রোববার, ১৯ মে ২০২৪

সেকশন

 

ঈদবাজার শেষে বাড়ি ফেরার পথে প্রাণ গেল তিনজনের

আপডেট : ০৫ এপ্রিল ২০২৪, ১১:৩৪

tবাসের সঙ্গে সংঘর্ষে দুমড়েমুচড়ে যায় সিএনজিচালিত অটোরিকশা। গতকাল চট্টগ্রামের রাউজানে চারাবটতল এলাকায় চট্টগ্রাম-রাঙামাটি মহাসড়কে। ছবি: আজকের পত্রিকা রংপুরে ঈদের বাজার শেষে বাড়ি ফেরার পথে যাত্রীবাহী নৈশকোচ ও ব্যাটারিচালিত অটোর মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও তিনজন। এ ছাড়া বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় আরও আটজন নিহত হয়েছেন। গত বুধবার ও গতকাল বৃহস্পতিবার এসব দুর্ঘটনা ঘটে।

রংপুর: যাত্রীবাহী নৈশকোচ ও ব্যাটারিচালিত অটোর মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত তিনজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত বুধবার রাত ১১টার দিকে রংপুর নগরীর মাহিগঞ্জ থানাধীন নব্দীগঞ্জ বাজারসংলগ্ন কলোনিপাড়া মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তিরা হলেন জেলার কাউনিয়া উপজেলার পূর্ব চানপাড়া গ্রামের নাহিদ, জুনু মিয়া ও অটোচালক রবিউল ইসলাম। মাহিগঞ্জ থানার ওসি রওশন কবির বলেন, অটোতে থাকা যাত্রীরা ঈদের বাজার শেষে অটোতে করে বাড়ি ফিরছিলেন।

গোপালগঞ্জ: জেলার মুকসুদপুরে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে মোটরসাইকেলের ধাক্কায় মোটরসাইকেলে থাকা দুই বন্ধু নিহত হয়েছে। বুধবার রাত ১০টার দিকে গোপালগঞ্জ-টেকেরহাট আঞ্চলিক সড়কে মুকসুদপুরের গোহালা ইউনিয়নের গয়লাকান্দি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তিরা হলো মুকসুদপুর উপজেলার দক্ষিণ গঙ্গারামপুর এলাকার মৃত মোফাজ্জেল মাতুব্বরের ছেলে মোটরসাইকেলচালক মো. ফায়েজুল মাতুব্বর (১৭) ও একই গ্রামের ওমর আলী শেখের ছেলে মোটরসাইকেল আরোহী মো. হাফিজুল শেখ (১৮)।

গাজীপুর: মহানগরীর চান্দনা চৌরাস্তা এলাকায় ঢাকা-ময়মনসিংহ সড়কে চলমান বিআরটিএ প্রকল্পে কাজ করার সময় কাভার্ড ভ্যানচাপায় এক শ্রমিক নিহত হয়েছেন। গত বুধবার মধ্যরাতে এ দুর্ঘটনা ঘটে। নিহত শ্রমিকের নাম লাভলু (৩১)। তিনি রংপুর জেলার মিঠাপুকুরের বাসিন্দা। জিএমপি বাসন থানার ওসি আবু বকর সিদ্দিক বলেন, বাসন থানা-পুলিশ লাশ উদ্ধার করেছে। পালিয়ে যাওয়ার সময় কাভার্ড ভ্যানসহ চালককে আটক করা হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

নারায়ণগঞ্জ: ফতুল্লার ভুইগড় এলাকায় যাত্রীবাহী বাসের পেছনে সিএনজিচালিত ইজিবাইকের ধাক্কায় এক যাত্রী নিহত হয়েছেন। গতকাল দুপুরে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম মাজহারুল ইসলাম বাবলু (৪০)। তিনি কিশোরগঞ্জের করিমগঞ্জ থানার নয়াকান্দি গ্রামের জাহেদ আলীর ছেলে। তিনি পল্লি দারিদ্র্যবিমোচন ফাউন্ডেশনে কর্মরত ছিলেন।

রাউজান (চট্টগ্রাম): চট্টগ্রাম-রাঙ্গামাটি মহাসড়কে যাত্রীবাহী বাস-সিএনজি অটোরিকশার সংঘর্ষে রাইসা নামের ৮ মাস বয়সী এক শিশুকন্যা নিহত হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে রাউজান পৌরসভার চারাবটতল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। রাইসা উপজেলার ১০ নম্বর পূর্ব গুজরা ইউনিয়নের আধারমানিক এলাকার মোহাম্মদ এমদাদের মেয়ে।

এ ছাড়া টাঙ্গাইলের  সখীপুরে ট্রাক ও প্রাইভেট কারের সংঘর্ষে এক যুবক, নওগাঁর মান্দায় মালবোঝাই পিকআপের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে পাঁচ মাস বয়সী এক শিশু, এবং পটুয়াখালীর মির্জাগঞ্জে চলন্ত ইজিবাইক থেকে পড়ে এক নারী নিহত হয়েছেন।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     

    বাড়তি ভাড়ার খড়্গ আম রপ্তানিতে

    সাক্ষাৎকার

    ট্রলকে কখনোই পাত্তা দিই না, আমার যোগ্যতা আমি জানি

    উপাচার্য-শিক্ষকদের দ্বন্দ্বে ক্ষতিগ্রস্ত শিক্ষার্থীরা

    মুজিবনগর সরকার এবং প্রধানমন্ত্রীর দৃষ্টিভঙ্গি

    ইউরোপে অভিবাসন: কপাল পুড়ছে বাংলাদেশিদের

    বিদ্যুৎ নিয়ে সরকারের অনেক চ্যালেঞ্জ

    ৭২ লাখ টাকা জরিমানা দিয়ে চট্টগ্রাম বন্দর ছাড়ল বিদেশি জাহাজ

    শরীয়তপুরে চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলা, আহত ১০ 

    মাকে হত্যার আসামি হওয়ার পর জানলেন তিনি আসলে পালিত কন্যা

    চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা

    কিরগিজস্তানে বিদেশি শিক্ষার্থীদের ওপর হামলার নেপথ্যে

    ইরানে দুই নারীসহ সাতজনের মৃত্যুদণ্ড কার্যকর, ফাঁসিতে ঝুলতে পারে আরেক ইহুদি