বুধবার, ২৭ অক্টোবর ২০২১

সেকশন

 

আলেশা কার্ড ও প্রাভা হেলথের মধ্যে চুক্তি স্বাক্ষর

আপডেট : ১৬ সেপ্টেম্বর ২০২১, ১১:২৮

মুক্তিযোদ্ধা ও বীরাঙ্গনারা কার্ডটি পাচ্ছেন একদম ফ্রি। ছবি: সংবাদ বিজ্ঞপ্তি সম্প্রতি যাত্রা শুরু করেছে আলেশা কার্ড লিমিটেড, যা আলেশা হোল্ডিংস লিমিটেডের একটি অঙ্গপ্রতিষ্ঠান। বুধবার (১৫ সেপ্টেম্বর, ২০২১) আলেশা কার্ড লিমিটেডের সঙ্গে চুক্তিবদ্ধ হলো প্রাভা হেলথ বাংলাদেশ লিমিটেড। সব আলেশা কার্ড হোল্ডার প্রাভা হেলথের কনসালটেশন ফি, মেডিকেল টেস্ট, হেলথ চেক-আপসহ ওষুধ ক্রয়ে ২০ শতাংশ পর্যন্ত ডিস্কাউন্টের সুবিধা পাবেন। 

আলেশা কার্ডের পক্ষ থেকে এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, আলেশা কার্ডের গ্রাহকদের বিশেষায়িত সুবিধা নিশ্চিত করতে প্রাভা হেলথের সঙ্গে এই পার্টনারশিপ গ্রাহকসেবাকে আরও এক ধাপ এগিয়ে নিয়ে যাবে। ভবিষ্যতে আরও নিত্য নতুন পার্টনারদের থেকে আলেশা কার্ড হোল্ডারদের বিশেষায়িত সুবিধাপ্রাপ্তির এমন ধারা অব্যাহত থাকবে। 

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আলেশা কার্ড লিমিটেডের পক্ষ থেকে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির এক্সিকিউটিভ ডিরেক্টর জান্নাতুন নাহার, ন্যাশনাল সেলস ম্যানেজার মো. রিফাত হোসেন, উইং হেড মো. সাগীর আলী এবং ব্র্যান্ড অ্যান্ড মার্কেটিং ম্যানেজার মো. তারিক আজিজ। এছাড়া প্রাভা হেলথের পক্ষ থেকে ছিলেন প্রতিষ্ঠানটির চিফ মেডিকেল অফিসার সিমীন মজিদ আখতার, হেড অব মার্কেটিং অ্যান্ড কর্পোরেট সেলস মো. সাফায়াত আলী চয়নসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা। 

দেশজুড়ে ৯০টি ক্যাটাগরিতে ৩ হাজারেরও বেশি পার্টনারের কাছ থেকে আলেশা কার্ড হোল্ডাররা বিভিন্ন ক্যাটাগরিতে সর্বোচ্চ ৫০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট পাবেন। এক বছর মেয়াদি কার্ডটির ক্রয়মূল্য ৭ হাজার ৯৮০ টাকা। সব মুক্তিযোদ্ধা ও বীরাঙ্গনা কার্ডটি পাচ্ছেন একদম ফ্রি এবং ৬৫ বয়সোর্ধ্ব ব্যক্তিগণ ৫০ শতাংশ ছাড়ে পাচ্ছেন আলেশা কার্ড।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    ব্যাংকগুলোকে বাস্তবমুখী হয়ে চলতে হবে

    ভারতে ইলিশ রপ্তানির সময় বাড়ল

    ধারাবাহিক পতনের পর পুঁজিবাজারে সূচকের বড় উত্থান

    শ্রমিক কল্যাণ তহবিলে ৪ প্রতিষ্ঠান দিল ৬ কোটি ৯৩ লাখ টাকা

    সৌদি খেজুর চাষে ৫০ লাখ টাকা ঋণ দেবে সরকার

    সপ্তাহব্যাপী আন্তর্জাতিক ‘বাণিজ্য ও বিনিয়োগ সম্মেলন’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

    ক্ষমতার দাপট

    মাস্টার আপা

    সেইটাই তো জাইনতে চাছি

    নাসিক কাউন্সিলর আলী হোসেন আলা আর নেই

    ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে অটোমেশন সফটওয়্যার উদ্বোধন

    মহালছড়িতে ৪ ইউনিয়নে নৌকার মাঝি হলেন যারা

    সাম্প্রদায়িকতায় নতজানু ‘আমাদের শুক্রবার’