বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

সেকশন

 

বাংলাদেশে ইউনিলিভার ইন্টারন্যাশনালের প্রধান পরিবেশক আর্টিসান

আপডেট : ০৪ আগস্ট ২০২৩, ০১:১৩

চুক্তি সই অনুষ্ঠানে ইউনিলিভার ইন্টারন্যাশনাল ও আর্টিসানের ঊর্ধ্বতন কর্মকর্তারা। ছবি: সংগৃহীত বাংলাদেশে ইউনিলিভার ইন্টারন্যাশনাল ব্র্যান্ডের পণ্যের অনুমোদিত আমদানিকারক ও প্রধান পরিবেশক হিসেবে নিয়োগ পেয়েছে আর্টিসান। এই দুই প্রতিষ্ঠান সম্প্রতি একটি অংশীদারত্ব চুক্তি সই করেছে। 

বিশ্বে শীর্ষস্থানীয় ব্র্যান্ড হলো ইউনিলিভার ইন্টারন্যাশনাল। আর বাংলাদেশে জনপ্রিয় লাইফস্টাইল ব্র্যান্ড হয়ে উঠেছে আর্টিসান। চুক্তি স্বাক্ষরিত হওয়ার ফলে এখন থেকে বাংলাদেশে ইউনিলিভার ইন্টারন্যাশনাল ব্র্যান্ডের পণ্যের বিশাল সম্ভার থেকে যে কোনো পণ্যের অনুমোদিত আমদানিকারক হবে আর্টিসান। বাংলাদেশে ইউনিলিভার ইন্টারন্যাশনাল ব্র্যান্ডের পণ্যের বণ্টন (ডিসট্রিবিউশন), লজিস্টিকস এবং বিপণনে প্রধান পরিবেশক হিসেবেও কাজ করবে আর্টিসান।
 
২০১২ সালে যাত্রা শুরু করেছিল ইউনিলিভার ইন্টারন্যাশনাল। বিশ্বব্যাপী ইউনিলিভার পিএলসির ব্যবসায়িক ইউনিট হিসেবে কাজ করছে ইউনিলিভার ইন্টারন্যাশনাল। সিঙ্গাপুরের প্রধান কার্যালয় থেকে বহুজাতিক সংস্থা ইউনিলিভার ইন্টারন্যাশনাল মূলত নানা ধরনের থার্ড পার্টি রপ্তানি কার্যক্রম ব্যবস্থাপনার দায়িত্বে রয়েছে। অন্যদিকে বাংলাদেশে লাইফস্টাইল পণ্যের সম্ভার নিয়ে সেরা হয়ে ওঠা ব্র্যান্ড আর্টিসান গ্রাহকের কাছে মানসম্মত ও বৈচিত্র্যময় পণ্যসেবা দিতে সব সময় প্রতিশ্রুতি রক্ষা করে চলে এসেছে। বাংলাদেশের ভোক্তাদের কাছে পোশাক পণ্যের জন্য আর্টিসান একটি বিশ্বস্ত ও উচ্চমানের পণ্য সরবরাহকারী ব্র্যান্ড। 

এই বাণিজ্যিক চুক্তির ফলে বাংলাদেশের বাজারে ইউনিলিভার ইন্টারন্যাশনালের উপস্থিতি জোরদার হবে। পাশাপাশি বাংলাদেশে ভোক্তাদের ক্রমবর্ধমান চাহিদা মেটাতে অধিক হারে পণ্য আমদানিতে ‘এক্সক্লুসিভ পোর্টফোলিও’ সুবিধা পাবে আর্টিসান। 

ইউনিলিভার ইন্টারন্যাশনালের বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার সৈকত চৌধুরী বলেন, ‘এই অংশীদারত্ব একটি টেকসই দীর্ঘমেয়াদি সম্পর্ক গড়ে তোলার এবং আরও উচ্চমানের পণ্যের অনুপ্রবেশের ফলে বাংলাদেশের বাজারকে সুসংহত করার অত্যন্ত গুরুত্বপূর্ণ ধাপ।’

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     

    মালদ্বীপে পণ্য রপ্তানিতে নতুন করে বন্দর নিষেধাজ্ঞা দিল ভারত

    ২০২৪-২৫ বাজেটে তামাক পণ্যের কর-দাম বাড়ানোর দাবি বিড়ি শ্রমিকদের

    ঋণে জর্জরিত গরিব দেশগুলোকে উদ্ধারের উপায় জানালেন আঙ্কটাড মহাসচিব

    ব্র্যাক ব্যাংকের গ্রাহকদের বিশেষ অফার দিচ্ছে মানা বে ওয়াটার পার্ক

    ইরানের তেল রপ্তানি ৬ বছরের মধ্যে সর্বোচ্চ

    মেটলাইফ বাংলাদেশের সঙ্গে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক সই

    উপজেলা পরিষদ নির্বাচন

    চেয়ারম্যান পদে লড়ার ঘোষণা দিলেন প্রতিমন্ত্রীর ভাই

    ডেমরায় ঈদের ছুটিতে ফাঁকা বাসার ৪ ফ্ল্যাটে দুর্ধর্ষ চুরি

    অন্যের হয়ে জেল খাটার মামলায় দুজনের কারাদণ্ড

    গাইবান্ধায় রেলের চোরাই লোহা বিক্রির সময় আটক ৩

    মানবাধিকারকর্মীর দৃষ্টিতে কতটুকু আধুনিক হলো সৌদি আরব 

    এমপিওভুক্ত শিক্ষক-কর্মচারীদের অবসর ও কল্যাণ ট্রাস্ট খাতে বছরে ঘাটতি ৫৬০ কোটি টাকা