সোমবার, ২০ মে ২০২৪

সেকশন

 

করণ জোহরের ‘বুল’ ছাড়লেন সালমান খান

আপডেট : ৩১ মার্চ ২০২৪, ১২:১১

সালমান খান ও করণ জোহর। ছবি: সংগৃহীত শোনা গিয়েছিল, দীর্ঘ ২৫ বছর পর আবারও একসঙ্গে কাজ করবেন বলিউড ভাইজান সালমান খান ও নির্মাতা করণ জোহর। করণের প্রযোজনায় ‘বুল’ সিনেমায় অভিনয় করার কথা ছিল সালমানের। কিন্তু সিনেমাটি থেকে নিজেকে সরিয়ে নিচ্ছেন ভাইজান। এক প্রতিবেদনে খবরটি জানিয়েছে হিন্দুস্তান টাইমস।

ঘোষণার পর ‘বুল’ সিনেমাটি ২০২৫-এর ইদে মুক্তি পাওয়ার কথা শোনা যায়। প্রথমে সিনেমাটির শুটিং শুরু হওয়ার কথা ছিল গত বছরের নভেম্বরে। তবে নানান মতবিরোধে এর কাজ চলতি বছরে প্রথমে জানুয়ারি, পরে ফেব্রুয়ারিতে পিছিয়ে দেওয়া হয়। তার পরও কাজ শুরু করা সম্ভব না হলে তা আগামী মে মাস পর্যন্ত পিছিয়ে দেওয়া হয়। আর এখন শোনা যাচ্ছে, সালমান খান নাকি সিনেমাটি থেকে নিজেকে সরিয়ে নিচ্ছেন।

বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুসারে, এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, করণ জোহর শেষ পর্যন্ত সালমানের কাছ থেকে জুলাই পর্যন্ত সময় বাড়ানোর আবেদন করেছিলেন। তবে বারবার প্রযোজক করণ জোহর ও পরিচালক বিষ্ণুবর্ধন নিজেদের প্রতিশ্রুতি পূরণে ব্যর্থ হওয়ায় সিনেমাটি থেকে সরে আসার সিদ্ধান্ত নেন সালমান।

সালমান খান নাকি নিজেই বিনয়ের সঙ্গে করণকে সিনেমাটি থেকে সরে আসার কথা জানিয়েছেন। আর ভবিষ্যতে সুযোগ এলে ফের করণের সঙ্গে কাজ করবেন, এমনটাই জানিয়েছেন ভাইজান।

সালমান খান ও করণ জোহর। ছবি: সংগৃহীত তবে আরও এক ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন বলছে, সিনেমাটির কাজ বন্ধ হয়ে যাওয়ার কারণ আসলে সালমান নিজেই। প্রথম দিকে সালমান ‘বুল’ নিয়ে বেজায় খুশি ছিলেন। প্রায় প্রতিদিনই তিনি করণ জোহর ও বিষ্ণুবর্ধনকে ফোন করতেন। তবে সালমান খান ও তাঁর টিমের কিছু পরামর্শ সব ক্ষেত্রে সব ছবির নির্মাতারা মেনে নিতে পারেন না। আর তখনই ইগোর সমস্যা তৈরি হয়। বুলের ক্ষেত্রেও খানিকটা তেমনই হয়েছে।

প্রসঙ্গত, ১৯৯৮ সালে ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর পর বুল সিনেমার জন্যই ফের একবার করণের হাত ধরেছিলেন ভাইজান। তবে সেটাও বাস্তবায়িত হচ্ছে না। সালমান খান আপাতত প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা এবং পরিচালক এ আর মুরুগাদোসের সঙ্গে একটা ছবির কাজে মন দিয়েছেন।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    পঠিতসর্বশেষ

    এলাকার খবর

     

    লোকসভার ভোট নিয়ে মুম্বাইবাসীর কাছে শাহরুখ, সালমান ও অক্ষয়ের বার্তা

    ভোটের চেয়ে সিনেমা অনেক সহজ কাজ: কঙ্গনা

    লোকসভা নির্বাচনের পর বিয়ের পিঁড়িতে বসছেন বনি-কৌশানী

    হাতে কাজ নেই টাইগার শ্রফের

    ইনজেকশনের দাম ১৭ কোটি রুপি, জোগাড় করে শিশুর জীবন বাঁচালেন সোনু সুদ

    পুষ্পা-২ ঝড়ের শঙ্কাতেই কি পেছাচ্ছে ‘সিংহাম অ্যাগেইন’

    ইরানের অন্তর্বর্তী প্রেসিডেন্ট হবেন মোহাম্মদ মুখবার 

    মিরপুরে পুলিশ বক্সে অটোরিকশা চালকদের হামলার ঘটনায় গ্রেপ্তার ৩০ 

    প্রিমিয়ার ব্যাংক ব্রাঞ্চ কিউআর টেলার সার্ভিসের উদ্বোধন

    উত্তরা ইউনিভার্সিটিতে রিসার্চ অ্যান্ড পাবলিকেশন অ্যাওয়ার্ড অনুষ্ঠিত

    সুনামগঞ্জে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের প্রকল্পে ২৮৫ কৃষি উদ্যোক্তা পেলেন প্রশিক্ষণ

    বাংলাদেশের ছবি দিয়ে টিকিট বিক্রি করছে যুক্তরাষ্ট্র