শনিবার, ১৮ মে ২০২৪

সেকশন

 

সৌদি ফ্যাশন ব্র্যান্ড লিমের ঈদ কালেকশন

আপডেট : ১১ এপ্রিল ২০২৪, ১৩:৪৩

সৌদি ফ্যাশন ব্র্যান্ড লিমের ঈদ কালেকশন সৌদি আরবের ফ্যাশন লেবেল লিম দেশটির ফ্যাশন ইন্ডাস্ট্রিতে ধারাবাহিকভাবে সৃষ্টিশীল কাজ করে চলেছে। লেবেলটি ইতিমধ্যে নজরকাড়া কাফতান থেকে শুরু করে বর্ণিল কো-অর্ডস এবং আবায়া তৈরি করে খ্যাতি লাভ করেছে।

সৌদি ফ্যাশন ব্র্যান্ড লিমের ঈদ কালেকশন আল হালা ট্রেডিংয়ের একটি সহপ্রতিষ্ঠান লিম নামের এই ফ্যাশন লেবেলটি। আল হালার সিইও ও ম্যানেজিং ডিরেক্টর মাইলস ইয়াং জানিয়েছেন, এই ফ্যাশন ব্র্যান্ডটির লক্ষ্য হলো ঐতিহ্য ও সমকালিন প্রবণতার মিশ্রণে আধুনিক নারীদের জন্য পোশাক তৈরি করা।

সৌদি ফ্যাশন ব্র্যান্ড লিমের ঈদ কালেকশন নারীদের স্বাতন্ত্র্যকে ধারন করে পরিশীলিত ও ঐতিহ্যবাহী ফ্যাশনের মাধ্যমে নারীর ক্ষমতায়নকে এগিয়ে নিয়ে যাওয়া ছিল লিম তৈরির পেছনের কথা। ব্র্যান্ডটির সর্বশেষ কালেকশন ছিল রমজান ও ঈদের জন্য কালোত্তীর্ন থিমে তৈরি পোশাক।

সৌদি ফ্যাশন ব্র্যান্ড লিমের ঈদ কালেকশন লিমের এই কালেকশনের পোশাকের কাপড় ও রং এমনভাবে নির্বাচন করা হয়েছে যে এগুলো উদ্‌যাপনের পোশাক হিসেবে তো বটেই, প্রতিদিনের পরার পোশাক হিসেবেও ব্যবহার করা যাবে। একদিকে জার্সি ও নিট কাপড়ে তৈরি কো-অর্ড সেটগুলো ক্যাপসুল লাইনে ছিল মন মাতানো। অন্যদিকে উজ্জ্বল রঙের পোশাক ও কাফতান ছিল দারুণ। এসব পোশাক তৈরির জন্য ব্যবহার করা হয়েছিল ভিসকস, শিফন ও মিশ্র লাইওসেল কাপড়ে। সৌদি ফ্যাশন ব্র্যান্ড লিমের ঈদ কালেকশন

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    পঠিতসর্বশেষ

    এলাকার খবর

     

    হবু মায়েদের লেবার ব্যাগ প্রস্তুত তো?

    পৃথিবীর একমাত্র জাদুঘর

    অচেনা পথে টাঙ্গাইল

    সৌদির বিখ্যাত চার

    ভ্রমণে প্লাস্টিকের ব্যবহার কমান

    লবণাক্ততার অভিশাপে উপকূলের নারী

    লিটন-সৌম্য-মাহমুদউল্লাহরা কে কেমন, শুনুন হাথুরুর মুখে

    বিএনপি ভোট বর্জন করে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের পক্ষে অবস্থান নিয়েছে: দুদু

    সারা দেশে কমবে তাপমাত্রা, বাড়বে বৃষ্টির প্রবণতা 

    ভূঞাপুরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলচালক কলেজছাত্র নিহত

    চাঁদপুরে ‘নো হেলমেট নো ফুয়েল’ কার্যক্রম শুরু