সোমবার, ২০ মে ২০২৪

সেকশন

 

দুর্গাপুরে ৩৪০ বস্তা ভারতীয় চোরাই চিনি জব্দ, আটক ১

আপডেট : ১৮ মার্চ ২০২৪, ১৯:০০

দুর্গাপুরে ৩৪০ বস্তা ভারতীয় চোরাই চিনি জব্দ। ছবি: সংগৃহীত নেত্রকোনার দুর্গাপুরে অবৈধভাবে ভারত থেকে আনা ৩৪০ বস্তা ভারতীয় চিনি জব্দ করেছে পুলিশ। এ সময় একটি কাভার্ড ভ্যানসহ চালকের সহকারী কিশোরকে (১৬) আটক করা হয়েছে। গতকাল রোববার রাতে দুর্গাপুর পৌর শহর এলাকা থেকে এসব চিনি জব্দ করা হয়। আজ সোমবার দুপুরে আটক কিশোরকে আদালতে সোপর্দ করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, অবৈধভাবে ভারত থেকে আনা চিনির একটি বড় কাভার্ড ভ্যান পৌর শহরের এম কে সি এম স্কুল মোড় এলাকায় সড়কে দাঁড় করিয়ে রাখা হয়। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ গতকাল রোববার রাতে সেখানে অভিযান চালায়। এ সময় বাংলাদেশি ৫০ কেজির বস্তায় ভরা ভারতীয় ১৬ হাজার ৯৮৫ কেজি চিনি, একটি কাভার্ড ভ্যানসহ চালকের সহকারী কিশোরকে আটক করা হয়। জব্দ করা চিনির বাজারমূল্য ২০ লাখ ৩৮ হাজার ২০০ টাকা। এ ঘটনায় দুর্গাপুর থানার উপপরিদর্শক (এসআই) মো. সলিমউদ্দিন বাদী হয়ে আটক কিশোরসহ অজ্ঞাতপরিচয় তিন-চারজনের বিরুদ্ধে মামলা করেন।

এ বিষয়ে জানতে চাইলে দুর্গাপুর সার্কেলের এএসপি মোহাম্মদ আক্কাছ আলী আজকের পত্রিকা বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এসব ভারতীয় চিনি জব্দ করা হয়েছে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে থানায় মামলা করেছে। আটক ব্যক্তিকে আজ সোমবার আদালতে সোপর্দ করা হয়েছে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     

    রাঙামাটিতে ইউপিডিএফের সড়ক ও নৌপথ অবরোধ পালন

    রামপুরায় অটোরিকশার চালকদের বিক্ষোভ

    সাভারে সড়ক দুর্ঘটনায় আহত পুলিশ কর্মকর্তা, নিহত স্ত্রী 

    ব্রাহ্মণপাড়ায় সোনালু ফুলে শোভিত প্রকৃতি

    নিখোঁজের ৩ দিন পর পাশের ইউনিয়নের পুকুরপাড়ে মিলল বৃদ্ধার লাশ

    গাজীপুরে ভাতিজার ছুরির আঘাতে চাচার মৃত্যু

    রাঙামাটিতে ইউপিডিএফের সড়ক ও নৌপথ অবরোধ পালন

    রামপুরায় অটোরিকশার চালকদের বিক্ষোভ