সোমবার, ২০ মে ২০২৪

সেকশন

 

ছুরিকাঘাতে যুবক হত্যা, অভিযোগ বন্ধুর বিরুদ্ধে 

আপডেট : ২৪ মার্চ ২০২৪, ২২:৩৭

নিহত আবির হোসেন ছোটন। ছবি: সংগৃহীত  ফেনীর সোনাগাজীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক যুবককে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে তাঁর বন্ধুর বিরুদ্ধে। আজ রোববার সন্ধ্যায় উপজেলার মতিগঞ্জ বাসস্ট্যান্ড এলাকায় একটি চায়ের দোকানে এ ঘটনা ঘটে। 

নিহত মো. আবির হোসেন ওরফে ছোটন (২৩) উপজেলার মতিগঞ্জ ইউনিয়নের ভাদাদিয়া এলাকার কালা মিয়ার ছেলে। আর অভিযুক্ত আরিফুর রহমান আরিফও (২২) একই এলাকার মো. বাবুল মিয়ার ছেলে। ঘটনার পর থেকে পলাতক রয়েছেন তিনি। 

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, সোনাগাজী–ফেনী সড়কের মতিগঞ্জ বাসস্ট্যান্ড এলাকায় আরিফের বড় ভাই মো. নিলয়ের একটি চায়ের দোকান রয়েছে। আজ বিকেলে আবির ও আরিফ দুই বন্ধু একসঙ্গে ওই দোকানে ইফতার খেতে যায়। এ সময় আরিফ ইফতার প্রস্তুত করার সময় আবিরের সঙ্গে পূর্বের কোনো ঘটনা নিয়ে কথা–কাটাকাটি হয়। 

একপর্যায়ে আরিফ ক্ষিপ্ত হয়ে তাঁর হাতে থাকা ছুরি দিয়ে আবিরের পেটে ও বুকে দুটি আঘাত করেন। সঙ্গে সঙ্গে আবির মাটিতে লুটিয়ে পড়েন। এর মধ্যেই আরিফ দৌঁড়ে পালিয়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাঁকে ফেনীর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুদ্বীপ রায় বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। স্থানীয়রা জানিয়েছে আবির ও আরিফ ঘনিষ্ট বন্ধু ছিল। দুজন একসঙ্গে চলাফেরা করতেন। ঘটনার পর থেকে অভিযুক্ত আরিফ পলাতক রয়েছেন। পুলিশ ঘটনার মূল রহস্য উদ্‌ঘাটন ও অভিযুক্ত আরিফকে গ্রেপ্তারের চেষ্টা করছে।

বর্তমানে লাশ ফেনীর ২৫০ শয্যার জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্তের পর আগামীকাল সোমবার লাশ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হবে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে তা মামলা হিসেবে রজু হবে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     

    রামপুরায় অটোরিকশা চালকদের বিক্ষোভ

    সাভারে সড়ক দুর্ঘটনায় আহত পুলিশ কর্মকর্তা, নিহত স্ত্রী 

    ব্রাহ্মণপাড়ায় সোনালু ফুলে শোভিত প্রকৃতি

    নিখোঁজের ৩ দিন পর পাশের ইউনিয়নের পুকুরপাড়ে মিলল বৃদ্ধার লাশ

    গাজীপুরে ভাতিজার ছুরির আঘাতে চাচার মৃত্যু

    ওএমএস বিতরণে গাফিলতি হলে জেল-জরিমানা: খাদ্যমন্ত্রী 

    রামপুরায় অটোরিকশা চালকদের বিক্ষোভ