সোমবার, ২০ মে ২০২৪

সেকশন

 

গরমে ঈদে পরুন জল রঙের পোশাক

আপডেট : ২০ মার্চ ২০২৪, ১৬:৪৭

ছবি সৌজন্য: রঙ বাংলাদেশ ঈদুল ফিতর কয়েক বছর ধরেই গ্রীষ্মকালে পড়ছে। এবার গ্রীষ্মকালে না হলেও ঠিক চৈত্রের শেষ ভাগে। ফলে গরম থেকে রেহাই মিলবে না। তবে উৎসব বলে কথা, নতুন কেনাকাটা ও সাজসজ্জা কোনোটারই কি কমতি রাখা যায়? তবে যেহেতু আবহাওয়া উত্তপ্তই থাকবে বলে ধরে নেওয়া যায়, সে ক্ষেত্রে উৎসবের পোশাক হওয়া চাই আরামদায়ক। এমন পোশাক বেছে নিতে হবে, যাতে উৎসবের রংও থাকে, পরতেও আরাম—আবার অন্য়ের চোখেও তা এনে দেবে প্রশান্তি।

ছবি সৌজন্য: রঙ বাংলাদেশ গরমে আরাম দেয় হালকা ও শীতল রঙের ঢিলেঢালা পোশাক। একটা সময় ফিটিং জামা-কাপড়ের দাপট থাকলেও গত কয়েক বছরে ঢিলেঢালা পোশাক তরুণীদের কাছে জনপ্রিয়তা পেয়েছে। কামিজ, কুর্তা বা ওয়েস্টার্ন পোশাকের ক্ষেত্রে নারীরা পছন্দ করছেন লুজ ফিক্সিংয়ের জামা-কাপড়। এমনকি ব্লাউজ পরার ক্ষেত্রেও একটু লুজ ফিটিং পছন্দ করছেন অনেকেই। 

ছবি সৌজন্য: রঙ বাংলাদেশ ঈদে পরার জন্য এসব পোশাকে কটন, স্লাব কটন, জ্যাকার্ড কটন, লিনেন, হাফসিল্ক, জর্জেট, ভিসকস, বারফি কাপড় বেছে নিতে পারেন। গরমের কথা বিবেচনায় রেখে ফ্যাশন হাউসগুলোও এসব কাপড় দিয়ে পোশাক তৈরি করছে। 

ছবি সৌজন্য: রঙ বাংলাদেশ পোশাকের নকশাকে ফুটিয়ে তোলা হচ্ছে নানা ভ্যালু অ্যাডেড মিডিয়ার ব্যবহারে। পোশাকে নানান আধুনিক ও ট্রেডিশনাল কাট তো থাকছেই, এ ছাড়া রয়েছে স্ক্রিন প্রিন্ট, ব্লক প্রিন্ট, হাতের কাজ, এমব্রয়ডারি ও কারচুপির ব্যবহার। 

ছবি সৌজন্য: রঙ বাংলাদেশ এসব কাপড় সহজে পরিষ্কার করা যায়, ঘামে ভিজলে দ্রুত শুকায় এবং ইস্তিরি করার ঝামেলা থাকে না। যেকোনো অনুষ্ঠানে যেতে হলেও এসব পোশাক পরে যাওয়া যায়।

ছবি সৌজন্য: রঙ বাংলাদেশ এবারের ঈদে দেশীয় ফ্যাশন হাউস রঙ বাংলাদেশ মাটি, আগুন, পানি ও বাতাসের নানান রূপকে রং ও নকশার মাধ্য়মে পোশাকে ফুটিয়ে তুলেছে। চোখের আরামের জন্য বেছে নিতে পারেন পানি থিমে তৈরি পোশাকগুলো। পানি বা জলের নীলাভ রঙের মধ্য়ে পাওয়া যাবে–শাড়ি, থ্রি-পিস, সিঙ্গেল কামিজ, কুর্তি, টিউনিক, টপস, ওড়না, রেডি ব্লাউজ, ব্লাউজ পিস, আনস্টিচড থ্রি-পিস, গাউন ইত্যাদি। 

ছবি সৌজন্য: রঙ বাংলাদেশ কেবল বড়দের নয়, ঈদে ছোটদের জন্যও এই থিমে পোশাক পাওয়া যাবে রঙ বাংলাদেশে। এ ছাড়া শোরুমে আরও থাকছে জুয়েলারি, মেয়েদের ব্যাগ, পার্স, লেডিস জুতা, মানিব্যাগ, বেড কাভার, পিলোকাভার, টেবিল ম্যাট, ফ্লোর ম্যাট, শো-পিস, জুট আইটেম । উপহার সামগ্রী হিসেবে রয়েছে নানা ডিজাইনের ব্যাগ ও মগ।

ছবি সৌজন্য: রঙ বাংলাদেশ

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     

    রোদ-বৃষ্টিতেও ফ্যাশন চলুক পুরোদমে

    এই গরমে প্রিন্টের হাফহাতা শার্ট

    কোন ত্বকে কেমন বডিওয়াশ

    লেজারের মাধ্যমে চিরস্থায়ীভাবে লোম অপসারণ সম্ভব নয়

    কানে বলিউডের তিন তারকার ঝলকানি 

    হবু মায়েদের লেবার ব্যাগ প্রস্তুত তো?

    রাঙামাটিতে ইউপিডিএফের সড়ক ও নৌপথ অবরোধ পালন

    রামপুরায় অটোরিকশার চালকদের বিক্ষোভ