বুধবার, ২৭ অক্টোবর ২০২১

সেকশন

 

স্বপ্ন পেল দ্য এশিয়া মার্কেটিং এক্সিলেন্স অ্যাওয়ার্ড

আপডেট : ০৫ সেপ্টেম্বর ২০২১, ২১:২৮

আজ স্বপ্নের নির্বাহী পরিচালক সাব্বির হাসান নাসিরের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। ছবি: আজকের পত্রিকা বাংলাদেশের অন্যতম চেইন সুপারশপ স্বপ্ন ‘দ্য এশিয়া মার্কেটিং এক্সিলেন্স অ্যাওয়ার্ড’ শীর্ষক পুরস্কার জিতেছে। প্রতিষ্ঠানটিকে এশিয়ার ‘মার্কেটিং কোম্পানি অব দ্য ইয়ার ২০২০’ নামে অভিহিত করা হয়েছে। এএমএফের জুরিবোর্ডের সদস্যরা বিদায়ী ২০২০ সালের নভেম্বর মাসে নির্দিষ্ট প্রক্রিয়ার মধ্য দিয়ে সব মনোনয়ন মূল্যায়ন করে বিজয়ী নির্বাচিত করে। 

জুরিবোর্ডের চূড়ান্ত ঘোষণার পর এই পুরস্কার আজ রোববার স্বপ্ন-এর তেজগাঁও কার্যালয়ে প্রতিষ্ঠানের নির্বাহী পরিচালক সাব্বির হাসান নাসিরের হাতে তুলে দেওয়া হয়। এএমএফের বাংলাদেশ প্রতিনিধি মার্কেটিং সোসাইটি অব বাংলাদেশের (এমএসবি) সভাপতি আশরাফ বিন তাজ এবং বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের (বিবিএফ) সিওও এবং নির্বাহী সম্পাদক সাজিদ মাহবুব এ পুরস্কার তুলে দেন। 

এ সময় আরও উপস্থিত ছিলেন-বিজনেস ডিরেক্টর সোহেল তানভীর খান, অপারেশন ডিরেক্টর আবু নাসের, স্বপ্ন’র হেড অব মার্কেটিং মাহাদী ফয়সাল, মানবসম্পদ বিভাগের প্রধান শাহ মো. রিজভী রনীসহ অনেকে। 

চলতি বছরের শুরুতে সিঙ্গাপুরে এই পুরস্কার প্রদান অনুষ্ঠান আয়োজনের কথা থাকলেও করোনা পরিস্থিতির কারণে তা বাতিল হয়। তাই পুরস্কারটি কুরিয়ারের মাধ্যমে মার্কেটিং সোসাইটির (এমএসবি) অফিসে পাঠানো হয়। 

এই পুরস্কার প্রসঙ্গে এমএসবির সভাপতি আশরাফ বিন তাজ বলেন, জাপান, দক্ষিণ কোরিয়া, সিঙ্গাপুর, চীন, থাইল্যান্ড, কম্বোডিয়া, হংকং, ইন্দোনেশিয়া, মালয়েশিয়ার মতো ১৭টি দেশের শীর্ষস্থানীয় মার্কেটিং কোম্পানির সঙ্গে প্রতিযোগিতা করে এই পুরস্কার অর্জন করেছে বাংলাদেশের ‘স্বপ্ন’। স্বপ্নকে অনেক অভিনন্দন। 

পুরস্কার গ্রহণের পর স্বপ্ন-এর নির্বাহী পরিচালক সাব্বির হাসান নাসির বলেন, আমাদের মনোনয়ন দেওয়ার জন্য মার্কেটিং সোসাইটি অব বাংলাদেশ (এমএসবি) এবং বাংলাদেশ ব্র্যান্ড ফোরামকে ধন্যবাদ জানাচ্ছি। পুরস্কার প্রাপ্তির সঙ্গে সঙ্গে আমাদের দায়িত্ব এখন আরও বেড়ে গেল। ক্রেতাদের অকুণ্ঠ ভালোবাসা ও প্রত্যাশা, আমাদের পার্টনারদের সার্বিক সহায়তা, দেশের বিভিন্ন প্রান্তে নিয়োজিত স্বপ্নযোদ্ধাদের অক্লান্ত পরিশ্রম এবং একটি মানবিক ব্র্যান্ড হিসেবে ব্যবসায়িক দর্শনের মৌলিকত্বের জন্য এএমএফ আমাদের সম্মানিত করেছেন। ধন্যবাদ জুরিবোর্ডকে। 

উল্লেখ্য, ‘স্বপ্ন’ এর আগে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম (বিবিএফ) আয়োজিত ২০১৬,২০১৭, ২০১৮,২০১৯ ও ২০২০ সালের বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ডে ‘সুপারস্টোর’ বিভাগে টানা পাঁচবার পুরস্কার পেয়েছে। এর আগে ২০১৯ ও ২০২০ সালে পরপর দুই বছর সব ক্যাটাগরির মধ্যে দেশের প্রথম ১০টি ব্র্যান্ডের মধ্যে স্থান করে নেয় ‘স্বপ্ন’। এ ছাড়া সুপারব্র্যান্ডস বাংলাদেশের অধীনে ২০১৮ ও ২০২০-২১ সালে ‘সুপারব্র্যান্ড’ হিসেবে পুরস্কার জিতেছে ‘স্বপ্ন’।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    পঠিতআলোচিতসর্বশেষ

    এলাকার খবর

    প্রতিষ্ঠার ২২ বছর উদ্‌যাপন করল দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেড

    ব্যাংকগুলোকে বাস্তবমুখী হয়ে চলতে হবে

    ভারতে ইলিশ রপ্তানির সময় বাড়ল

    ধারাবাহিক পতনের পর পুঁজিবাজারে সূচকের বড় উত্থান

    শ্রমিক কল্যাণ তহবিলে ৪ প্রতিষ্ঠান দিল ৬ কোটি ৯৩ লাখ টাকা

    সৌদি খেজুর চাষে ৫০ লাখ টাকা ঋণ দেবে সরকার

    ফ্লাইওভারে ফাটল নেই, যান চলাচলে খুলে দেওয়া যাবে: বিশেষজ্ঞ দল

    পূজামণ্ডপে হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হবে: ওবায়দুল কাদের

    আবারও টি-টোয়েন্টির সেরা অলরাউন্ডার সাকিব

    জলবায়ু বিপর্যয় থেকে সুন্দরবন ও উপকূল সুরক্ষার দাবিতে গণ অবস্থান কর্মসূচি

    বেনাপোল বন্দরে আটকে পড়া সয়াবিন খৈল রপ্তানি হবে ৩১ অক্টোবর পর্যন্ত 

    ২২ বিভাগে সম্মাননা পেলেন ২২ জন সাংবাদিক