সোমবার, ২০ মে ২০২৪

সেকশন

 

গৃহবধূকে বাড়ি থেকে তুলে নিয়ে কুপিয়ে আহত, থানায় অভিযোগ

আপডেট : ০৭ এপ্রিল ২০২৪, ১৩:৪০

আহত অবস্থায় হাসপাতালে গৃহবধূ ফাতেমা আক্তার। ছবি: আজকের পত্রিকা ফেনীর ফুলগাজীতে ফাতেমা আক্তার (৪২) নামে এক গৃহবধূকে বাড়ি থেকে তুলে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে নির্যাতন করা হয়েছে। আজ রোববার এ ঘটনায় ফুলগাজী থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। 

এর আগে গতকাল শনিবার রাত আড়াইটার দিকে ফুলগাজীর জিএম হাট ইউনিয়নের নুরপুর গ্রামে সৌদিপ্রবাসী ফারুকের বাড়িতে এ ঘটনা ঘটে। ওই গ্রামের ফারুকের স্ত্রী ফাতেমা আক্তার। 

গৃহবধূর স্বজনেরা ৯৯৯ নম্বরে কল দিলে পুলিশ ও স্থানীয়রা তাঁকে পাশের বাড়ির উঠান থেকে  রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে নেয়। অতিরিক্ত রক্তক্ষরণে অবস্থার অবনতি হলে মুমূর্ষু অবস্থায় তাঁকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়। 

পুলিশ  ও স্থানীয়রা জানায়, শনিবার রাত ২টার দিকে লাইলাতুল কদরের নামাজ পড়ছিলেন ফাতেমা। পোড়া গন্ধ পেয়ে মেয়েদের ডেকে নিয়ে ঘরের বাইরে গেলে দেখতে পান খড়ের গাদায় আগুন জ্বলছে। এ সময় তাঁর চিৎকারে আশপাশের লোকজন এসে আগুন নিভিয়ে চলে যায়। 

এর প্রায় ১৫ মিনিট পরে ঘরে থাকা দুই মেয়ে চিৎকার করে বলে তার মাকে খুঁজে পাচ্ছে না। সন্ত্রাসীরা ফাতেমাকে তুলে নিয়ে যায়। একপর্যায়ে তারা ৯৯৯ নম্বরে কল করে পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে এসে ঘণ্টাখানেক খোঁজাখুঁজির পর রক্তাক্ত অবস্থায় পাশের একটি বাড়ির উঠান থেকে ফাতেমাকে উদ্ধার করে। 

ফেনী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের চিকিৎসক মো. রায়হান উদ্দিন চৌধুরী বলেন, ফুলগাজী থেকে ফাতেমা নামে এক রোগীকে মুমূর্ষু অবস্থায় আনা হয়। তাঁর মাথায়, হাতে, পাসহ শরীরের বেশ কিছু স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন ছিল। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে অবস্থার অবনতি হলে তাঁকে উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে পাঠানো হয়েছে। 

ভুক্তভোগীর মেয়ে ফারহানা আক্তার জানান, সম্পত্তির বিরোধের জেরে তার মায়ের ওপর হামলা চালিয়ে নির্যাতন করেছেন খোকন মজুমদার। এ ঘটনায় তিনি বাদী হয়ে ফুলগাজী থানায় আজ সকালে অভিযোগ দায়ের করেছেন। 

অভিযোগের বিষয়ে জানতে খোকন মজুমদারের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘তাঁদের (গৃহবধূ) সঙ্গে আমার জমিসংক্রান্ত বিরোধ রয়েছে এ কারণে আমার নাম আসা স্বাভাবিক। তবে এ ঘটনার সঙ্গে আমার কোনো সম্পৃক্ততা নেই।’

ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন বলেন, ‘নির্যাতিত ওই গৃহবধূর সঙ্গে জায়গা-জমিসংক্রান্ত একটি বিরোধ রয়েছে বাড়ির পাশে খোকন মজুমদারের সঙ্গে। স্থানীয়দের সঙ্গে আলাপ করে আমরা জানতে পেরেছি, ঈদের পরে সম্পত্তির বিষয়টি নিষ্পত্তি হওয়ার কথা। এ ঘটনার জেরে তাঁর ওপর হামলা হয়েছে কি না, বিষয়টি খতিয়ে দেখছি। ভুক্তভোগীর মেয়ে থানায় লিখিত অভিযোগ দিয়েছে।’

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     

    সাভারে সড়ক দুর্ঘটনায় আহত পুলিশ কর্মকর্তা, নিহত স্ত্রী 

    ব্রাহ্মণপাড়ায় সোনালু ফুলে শোভিত প্রকৃতি

    নিখোঁজের ৩ দিন পর পাশের ইউনিয়নের পুকুরপাড়ে মিলল বৃদ্ধার লাশ

    গাজীপুরে ভাতিজার ছুরির আঘাতে চাচার মৃত্যু

    ওএমএস বিতরণে গাফিলতি হলে জেল-জরিমানা: খাদ্যমন্ত্রী 

    লাখাইয়ে আ.লীগ নেতাকে ভোট না দিলে তালাক দিয়ে এলাকাছাড়া করার হুমকি

    সাভারে সড়ক দুর্ঘটনায় আহত পুলিশ কর্মকর্তা, নিহত স্ত্রী 

    রাইসির হেলিকপ্টার দুর্ঘটনাকে ‘ঐশ্বরিক শাস্তি’ বললেন ইহুদি পুরোহিতরা

    আইসিবির শাখায় শাখায় ঘুরেও মিলছে না টাকা

    কে এই ইব্রাহিম রাইসি

    ইতিহাস গড়ার পর গার্দিওলা কি ম্যান সিটি ছাড়ার ইঙ্গিত দিলেন