রোববার, ১৬ জুন ২০২৪

সেকশন

 

কাপ্তাইয়ে ঘরের তালা ভাঙতেই মিলল শিক্ষার্থীর ঝুলন্ত লাশ

আপডেট : ০৯ এপ্রিল ২০২৪, ১৩:০৫

নিহত শিক্ষার্থী জাহিদ হাসান জয়। ফেসবুক থেকে নেওয়া।  রাঙামাটির কাপ্তাই উপজেলার নতুনবাজার এলাকা থেকে জাহিদ হাসান জয় (২২) নামের এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে সেখানকার এক বাড়ির তৃতীয় তলার একটি কক্ষে সিলিংয়ের সঙ্গে গলায় রশি দিয়ে ঝুলে থাকা অবস্থায় মরদেহটি আবিষ্কার করে পুলিশ। কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম বিষয়টি নিশ্চিত করেন। 

নিহত জাহিদ হাসান জয় কাপ্তাইয়ের বাংলাদেশ সুইডেন পলিটেকনিক ইনস্টিটিউটের (বিএসপিআই) মেকানিক্যাল ডিপার্টমেন্টের সপ্তম শিফটের শিক্ষার্থী ছিলেন। তিনি ময়মনসিংহের ঈশ্বরগঞ্জের দত্তপাড়ায় মো. দুলাল উদ্দিনের ছেলে। 

কাপ্তাই মৎস্য ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মো. নবী হোসেনের বাসায় ভাড়া থাকতেন জয়। মো. নবী হোসেন বলেন, ‘ছেলেটি আমার বাসার ওই কক্ষে একা ভাড়া থাকত। সে অত্যন্ত ভদ্র প্রকৃতির ছিল। নিয়মিত ভাড়া পরিশোধ করত। কিন্তু কেন সে আত্মহত্যা করেছে সে বিষয়ে বলতে পারছি না।’ 

স্থানীয় ইউপি সদস্য মো. ইমাম আলী জানান, একই ভবনে থাকা অন্য কয়েকজন শিক্ষার্থী ওই রুম থেকে গন্ধ বের হতে দেখে নিচে এসে বাজারের ব্যবসায়ীদের জানান। পরে বাড়ির মালিক পুলিশকে খবর দিলে তাঁরা এসে ঘরের তালা ভেঙে শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেন।

এদিকে ঘটনার সংবাদ পাওয়ার সঙ্গে সঙ্গে কাপ্তাই সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মু. সাইফুল ইসলাম, কাপ্তাই থানার ওসি আবুল কালাম ঘটনাস্থলে পৌঁছান। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার মু. সাইফুল ইসলাম বলেন, ‘আমরা ধারণা করছি, গত ৬ এপ্রিল শবে কদরের রাতে আনুমানিক ১০টার দিকে ছেলেটা আত্মহত্যা করেছে। তবে কী কারণে আত্মহত্যা করেছে, তা এই মুহূর্তে বলা যাচ্ছে না, তদন্ত করে বিষয়টি নিশ্চিত করা যাবে।’ 

কাপ্তাই থানার ওসি আবুল কালাম জানান, লাশটি উদ্ধার করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে এবং ময়নাতদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হবে। পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     

    রাজধানীর মহাখালীতে অজ্ঞান পার্টির খপ্পরে বাস চালকসহ ৪ জন

    কেন্দ্রীয় কারাগারের এক আসামির ঢামেকে মৃত্যু

    সাভারে উত্তরবঙ্গমুখী সড়কে বেড়েছে শেষ মুহূর্তের চাপ

    পুরান ঢাকার ব্যবসায়ী কেরানীগঞ্জ গিয়ে নিখোঁজ

    কোরবানির জন্য লালন করা গরু নিয়ে বিপাকে খামারিরা

    টিসিবির পণ্যের সংকট, খালি হাতে ফেরত গেলেন ২ ইউনিয়নের ৭ হাজার মানুষ

    রাজধানীতে ঈদের দিন হতে পারে বৃষ্টি

    রাজধানীর মহাখালীতে অজ্ঞান পার্টির খপ্পরে বাস চালকসহ ৪ জন

    কেন্দ্রীয় কারাগারের এক আসামির ঢামেকে মৃত্যু

    সুদের টাকা দিতে না পারায় কৃষকের ষাঁড় নিয়ে গেল দাদন ব্যবসায়ীরা

    টি-টোয়েন্টি বিশ্বকাপের সেরা দশে রিশাদ

    ‘তুফান’ সিনেমার ট্রেলার, শাকিব-চঞ্চলের সেয়ানে সেয়ানে লড়াইয়ের পূর্বাভাস