সোমবার, ২০ মে ২০২৪

সেকশন

 

শ্রীপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৫ লাখ টাকা জরিমানা

আপডেট : ০৭ এপ্রিল ২০২৪, ২১:৫৮

মাওনা চৌরাস্তায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান। ছবি: আজকের পত্রিকা  গাজীপুরের শ্রীপুরে অবৈধপথে আসা ভারতীয় চিনি কেনা–বেচার ঘটনায় ৫ লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় দোকানিদের হামলায় এক সাংবাদিক আহত হয়েছেন। আজ রোববার উপজেলা মাওনা চৌরাস্তায় এ ঘটনা ঘটে। 

ভ্রাম্যমাণ আদালতটি পরিচালনা করেন সহকারী কমিশনার ভূমি মো. আল মামুন। 

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানা যায়, আজ (রোববার) অবৈধভাবে ভারত থেকে আসা চিনি মাওনা চৌরাস্তার রাহিম এন্টারপ্রাইজ নামে একটি দোকানে আনলোড হচ্ছে এমন সংবাদে তারা অভিযান চালান। অভিযানে প্রতিষ্ঠানটিকে ২ লাখ টাকা ও দুই সরবরাহকারী ময়মনসিংহ জেলার হালুয়াঘাট উপজেলার আকন্দপাড়া গ্রামের রানা (২২), একই এলাকার ওমর ফারুককে ৩ লাখ টাকা জরিমানা করা হয়। 

অভিযানের খবর পেয়ে অন্য ব্যবসায়ীরা দোকান বন্ধ করে পালিয়ে যায়। এ সময় সাংবাদিকেরা সংবাদ সংগ্রহ করতে গেলে তাদের ওপর হামলা চালায় ওই ব্যবসা প্রতিষ্ঠানের মালিক ও কর্মচারীরা। হামলায় একটি জাতীয় দৈনিক পত্রিকার উপজেলা প্রতিনিধি মেহেদী হাসান লিটন (৩৫) আহত হন। এ ঘটনায় থানায় একটি অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী। 

মেহেদী হাসান লিটন আজকের পত্রিকাকে জানান, ভ্রাম্যমাণ আদালতের খবর সংগ্রহ করতে গিয়ে দেখেন ভ্রাম্যমাণ আদালত শেষ হয়ে গেছে। তিনি দোকানের ছবি তুলতে গেলে সরবরাহকারী ও দোকানের মালিক–কর্মচারীরা তার ওপর হামলা চালায়। 

এ সময় সরবরাহকারী রানা তাকে মেরে ফেলার হুমকি দেয়। দোকানের ম্যানেজার ও মালিক মফিজুল ইসলাম মোহনও তাকে মারধর করে। পরে অন্য সহকর্মীরা এসে তাকে উদ্ধার করে। 

এ বিষয়ে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান আজকের পত্রিকাকে বলেন, ‘এ বিষয়ে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।’

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     

    সাভারে সড়ক দুর্ঘটনায় আহত পুলিশ কর্মকর্তা, নিহত স্ত্রী 

    নিখোঁজের ৩ দিন পর পাশের ইউনিয়নের পুকুরপাড়ে মিলল বৃদ্ধার লাশ

    গাজীপুরে ভাতিজার ছুরির আঘাতে চাচার মৃত্যু

    ওএমএস বিতরণে গাফিলতি হলে জেল-জরিমানা: খাদ্যমন্ত্রী 

    যশোর-নড়াইল মহাসড়কের গাছ আপাতত কাটা যাবে না: হাইকোর্ট

    র‍্যাব হেফাজতে নারীর মৃত্যু: ভৈরব ক্যাম্প কমান্ডারকে প্রত্যাহার

    বিচিত্র

    মেসির লিগের খেলা চলাকালে মাঠে ঢুকে পড়ল র‍্যাকুন

    কিংবদন্তিদের তালিকায় আর্লিং হালান্ড