সোমবার, ২০ মে ২০২৪

সেকশন

 

নীলফামারীতে বাবাকে হত্যার অভিযোগে ছেলে গ্রেপ্তার

আপডেট : ২৯ নভেম্বর ২০২৩, ১১:০৫

পুলিশ সদস্যদের সঙ্গে বাবাকে হত্যার অভিযোগে গ্রেপ্তার নুর ইসলাম। ছবি: সংগৃহীত নীলফামারীর ডিমলায় জমি নিয়ে বিরোধের জেরে বাবাকে কুপিয়ে হত্যার অভিযোগে ছেলে নুর ইসলামকে গ্রেপ্তার করেছে জলঢাকা থানার পুলিশ। গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে জলঢাকা উপজেলার ডাউয়াবাড়ী ইউনিয়নের তিস্তা নদীর চর এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

মঙ্গলবার সকালে উত্তর সোনাখুলি মিলনপাড়া গ্রামে বাবা আব্দুল আজিজকে কোদাল দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে পালিয়ে যান ছেলে নুর ইসলাম। পরে হাসপাতালে নেওয়ার পথে আব্দুল আজিজ মারা যান। ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবাশীষ রায় বিষয়টি নিশ্চিত করেন। নিহত আব্দুল আজিজ ডিমলা উপজেলার ঝুনাগাছ চাপানী ইউনিয়নের উত্তর সোনাখুলি মিলনপাড়া গ্রামের বাসিন্দা ছিলেন। 

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, আব্দুল আজিজের তিন ছেলে ও তিন মেয়ে। এক বছর আগে আজিজ তাঁর বড় মেয়ে আরজিনাকে ১৬ শতাংশ জমি লিখে দেন। এরপর থেকে  আব্দুল আজিজ ও ছেলে নুর ইসলামের মধ্যে বিরোধ চলছিল। মঙ্গলবার সকালে আজিজ বাড়ির সামনে ভুট্টা রোপণের সময় জমির সীমানা নিয়ে ছেলের সঙ্গে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে কোদাল দিয়ে কুপিয়ে আজিজকে ঘটনাস্থলে আহত করে পালিয়ে যান নুর ইসলাম। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মারা যান আব্দুল আজিজ। 

ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবাশীষ রায় বলেন, নিহতের স্ত্রী বাদী হয়ে ছেলে নুর ইসলামের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেছেন। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নীলফামারী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। 

জলঢাকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুক্তারুল আলম বলেন, নুর ইসলাম নেকবক্ত এলাকার বুড়িতিস্তার চরে আত্মীয়ের বাড়িতে লুকিয়ে ছিলেন। সেখান থেকে তাঁকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসা হয়েছে। পরবর্তী সময়ে বিধি মোতাবেক আসামিকে আদালতে পাঠানো হবে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     

    সাভারে সড়ক দুর্ঘটনায় আহত পুলিশ কর্মকর্তা, নিহত স্ত্রী 

    ব্রাহ্মণপাড়ায় সোনালু ফুলে শোভিত প্রকৃতি

    নিখোঁজের ৩ দিন পর পাশের ইউনিয়নের পুকুরপাড়ে মিলল বৃদ্ধার লাশ

    গাজীপুরে ভাতিজার ছুরির আঘাতে চাচার মৃত্যু

    ওএমএস বিতরণে গাফিলতি হলে জেল-জরিমানা: খাদ্যমন্ত্রী 

    লাখাইয়ে আ.লীগ নেতাকে ভোট না দিলে তালাক দিয়ে এলাকাছাড়া করার হুমকি

    কিংবদন্তিদের তালিকায় আর্লিং হালান্ড

    এমপি আনোয়ারুল আজিম নিখোঁজ: কলকাতায় জিডি, তদন্ত শুরু করেছে পুলিশ 

    সাভারে সড়ক দুর্ঘটনায় আহত পুলিশ কর্মকর্তা, নিহত স্ত্রী 

    রাইসির হেলিকপ্টার দুর্ঘটনাকে ‘ঐশ্বরিক শাস্তি’ বললেন ইহুদি পুরোহিতরা