সোমবার, ২০ মে ২০২৪

সেকশন

 

ফেনীতে এক বাড়ির ১৩ জনকে অচেতন করে টাকা ও স্বর্ণালংকার লুট

আপডেট : ০৩ এপ্রিল ২০২৪, ১১:৫০

ফুলগাজীর হাসানপুর গ্রামের একটি পরিবারের ১২ সদস্যকে হাসপাতালে ভর্তি করা হয়। ছবি: আজকের পত্রিকা ফেনীর ফুলগাজীতে এক পরিবারের ১৩ সদস্যকে অচেতন করে স্বর্ণালংকার ও নগদ টাকা লুট করে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, তাঁদের খাবারের সঙ্গে চেতনানাশক মেশানো হয়েছিল। গত সোমবার দিবাগত রাতে আনন্দপুর ইউনিয়নের হাসানপুর গ্রামের ঠাকুরবাড়িতে এ ঘটনা ঘটে। পরে গতকাল মঙ্গলবার সকালে এই ১৩ জনকে ফেনী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন বিষয়টি নিশ্চিত করেন। 

হাসপাতালে ভর্তি ব্যক্তিরা হলেন বাবুল চক্রবর্তী (৫০), রাজন চক্রবর্তী (৫৫), তপন চক্রবর্তী (৫০), সুবীর চক্রবর্তী (৪০), প্রীতম চক্রবর্তী (৮),   নিপা চক্রবর্তী (২২), মিতা চক্রবর্তী (১৮), রিকা চক্রবর্তী (৪৫), শিপ্রা চক্রবর্তী (৫৫) শিউলি চক্রবর্ত্তী (৪৫), সজল চক্রবর্ত্তী (৬৫), স্বপন চক্রবর্তী (৫০) ও দীপ্ত চক্রবর্তী। 

ক্ষতিগ্রস্ত পরিবার সূত্রে জানা যায়,  গত সোমবার রাতে বাবুল চক্রবর্তীর ছেলে দীপ্ত চক্রবর্তীর উপনয়ন অনুষ্ঠান ছিল। অনুষ্ঠানে বাড়ির সবাই অংশ নেন। এ সময় তাঁরা সবাই একসঙ্গে রাতের খাবার খান। রাত ১০টার দিকে তাঁরা ঘুমাতে যান। মঙ্গলবার সকালে ওই বাড়ির লোকজন কেউ ঘুম থেকে না ওঠায় প্রতিবেশীরা তাঁদের ডাকাডাকি করতে থাকেন। পরে অচেতন অবস্থায় পরিবারের ১৩ সদস্যকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে তাঁদের অচেতন করার পর বাড়ি থেকে দুই ভরি স্বর্ণ ও ২০ হাজার টাকা লুট করে দুর্বৃত্তরা। 

গতকাল মঙ্গলবার বিকেলে হাসপাতাল থেকে বাড়ি ফেরার পথে স্বপন চক্রবর্তী জানান, তিনিসহ বাড়ির অন্য সদস্যরা ফেনী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছেন। তিনি একটু সুস্থ হলেও রাজন চক্রবর্তী, বাবুল চক্রবর্তী ও তপন চক্রবর্তীর এখনো জ্ঞান ফেরেনি। তিনি বলেন, দুর্বৃত্তরা শিউলি চক্রবর্তীর ঘরের আলমারি থেকে নগদ ২০ হাজার টাকা ও দুই ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে গেছে। 

ফেনী  জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক আসিফ ইকবাল বলেন, ধারণা করা হচ্ছে তাঁদের খাবারের সঙ্গে চেতনানাশক মিশিয়ে অচেতন করা হয়েছে। তবে তাঁরা সবাই এখন সুস্থ হয়ে উঠেছেন। 

ফুলগাজী থানার ওসি মো. নিজাম উদ্দিন জানান, খবর পেয়ে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেন। তদন্তের পর অপরাধীদের গ্রেপ্তার করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     

    রামপুরায় অটোরিকশার চালকদের বিক্ষোভ

    সাভারে সড়ক দুর্ঘটনায় আহত পুলিশ কর্মকর্তা, নিহত স্ত্রী 

    ব্রাহ্মণপাড়ায় সোনালু ফুলে শোভিত প্রকৃতি

    নিখোঁজের ৩ দিন পর পাশের ইউনিয়নের পুকুরপাড়ে মিলল বৃদ্ধার লাশ

    গাজীপুরে ভাতিজার ছুরির আঘাতে চাচার মৃত্যু

    ওএমএস বিতরণে গাফিলতি হলে জেল-জরিমানা: খাদ্যমন্ত্রী 

    রামপুরায় অটোরিকশার চালকদের বিক্ষোভ