রোববার, ১৬ জুন ২০২৪

সেকশন

 

শ্বশুরবাড়ি বেড়াতে গিয়ে সড়ক দুর্ঘটনায় বিএনপি নেতার মৃত্যু

আপডেট : ১২ জানুয়ারি ২০২৪, ০৯:৫৮

নিহত শামসুল আলম। ছবি: সংগৃহীত  নাটোরের লালপুরে শ্বশুরবাড়ি এসে রাস্তা পারাপরের সময় মোটরসাইকেলের ধাক্কায় শামসুল আলম (৫২) নামে এক বিএনপি নেতার মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ৭টার দিকে লালপুর-ঈশ্বরদী আঞ্চলিক মহাসড়কের ঈশ্বরদী ইউনিয়নের গৌরীপুর মাসুমের মোড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

ঈশ্বরদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল আজিজ রঞ্জু জানান, নিহত শামসুল আলম পাবনার ঈশ্বরদী উপজেলার সাঁড়া গোপালপুরের বাসিন্দা তিনি ঈশ্বরদী পৌর ওয়ার্ড বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক। 

নিহতের শ্যালক জাহাঙ্গীর আলম বলেন, শামসুল আলম তাদের বাড়িতে বেড়াতে এসেছিলেন। বৃহস্পতিবার সন্ধ্যায় মাসুমের মোড়ের চায়ের দোকানে চা পান করে বাড়িতে আসার জন্য ইয়াছিন আলীর বাড়ির নিকটে রাস্তা পার হচ্ছিলেন। এ সময় পালিদেহা থেকে গৌরীপুরগামী একটি মোটরসাইকেল ধাক্কা দিলে গুরুতর আহত হন। স্থানীয়রা তাঁকে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। 

লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মাহমুদুর রহমান সাগর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘অতিরিক্ত রক্তক্ষরণের কারণে হাসপাতালে নেওয়ার আগেই তাঁর মৃত্যু হয়।’ 

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ বলেন, ‘দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে। মোটরসাইকেলের চালক পালিয়ে গেছে। এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’ 

একই দিন সকাল পৌনে ৭টার দিকে বানেশ্বর-ঈশ্বরদী আঞ্চলিক মহাসড়কের উপজেলার দক্ষিণ লালপুর এলাকায় মৃত আত্মীয়কে দেখতে যাওয়ার পথে ঘন কুয়াশায় নিয়ন্ত্রণ হারিয়ে ভটভটি উল্টে একই এলাকার চান্দু মোল্লা (৬২) ও তাঁর স্ত্রী আরবী বেগম (৪৫) নিহত হন। এ ছাড়া ভোর সাড়ে ৪টার দিকে পাবনা-বনপাড়া সড়কে উপজেলার কদিমচিলান ইউনিয়নের গোধরা গ্রামে যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ১০ জন আহত হন।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     

    রাজধানীর মহাখালীতে অজ্ঞান পার্টির খপ্পরে বাস চালকসহ ৪ জন

    কেন্দ্রীয় কারাগারের এক আসামির ঢামেকে মৃত্যু

    সাভারে উত্তরবঙ্গমুখী সড়কে বেড়েছে শেষ মুহূর্তের চাপ

    পুরান ঢাকার ব্যবসায়ী কেরানীগঞ্জ গিয়ে নিখোঁজ

    কোরবানির জন্য লালন করা গরু নিয়ে বিপাকে খামারিরা

    টিসিবির পণ্যের সংকট, খালি হাতে ফেরত গেলেন ২ ইউনিয়নের ৭ হাজার মানুষ

    রাজধানীতে ঈদের দিন হতে পারে বৃষ্টি

    রাজধানীর মহাখালীতে অজ্ঞান পার্টির খপ্পরে বাস চালকসহ ৪ জন

    কেন্দ্রীয় কারাগারের এক আসামির ঢামেকে মৃত্যু

    সুদের টাকা দিতে না পারায় কৃষকের ষাঁড় নিয়ে গেল দাদন ব্যবসায়ীরা

    টি-টোয়েন্টি বিশ্বকাপের সেরা দশে রিশাদ

    ‘তুফান’ সিনেমার ট্রেলার, শাকিব-চঞ্চলের সেয়ানে সেয়ানে লড়াইয়ের পূর্বাভাস