শনিবার, ২২ জুন ২০২৪

সেকশন

 

একাকী বৃদ্ধা, ভাতিজার সঙ্গে ঈদ করতে যাওয়ার পথে পিকআপচাপায় মৃত্যু

আপডেট : ২৮ জুন ২০২৩, ১৯:৪২

 রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা বৃদ্ধাকে চাপা দেয় পিকআপ ভ্যান। ছবি: আজকের পত্রিকা ব্রাহ্মণবাড়িয়ার কসবায় পিকআপচাপায় জুলেখা বেগম (৬০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। আজ বুধবার উপজেলার কুমিল্লা-সিলেট মহাসড়কের সৈয়দাবাদ বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে। জুলেখা বেগম সৈয়দাবাদ গ্রামের বীর মুক্তিযোদ্ধা মৃত বজলুর রহমানের স্ত্রী। 

উপজেলার মনকাশাইর এলাকায় অবস্থিত দেশের বৃহত্তম আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা। ঘটনাস্থল থেকে এক কিলোমিটার দূরে ভাতিজার বাড়ি। ঈদ করতে সেখানেই যাচ্ছিলেন। 

প্রত্যক্ষদর্শী বাবুল ভূঁইয়া জানান, মনকাশাইর আশ্রয়ণ প্রকল্প থেকে সিএনজিচালিত অটোরিকশায় এসে সৈয়দাবাদ বাসস্ট্যান্ডে নামেন জুলেখা বেগম। রাস্তা পার হওয়ার জন্য অপেক্ষা করছিলেন। হঠাৎ কুটি চৌমুহনী অভিমুখী বেপরোয়া গতির একটি পিকআপ ভ্যান রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা বৃদ্ধাকে চাপা দেয়। স্থানীয়রা পিকআপসহ চালককে আটক করেন। গুরুতর অবস্থায় ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নেওয়ার পর মারা যান বৃদ্ধা। খবর পেয়ে খাটিহাতা হাইওয়ে পুলিশ এসে পিকআপটি জব্দ করে নিয়ে যায়। 

বৃদ্ধার ভাতিজা হাদিস মিয়া বলেন, ‘তিনি মনকাশাইর আশ্রয়ণ প্রকল্পে থাকতেন। ছেলেমেয়েরা থাকে ঢাকায়। আমাদের বাড়িতে ঈদ করার জন্য আসছিলেন। বাসস্ট্যান্ডে নামার পর রাস্তা পার হওয়ার জন্য দাঁড়িয়ে ছিলেন। এ সময় একটি পিকআপ চাপা দিয়ে যায়। বুকভরা আশা নিয়ে আসছিলেন ভাতিজাদের সাথে ঈদ আনন্দ উদ্‌যাপন করতে। তা আর হলো না!’

 খাটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     

    হানিফ ফ্লাইওভারে ‘সিএনজির ধাক্কায়’ এক ব্যক্তির মৃত্যু

    নারায়ণগঞ্জে স্বামীকে দেখতে এসে গাড়িচাপায় স্ত্রী নিহত

    ফরিদপুরে বাস চাপায় ২ ইজিবাইক যাত্রী নিহত

    মধুপুরে প্রাইভেটকার ও মাহিন্দ্রার সংঘর্ষে নিহত ২, আহত ৮ 

    মজুতদারির শাস্তি যাবজ্জীবন কারাদণ্ডের বিধান রেখে আইন হচ্ছে: খাদ্যমন্ত্রী

    গৌরীপুরে পিকআপ-অটোরিকশার সংঘর্ষ, তরুণী নিহত

    গভীর রাতে খালেদা জিয়াকে হাসপাতালে ভর্তি 

    সাক্ষাৎকার

    আমাদের আরও অনেক কিছু দেওয়ার আছে: টিপু

    ফেরদৌসের আয়োজনে আজ ‘উচ্ছ্বাসে উৎসবে’

    ৫০০ কোটি টাকার ইভিএম যাচ্ছে ভাঙারিতে

    সিনেমা: তুফানের আন্তর্জাতিক মুক্তি ২৮ জুন

    এইচএসসি পরীক্ষার শেষ সময়ে প্রস্তুতি নেবে যেভাবে