ইউনিয়নের পুকুরপাড়ে মিলল বৃদ্ধার লাশ

    গাজীপুরে ভাতিজার ছুরির আঘাতে চাচার মৃত্যু

    ওএমএস বিতরণে গাফিলতি হলে জেল-জরিমানা: খাদ্যমন্ত্রী 

    লাখাইয়ে আ.লীগ নেতাকে ভোট না দিলে তালাক দিয়ে এলাকাছাড়া করার হুমকি

    যশোর-নড়াইল মহাসড়কের গাছ আপাতত কাটা যাবে না: হাইকোর্ট

    আইসিবির শাখায় শাখায় ঘুরেও মিলছে না টাকা

    হেলিকপ্টার দুর্ঘটনায় নিহত ইরানের ইসলামি বিপ্লবের সন্তান কে এই ইব্রাহিম রাইসি 

    ইতিহাস গড়ার পর গার্দিওলা কি ম্যান সিটি ছাড়ার ইঙ্গিত দিলেন

    ব্রাহ্মণপাড়ায় সোনালু ফুলে শোভিত প্রকৃতি

    নিম্ন আদালতে পদ খালি, তবু হচ্ছে না বিচারকদের পদায়ন

    হেলিকপ্টার দুর্ঘটনায় নিহত ইরানের প্রেসিডেন্ট ও পররাষ্ট্রমন্ত্রী