রোববার, ১৬ জুন ২০২৪

সেকশন

 

ব্রাহ্মণবাড়িয়া স্ত্রীকে ছুরিকাঘাত হত্যা, স্বামী পলাতক

আপডেট : ১০ জুলাই ২০২৩, ১৬:২০

কসবায় মেয়ের মৃত্যুতে নির্বাক পিতা। সান্ত্বনা দিচ্ছেন প্রতিবেশীরা। ছবি: আজকের পত্রিকা ব্রাহ্মণবাড়িয়ার কসবায় গৃহবধূ মেঘলা আক্তারকে (১৮) ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে স্বামী নাইম মিয়ার (৩০) বিরুদ্ধে। এ ঘটনার পর থেকে পলাতক রয়েছেন নাইম মিয়া। 

আজ সোমবার সকালে পৌরসভার কালিকাপুর আশ্রয়ণ প্রকল্পে এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের বাবা আলমগীর হোসেন বাদী হয়ে কসবা থানায় হত্যা মামলা করেছেন। অভিযুক্ত নাইম মিয়া নোয়াখালী জেলার মাইজদি এলাকার বাসিন্দা। 

আলমগীর হোসেন জানান, তিন বছর আগে চট্টগ্রামে গার্মেন্টসে চাকরি করতে গিয়ে তাঁর মেয়ে মেঘলার সঙ্গে সম্পর্ক হয় নাইম মিয়ার। পরে তাঁদের বিয়ে হয়। বিয়ের পর বাড়িতে (কসবায়) চলে আসে। এক বছর আগে সৌদি আরব যায় নাইম। এরপর খালাতো ভাই মো. জয়ের সঙ্গে মেঘলার ঘনিষ্ঠতা বাড়ে। একপর্যায়ে ঈদুল আজহার সময় জয়ের সঙ্গে পালিয়ে যায় মেঘলা। পালিয়ে যাওয়ার এক সপ্তাহ পর আবার বাড়ি ফিরে আসে মেঘলা। এ বিষয়টি এলাকায় জানাজানিও হয়ে যায়। 

আলমগীর হোসেন আরও জানান,৪-৫ দিন আগে প্রবাস থেকে ফিরে আসে নাইম। মেঘলার পালিয়ে যাওয়ার বিষয়টি জানতে পারে। সোমবার সকালে তিনি (আলমগীর হোসেন) ছোট দুই মেয়েকে নিয়ে মাদ্রাসায় যায়। এই ফাঁকে দুজনের মধ্যে বাগ্‌বিতণ্ডার হয়। একপর্যায়ে নাইম ছুরি দিয়ে মেঘলাকে আঘাত করে পালিয়ে যায়। 

মাদ্রাসা থেকে ফিরে ঘরে এসে দেখতে পান মেঘলার রক্তাক্ত দেহ পরে আছে বিছানায়। পরে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে নেওয়ার পথে মেঘলার মৃত্যু হয় বলে জানান আলমগীর হোসেন। 

এ বিষয়ে কসবা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহিউদ্দিন জানান, এ ঘটনায় নিহতের বাবা আলমগীর হোসেন বাদী হয়ে মামলা দায়ের করেছেন। মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     

    রাজধানীর মহাখালীতে অজ্ঞান পার্টির খপ্পরে বাস চালকসহ ৪ জন

    কেন্দ্রীয় কারাগারের এক আসামির ঢামেকে মৃত্যু

    সাভারে উত্তরবঙ্গমুখী সড়কে বেড়েছে শেষ মুহূর্তের চাপ

    কুকুর মারার ফাঁদ বানাতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে কৃষকের মৃত্যু 

    পুরান ঢাকার ব্যবসায়ী কেরানীগঞ্জ গিয়ে নিখোঁজ

    কোরবানির জন্য লালন করা গরু নিয়ে বিপাকে খামারিরা

    রাজধানীতে ঈদের দিন হতে পারে বৃষ্টি

    রাজধানীর মহাখালীতে অজ্ঞান পার্টির খপ্পরে বাস চালকসহ ৪ জন

    কেন্দ্রীয় কারাগারের এক আসামির ঢামেকে মৃত্যু

    সুদের টাকা দিতে না পারায় কৃষকের ষাঁড় নিয়ে গেল দাদন ব্যবসায়ীরা

    টি-টোয়েন্টি বিশ্বকাপের সেরা দশে রিশাদ

    ‘তুফান’ সিনেমার ট্রেলার, শাকিব-চঞ্চলের সেয়ানে সেয়ানে লড়াইয়ের পূর্বাভাস