সোমবার, ২০ মে ২০২৪

সেকশন

 

মাহমুদউল্লাহকে কেন বিশেষ ব্যাট দিচ্ছেন ইমরুল-মিরাজ 

আপডেট : ২৩ জানুয়ারি ২০২৪, ১৭:৫২

মাহমুদউল্লাহকে বিশেষ ব্যাট উপহার দিলেন ইমরুল-মিরাজ। ছবি: ফেসবুক আইসিসির স্বীকৃতি পাওয়ার পর থেকে প্রচারণায় বেশ মনোযোগী দেশের ক্রিকেট সরঞ্জামের প্রতিষ্ঠান ‘এমকেএস স্পোর্টস’। কদিন আগেই বাংলাদেশ যুব বিশ্বকাপের ৮ খেলোয়াড়ের সঙ্গে এক বছরের বিজ্ঞাপনী চুক্তি করেছে ইমরুল কায়েস-মেহেদী হাসান মিরাজদের এই প্রতিষ্ঠান।

এবার এমকেএস ৪টি ব্যাট উপহার দিচ্ছে দেশের চার তারকা ক্রিকেটার—সাকিব আল হাসান, তামিম ইকবাল, মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহ রিয়াদকে। এর মধ্যে আজ তামিম, মুশফিক ও মাহমুদউল্লাহকে ৩টি ব্যাট দিয়েছে তারা। চোখের চিকিৎসার জন্য সিঙ্গাপুরে থাকা সাকিবের ব্যাটটি পরে দেবেন ইমরুল-মিরাজরা। এমকেএস স্পোর্টসের সহ-স্বত্বাধিকারী ইমরুল আজকের পত্রিকাকে বিষয়টি নিশ্চিত করেছেন।

এমকেএস স্পোর্টসের আরেক সহ-স্বত্বাধিকারী হুসাইন মোহাম্মদ আফতাব শাহীন বলেছেন, ‘৪টা ব্যাট উপহার দেওয়ার পরিকল্পনা আমাদের। আজ মুশফিক, মাহমুদউল্লাহ ও তামিম ভাইকে দিয়েছি। সাকিব ভাই দেশে নেই, আমরা তার ব্যাটটা দেশে ফিরলে দিতে চাই।’

দেশের স্বনামধন্য কোচ মোহাম্মদ সালাহ উদ্দিন, বিপিএল খেলতে আসা পাকিস্তানের খুশদিল শাহ, মোহাম্মদ হারিসরাও এমকেএসের জন্য শুভকামনা জানিয়েছেন। ব্র্যান্ডিংয়ের সব রকম চেষ্টা করছে প্রতিষ্ঠানটি।

কিছুদিন আগেই আইসিসির স্বীকৃতি পায় ইমরুল, মিরাজ ও ক্রিকেট সরঞ্জাম বিশেষজ্ঞ শাহীনদের প্রতিষ্ঠান এমকেএস স্পোর্টস। এর ফলে আন্তর্জাতিক ম্যাচে লোগো ব্যবহারে আর কোনো বাধা থাকল না কোম্পানিটির।

২০২০ সালে প্রথম ইমরুল আর শাহিনের মাথায় আসে বাংলাদেশে একটি উন্নত মানের ক্রিকেট সরঞ্জাম উৎপাদনকারী প্রতিষ্ঠান গড়ার কথা। রাজশাহীতে তাঁরা কারখানাও তৈরি করেছেন। সেখানে মাসে গড়ে ৮০টি গেম ব্যাট তৈরি হয়। জানুয়ারিতে পুরোপুরি বাণিজ্যিক উৎপাদনে যাওয়ায় এই সংখ্যা আরও বাড়ার কথা।

সম্প্রতি যুব বিশ্বকাপের ৮ ক্রিকেটার—আহরার আমিন, আশিকুর রহমান শিবলি, জিসান আলম, শিহাব জেমস, চৌধুরী মোহাম্মদ রিজওয়ান, রাফিউজ্জামান রাফি, শেখ পারভেজ জীবন ও ওয়াসি সিদ্দিকের সঙ্গে বিজ্ঞাপনী চুক্তি করেছে এমকেএস।

মিরাজ জানিয়েছিলেন, এই এক বছরে কোম্পানি থেকে এই যুব ক্রিকেটারদের ৪টি করে ব্যাট, ৬ জোড়া গ্লাভস ও ২ জোড়া প্যাড দেবেন তাঁরা। খেলায় এমকেএসের সরঞ্জামাদি ব্যবহার করবেন আহরার-শিবলিরা।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     

    ইতিহাস গড়ার পর গার্দিওলা কি ম্যান সিটি ছাড়ার ইঙ্গিত দিলেন

    টিভিতে আজকের খেলা (২০ মে ২০২৪, সোমবার) 

    কোপার আগে বড় দুঃসংবাদ পেল ব্রাজিল

    যুক্তরাষ্ট্রে কাজ শুরু করে দিয়েছেন শান্তরা

    টানা চার প্রিমিয়ার লিগ জিতে ইতিহাস গড়ল গার্দিওলার সিটি 

    চার মাসের মধ্যে হামজাকে আনতে চায় বাফুফে 

    সাভারে সড়ক দুর্ঘটনায় আহত পুলিশ কর্মকর্তা, নিহত স্ত্রী 

    রাইসির হেলিকপ্টার দুর্ঘটনাকে ‘ঐশ্বরিক শাস্তি’ বললেন ইহুদি পুরোহিতরা

    আইসিবির শাখায় শাখায় ঘুরেও মিলছে না টাকা

    কে এই ইব্রাহিম রাইসি

    ইতিহাস গড়ার পর গার্দিওলা কি ম্যান সিটি ছাড়ার ইঙ্গিত দিলেন