সোমবার, ১৭ জুন ২০২৪

সেকশন

 

জাফলংয়ে নদীতে গোসল করতে নেমে নিখোঁজ পর্যটকের লাশ উদ্ধার

আপডেট : ০৮ জুলাই ২০২৩, ১৪:৫৯

নদীতে ভেসে ওঠা পর্যটকের মরদেহ উদ্ধার করছে পুলিশ। ছবি: আজকের পত্রিকা সিলেটের গোয়াইনঘাট উপজেলার পর্যটনকেন্দ্র জাফলংয়ে নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়ার দুই দিন পর আরশ আহমেদ (১৫) নামের এক পর্যটকের লাশ উদ্ধার করা হয়েছে। আজ শনিবার সকালে জাফলংয়ের জিরো পয়েন্ট এলাকা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। জাফলং টুরিস্ট পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রতন শেখ বিষয়টি নিশ্চিত করেন। 

আরশ আহমেদ ব্রাহ্মণবাড়িয়ায় কর্মরত পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন) জাহেদুল হোসেনের ছেলে। তার বাড়ি কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া থানার শিদলাই গ্রামে। ঢাকার রেসিডেন্সিয়াল মডেল কলেজের নবম শ্রেণির শিক্ষার্থী ছিল আরশ। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার সকালে জাফলংয়ের জিরো পয়েন্ট এলাকায় একটি মরদেহ ভাসতে দেখতে পেলে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ লাশটি উদ্ধার করে এটি নিখোঁজ আরশের লাশ বলে শনাক্ত করা হয়। গত বৃহস্পতিবার বিকেলে জাফলংয়ের ডাউকি নদীর জিরো পয়েন্ট এলাকায় গোসল করতে গিয়ে স্রোতের টানে তলিয়ে গিয়ে সে নিখোঁজ হয়। 

পুলিশ সূত্রে জানা যায়, আরশ আহমেদ তার মা-বাবা ও ছোট ভাইয়ের সঙ্গে ঢাকা থেকে বৃহস্পতিবার সকালে জাফলংয়ে বেড়াতে আসে। বিকেলের দিকে আরশ ও তার বাবা জাহেদুল হোসেন জাফলংয়ের জিরো পয়েন্ট এলাকায় নদীতে গোসল করতে নামে। সাঁতার না জানায় বাবা ও ছেলে স্রোতের টানে পানিতে ডুবে যাচ্ছে দেখে স্থানীয় কয়েকজন তাদের উদ্ধার করতে এগিয়ে যান। একপর্যায় বাবাকে উদ্ধার করতে সক্ষম হলেও ছেলে আরশ পানিতে ডুবে নিখোঁজ হয়। খবর পেয়ে স্থানীয় টুরিস্ট পুলিশের পাশাপাশি থানার পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা চালান। 

জাফলং টুরিস্ট পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রতন শেখ বলেন, শনিবার সকালে আরশের মরদেহ পানিতে ভেসে উঠলে তা উদ্ধার করা হয়। আইনি প্রক্রিয়া শেষে নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তরের প্রস্তুতি চলছে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    পঠিতসর্বশেষ

    এলাকার খবর

     

    পাটকেলঘাটায় বিদ্যুতায়িত হয়ে শ্রমিক নেতার মৃত্যু 

    ‘বাড়ি বদলেছি ২১ বার, ভাঙন দেখতে দেখতে চুল সাদা হয়ে গেল’

    পাহাড়ি ঢল ও ভারী বৃষ্টিতে সিলেটের নিম্নাঞ্চল প্লাবিত

    কক্সবাজার সমুদ্রসৈকতে গোসলে নেমে কিশোর নিখোঁজ 

    বিরামপুরে ঈদের সেমাই কিনতে যাওয়ার পথে বীর মুক্তিযোদ্ধাসহ নিহত ২ 

    জীবননগরে মোটরসাইকেলের ধাক্কায় মুসল্লি নিহত

    পাটকেলঘাটায় বিদ্যুতায়িত হয়ে শ্রমিক নেতার মৃত্যু 

    সাবধানে মাংস কাটাকাটি করতে অনুরোধ স্বাস্থ্যমন্ত্রীর

    ‘বাড়ি বদলেছি ২১ বার, ভাঙন দেখতে দেখতে চুল সাদা হয়ে গেল’

    আগামীকালের মধ্যে কোরবানি শেষ করার আহ্বান মেয়র আতিকের

    খাবারে ব্লেড পাওয়া যাত্রীকে অফার দিয়ে শান্ত করতে চাইল এয়ার ইন্ডিয়া