সোমবার, ২০ মে ২০২৪

সেকশন

 

গ্যারেজমালিকের ছেলেকে অপহরণ করেন তিন রিকশাচালক: পুলিশ 

আপডেট : ৩০ মার্চ ২০২৪, ২২:১১

গ্যারেজমালিকের ছেলেকে অপহরণকারী তিন রিকশাচালক আসিফ আলী (২২), শাহিন (২৩), মো. সুমন আলী (১৮)। ছবি: সংগৃহীত  রাজধানীর আগারগাঁও থেকে অপহৃত পাঁচ বছরের শিশু মো. মোজাহিদকে উদ্ধার করেছে শেরেবাংলা নগর থানা-পুলিশ। এ সময় অপহরণকারী তিন রিকশাচালককেও গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন আসিফ আলী (২২), শাহিন (২৩) ও মো. সুমন আলী (১৮)। 

আজ শনিবার সকালে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) তেজগাঁও বিভাগের উপকমিশনার (ডিসি) এইচ এম আজিমুল হক এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান। 

আজিমুল হক জানান, গ্রেপ্তারকৃতরা শেরেবাংলা নগর থানার আগারগাঁওয়ের পুরাতন বিএনপি বস্তির মো. নুরুজ্জামান নামে এক ব্যক্তির গ্যারেজের রিকশা চালাতেন। গ্যারেজের পেছনেই নুরুজ্জামানের বাসা। সেখানে তিনি পরিবার নিয়ে থাকেন। ২৮ মার্চ সন্ধ্যা ৭টার দিকে নুরুজ্জামানের সন্তান জোবায়ের নিখোঁজ হয়। বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজির পরও তাঁকে খুঁজে পায়নি পরিবার। পরদিন শেরেবাংলা নগর থানায় বিষয়টি জানান তাঁরা। 

আজিমুল হক আরও বলেন, ‘শিশুটি ২৮ মার্চ অপহৃত হলেও আমাদের এক দিন পরে জানানো হয়েছে। এরপরে আমরা তাকে উদ্ধারে সর্বোচ্চ চেষ্টা করি। এর মধ্যে অপহরণকারীরা শিশুটির বাবাকে ফোন দিয়ে ৬০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। মুক্তিপণের জন্য শিশুটির পরিবার ২০ হাজার টাকা বিকাশে অপহরণকারীদের পাঠায়। সে তথ্য আমাদের জানিয়ে ছিল। এরপর ওই মোবাইল নম্বরের সূত্র ধরে অপহরণকারীদের অবস্থান নিশ্চিত করি। মানিকগঞ্জ জেলার সিংগাইর উপজেলায় গতকাল শুক্রবার অভিযান চালিয়ে তিন অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়। এ সময় শিশুটিকে অক্ষত এবং সুস্থ অবস্থায় উদ্ধার করা হয়। মুক্তিপণের টাকাও উদ্ধার করা হয়েছে।’ 

শিশুটির বাবা নুরুজ্জামান বলেন, ‘অপহরণকারীরা সবাই আমার গ্যারেজে রিকশা চালাত। কখনো রিকশাচালকদের সন্দেহ হতো না। কিন্তু গ্রেপ্তারের পর দেখতে পেলাম, যারা আমার সবচেয়ে কাছের ও বিশ্বস্ত তারাই আমার সন্তানকে অপহরণ করেছে।’ 

এই ঘটনায় শেরেবাংলা নগর থানায় একটি অপহরণের মামলা হয়েছে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     

    সাভারে সড়ক দুর্ঘটনায় আহত পুলিশ কর্মকর্তা, নিহত স্ত্রী 

    নিখোঁজের ৩ দিন পর পাশের ইউনিয়নের পুকুরপাড়ে মিলল বৃদ্ধার লাশ

    উত্তরায় অটোরিকশা চালকদের মহাসড়ক অবরোধ, পুলিশ বক্স ভাঙচুর

    ভেজাল শিশুখাদ্য তৈরির দায়ে জেনেরিক অ্যাগ্রোকে ১০ লাখ টাকা জরিমানা

    প্রবাসীর স্বর্ণ ছিনতাই, পুলিশের এসআইকে হাতেনাতে ধরল জনতা

    সড়ক থেকে অচেতন ব্যক্তি উদ্ধার, পরে হাসপাতালে মৃত্যু 

    বিচিত্র

    মেসির লিগের খেলা চলাকালে মাঠে ঢুকে পড়ল র‍্যাকুন

    কিংবদন্তিদের তালিকায় আর্লিং হালান্ড

    এমপি আনোয়ারুল আজিম নিখোঁজ: কলকাতায় জিডি, তদন্ত শুরু করেছে পুলিশ