শনিবার, ২২ জুন ২০২৪

সেকশন

 

স্কালোনির অধীনেই কোপা আমেরিকা খেলবে আর্জেন্টিনা

আপডেট : ১৬ জানুয়ারি ২০২৪, ২২:৩৪

স্কালোনির অধীনেই কোপা আমেরিকা খেলবে আর্জেন্টিনা। ছবি: এএফপি লিওনেল স্কালোনির অধীনেই দীর্ঘ ৩৬ বছর বিশ্বকাপ জিততে না পারার খরা কাটায় আর্জেন্টিনা। কিন্তু তৃতীয় বিশ্বকাপ জয়ের বর্ষপূর্তি পালনের আগেই গত নভেম্বর গুঞ্জন ওঠে আলবিসেলেস্তাদের ডাগআউটে থাকছেন না স্কালোনি।

গত নভেম্বরে ২০২৬ বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচে ব্রাজিলকে হারানোর পর নিজেও অবশ্য আর্জেন্টিনার ডাগআউট ছাড়ার ইঙ্গিত দিয়েছিলেন স্কালোনি। তাঁর সেই ইঙ্গিতের ২ মাস পেরিয়ে যাওয়ার পর আজ নতুন সংবাদ শোনা গেছে। যা আর্জেন্টিনার সমর্থকদের জন্য স্বস্তির খবরই বটে। এ বছর তাঁর অধীনেই লিওনেল মেসিরা কোপা আমেরিকা মাতাবেন বলে আর্জেন্টিনার সংবাদমাধ্যমগুলো জানিয়েছে।

স্কালোনির থাকার বিষয়টি সামাজিক মাধ্যমে নিশ্চিত করেছেন দেশটির সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টসের সাংবাদিক গাস্তন এদুলও। বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন কোচ বলেছেন, ‘লিওনেল স্কালোনি কোপা আমেরিকা পর্যন্ত আর্জেন্টিনা দলের সঙ্গেই থাকবেন। ক্লদিও তাপিয়ার সঙ্গে তার একটি মিটিং হয়েছিল। নিশ্চিতভাবেই এই সপ্তাহে আনুষ্ঠানিক ঘোষণা আসবে।’ 

আগামী ২০ জুন যুক্তরাষ্ট্রে শুরু হবে এবারের কোপা আমেরিকা। শিরোপা ধরে রাখার মিশনে টুর্নামেন্টে খেলতে নামবে বর্তমান চ্যাম্পিয়নরা। লাতিন আমেরিকার মহাদেশীয় শ্রেষ্ঠত্বের আসরকে সামনে রেখেই চীনে প্রীতি ম্যাচ খেলার কথা আর্জেন্টিনার। স্বাগতিক চীনসহ ইউরোপিয়ান একটি দলের বিপক্ষে প্রীতি ম্যাচ খেলার কথা মেসি-হুলিয়ান আলভারেজদের। প্রীতি ম্যাচ নিয়েই স্কালোনির সঙ্গে আলোচনায় বসেছিলেন আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি তাপিয়া। আলোচনা শেষেই আর্জেন্টিনার সমর্থকেরা সুসংবাদটি জানতে পান।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     

    ইংল্যান্ডকে হারিয়ে অজেয়ই থাকল প্রোটিয়ারা

    এই তাহলে পাকিস্তানের বাজে পারফরম্যান্সের কারণ 

    ডাকাতের হামলায় আহত হয়ে হাসপাতালে বাজ্জো

    ভারতকে হারাতে এক্সট্রা অর্ডিনারি কিছু করতে চায় বাংলাদেশ

    মোহম্মদ শামির সঙ্গে বিয়ের গুঞ্জন, মুখ খুললেন সানিয়া মির্জার বাবা

    কোপায় এক রেকর্ড গড়ার পর মেসির আরও রেকর্ডের হাতছানি 

    ট্রেনের ছাদে উঠে ভ্রমণ, মাথায় আঘাত পেয়ে তরুণের মৃত্যু

    গভীর রাতে খালেদা জিয়াকে হাসপাতালে ভর্তি 

    সাক্ষাৎকার

    আমাদের আরও অনেক কিছু দেওয়ার আছে: টিপু

    ফেরদৌসের আয়োজনে আজ ‘উচ্ছ্বাসে উৎসবে’

    ৫০০ কোটি টাকার ইভিএম যাচ্ছে ভাঙারিতে

    সিনেমা: তুফানের আন্তর্জাতিক মুক্তি ২৮ জুন