সোমবার, ২০ মে ২০২৪

সেকশন

 

এ সপ্তাহের রাশিফল

আপডেট : ১৮ আগস্ট ২০২৩, ০৯:৩৮

এ সপ্তাহের রাশিফল মেষ
(২১ মার্চ-২০ এপ্রিল)

ব্যবসায়ে আগের ক্ষতি পুষিয়ে নেওয়ার পাশাপাশি লাভের পাল্লা ভারী করতে সক্ষম হবেন। চাকরি প্রত্যাশীদের জন্য এ সপ্তাহে সুখবর রয়েছে। সৃজনশীল পেশায় আপনার সুনাম ছড়িয়ে পড়তে পারে। রাজনৈতিক পরিমণ্ডলে আপনার গুরুত্ব বৃদ্ধি পেতে পারে। প্রেমে প্রতিদ্বন্দ্বিতা থাকলেও সাফল্যের পালক  আপনার টুপিতেই শোভা পাবে। 

বৃষ 
(২১ এপ্রিল-২১ মে)

শিক্ষার্থীদের বিদেশে পড়ালেখার প্রচেষ্টা সফল হতে পারে। জনসংযোগ ও প্রচারের কাজে সফল হতে পারেন। ব্যবসায়িক ভ্রমন ফলপ্রসূ হতে পারে। সংগীতশিল্পীরা এ সপ্তাহে একাধিক অনুষ্ঠানের প্রস্তাব পেতে পারেন। চাকরিতে কর্মস্থল পরিবর্তনের সম্ভাবনা আছে। প্রেমের ঝোড়ো হাওয়া কারো কারো মনকে নাড়া দিতে পারে।

মিথুন
(২২ মে-২১ জুন)

কর্মস্থলে আপনার কর্মদক্ষতার যথাযথ মূল্যায়ন হতে পারে। এ সপ্তাহে আকস্মিকভাবে অর্থপ্রাপ্তির সম্ভাবনা আছে। পারিবারিক সমস্যার সমাধানে আপনার উদ্যোগ ফলপ্রসূ হতে পারে। বিদেশ যাত্রার সুযোগ ফিরে আসতে পারে। রোমান্স ও বিনোদন শুভ। লেখকদের এমন কোনো লেখা হতে পারে যা পাঠকের মনে দাগ কাটবে।   

কর্কট
(২২ জুন-২২ জুলাই)

শিক্ষার্থীদের পরীক্ষা কিংবা ভর্তি সংক্রান্ত  দুশ্চিন্তার অবসান হতে পারে। এ সপ্তাহে মামলা-মোকদ্দমায় জড়ানো উচিত হবে না। বেকারদের কারো কারো বিদেশ যাত্রার প্রচেষ্টা সফল হতে পারে। পারিবারিক দ্বন্দ্বের অবসান হবে। নতুন ব্যবসায়ে হাত দেওয়ার জন্য সুসময় বিরাজ করছে। প্রেম বিষয়ক জটিলতার অবসান হবে। 

সিংহ
(২৩ জুলাই-২৩ আগস্ট)

ব্যবসায়ে আগের ক্ষতি পুষিয়ে লাভের পাল্লা ভারী করতে সক্ষম হবেন। বেকারদের কেউ কেউ প্রত্যাশার চেয়েও ভালো চাকরি পেতে পারেন। সংগীতশিল্পীরা এ সপ্তাহে বড় ধরনের স্বীকৃতি পেতে পারেন। মামলা-মোকদ্দমা থেকে দূরে থাকুন। প্রেমিক-প্রেমিকার ভুল বোঝাবুঝির অবসান হতে পারে। 

কন্যা
(২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)

ফাটকা ব্যবসায়ে বুঝে শুনে বিনিয়োগ করুন। চাকরিতে কর্মস্থল পরিবর্তনের সম্ভাবনা আছে। মামলা-মোকদ্দমার রায় আপনার পক্ষে যেতে পারে। এ সপ্তাহে আকস্মিকভাবে অর্থপ্রাপ্তির সম্ভাবনা আছে। রাজনীতিতে প্রতিপক্ষকে কাবু করা সহজ হবে। প্রেমিক-প্রেমিকার জন্য সুসংবাদ অপেক্ষা করছে।

তুলা 
(২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)

ব্যবসায়িক লেনদেনে আপনার স্বার্থ অক্ষুন্ন থাকবে। পারিবারিক সম্প্রীতি বজায় রাখার স্বার্থে অন্যের মতামতকে গুরুত্ব দিতে হবে। প্রেমের ব্যাপারে কেউ আপনার মনের দরজায় কড়া নাড়তে পারে। রাজনীতিতে প্রতিপক্ষকে কাবু করা সহজ হবে। চাকরির জন্য বিদেশে আবেদনের ইতিবাচক সাড়া পেতে পারেন। 

বৃশ্চিক 
(২৪ অক্টোবর-২২ নভেম্বর)

ফাটকা ব্যবসায়ে বিনিয়োগ করে লাভবান হতে পারেন। পারিবারিক সম্প্রীতি বজায় রাখার স্বার্থে অন্যের মতামতকে এখন গুরুত্ব দিতে হবে। চাকরি প্রত্যাশীদের জন্য এ সপ্তাহে সুখবর অপেক্ষা করছে। প্রেমের ব্যাপারে সাফল্যের মুকুট কিন্তু আপনার মাথাই শোভা পাবে। বেকাররা নতুন কাজের সন্ধান পেতে পারেন। দূরের যাত্রা শুভ। 

ধনু 
(২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)

শিক্ষার্থীদের শিক্ষা সফরে যাওয়ার সম্ভাবনা আছে। নতুন ব্যবসায়ে হাত দেওয়ার জন্য সুসময় বিরাজ করছে। পরিবারের কারো রোগমুক্তিতে দুশ্চিন্তার অবসান হবে। চিত্রশিল্পীরা এ সপ্তাহে পুরস্কৃত হতে পারেন। পেশাজীবীদের কারো কারো পসার বৃদ্ধি পেতে পারে। আইনি সমস্যার সমাধান হতে পারে। রোমান্স ও বিনোদন শুভ।

মকর 
(২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)

কর্মস্থলে পদস্থ ব্যক্তিদের সহযোগিতা পেতে পারেন। ব্যবসায়ে আগের ক্ষতি পুষিয়ে নেওয়া সুযোগ পাবেন। জনসংযোগ ও প্রচারের কাজে সাফল্যের দেখা পাবেন। বেকারদের কেউ কেউ চাকরির খোঁজ পাবেন। জমি কিংবা অ্যাপার্টমেন্ট কেনার জন্য উদ্যোগ নিতে পারেন। সৃজনশীল কর্মকান্ডের জন্য বিদেশ যাত্রার সুযোগ হতে পারে।

কুম্ভ
(২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

শিক্ষার্থীদের শিক্ষা সফরে যাওয়ার সম্ভাবনা আছে। যৌথ বিনিয়োগ শুভ। চাকির প্রত্যাশীদের কারো কারো ভাগ্যে শিকে ছিঁড়তে পারে। পাওনা আদায় অগ্রগতি হবে। ব্যবসায়ে আগের ক্ষতি পুষিয়ে লাভের পাল্লা ভারী করতে সক্ষম হবেন। আইনি সমস্যার সমাধান হতে পারে। প্রেমিক-প্রেমিকার জন্য সপ্তাহের আগাগোড়াই সুসময় বিরাজ করছে। 

­­­­মীন 
(১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

আর্থিক বিষয়ে সুখবর পেতে পারেন। নতুন চাকরিতে গুরুত্বপূর্ণ দায়িত্ব পাওয়ার সম্ভাবনা আছে। পাওনা আদায়ে প্রভাবশালী কারো সহযোগিতা পেতে পারেন। জমিজমা সংক্রান্ত বিরোধের নিষ্পত্তি হতে পারে। সপ্তাহের যে কোনো সময় নতুন প্রেমের ফুল ফুটতে চলেছে আপনার জীবনে। সৃজনশীল কাজের জন্য প্রশংসিত হবেন। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     

    উপজেলা নির্বাচনে কোটিপতি প্রার্থী এবার ১১৬ জন

    নিজ গৃহে চিকিৎসা পাবেন নির্বাচন কমিশনাররা

    ভারতের সঙ্গে বাণিজ্য হ্রাসের নেপথ্যে

    কারচুপি

    সংবাদ সম্মেলনে মিষ্টি জান্নাতের আইনি ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি

    ঢাকায় গাইবেন পপাই

    রামপুরায় অটোরিকশার চালকদের বিক্ষোভ