সোমবার, ২০ মে ২০২৪

সেকশন

 

এ সপ্তাহের রাশিফল

আপডেট : ০২ জুন ২০২৩, ১০:০৪

এ সপ্তাহের রাশিফল মেষ(২১ মার্চ-২০ এপ্রিল): দূর থেকে পাওয়া তথ্য ব্যবসায়িক কর্মকাণ্ডে সহায়ক হতে পারে। ধর্মীয় কর্মকাণ্ডে আগ্রহ জন্মাতে পারে। মামলায় জড়ানো উচিত হবে না। সংগীতশিল্পীদের বিদেশযাত্রার সুযোগ আসতে পারে। আর্থিক লেনদেন শুভ। প্রেমের ব্যাপারে আচমকা সুখবর পাবেন।

বৃষ(২১ এপ্রিল-২১ মে): সপ্তাহের শুরু থেকেই হাতে টাকাপয়সা আসতে শুরু করবে। প্রেমের ব্যাপারে দুর্ভাবনার কিছু নেই। পছন্দের মানুষটির কাছ থেকে শিগগির ‘ভালোবাসি’ কথাটা শুনতে চলেছেন আপনি। এ সপ্তাহে দূরে কোথাও ভ্রমণে যাওয়ার সম্ভাবনা আছে।

মিথুন(২২ মে-২১ জুন): আর্থিক মন্দাভাব দূর হতে শুরু করবে। আপনি রাজনীতিবিদ হলে বলতেই হচ্ছে, সময় এখন আপনার। জনসংযোগ ও ব্যক্তিগত যোগাযোগ এ সপ্তাহে ফলপ্রসূ হতে পারে। এ সপ্তাহে ভালো লাগার মানুষটিকে প্রস্তাব দিয়ে দেখুন। এবার আর হতাশ হবেন না। বিদেশযাত্রার ক্ষেত্রে নতুন সুযোগ আসতে চলেছে।

কর্কট(২২ জুন-২২ জুলাই): দুশ্চিন্তার কালো মেঘ দূরে সরে যাবে। কর্মস্থলেও বৃহস্পতি থাকবে তুঙ্গে। যেকোনো কাজে হাত দিন না কেন, সাফল্য ধরা দেবে। টাকাপয়সা নিয়ে দুর্ভাবনার অবসান হবে এবং আয়ের নতুন উৎসের সন্ধান পাবেন। এ সপ্তাহে নতুন প্রেমে জড়িয়ে পড়তে পারেন।

সিংহ(২৩ জুলাই-২৩ আগস্ট): সিংহের জাতক-জাতিকার সঙ্গে হাত ধরাধরি করে চলে তাদের মেজাজ, যা নেতিবাচক প্রভাব ফেলতে পারে। এ সপ্তাহে অর্থনৈতিক কর্মকাণ্ডে সাফল্য আসবে, যদি মেজাজ নিয়ন্ত্রণে রাখতে পারেন। অর্থপ্রাপ্তির সম্ভাবনা আছে। নতুন ব্যবসায় হাত দেওয়ার জন্য সময়টা শুভ। পারিবারিক দ্বন্দ্বের অবসান হবে।

কন্যা(২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): পুরোনো বন্ধুর সঙ্গে ভুল-বোঝাবুঝির অবসান হতে পারে। এ সপ্তাহে আইনি লড়াইয়ে যাওয়া উচিত হবে না। টাকাপয়সা নিয়ে দুশ্চিন্তাকে কাটবে। প্রেমের ব্যাপারে সতর্ক পায়ে এগোন। ছাত্রছাত্রীর বিদেশে পড়ালেখার প্রচেষ্টা সফল হতে পারে। রাজনীতিতে পায়ের নিচে শক্ত মাটি পাবেন। দূরের যাত্রা শুভ।

তুলা(২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর): কর্মস্থলে আপনার অর্জিত সাফল্য অন্য কেউ ছিনিয়ে নেওয়ার অপচেষ্টায় লিপ্ত হতে পারে। সৃজনশীল পেশায় আপনার খ্যাতি বিদেশেও ছড়িয়ে পড়তে পারে। একটু অপেক্ষা করুন, প্রেমের ব্যাপারে চমকপ্রদ ঘটনা ঘটতে চলেছে। নতুন চাকরিতে গুরুত্বপূর্ণ দায়িত্ব পেতে পারেন। এ সপ্তাহে ধর্মীয় কর্মকাণ্ডের প্রতি আগ্রহ বৃদ্ধি পেতে পারে। রাজনৈতিক শোভাযাত্রা এড়িয়ে চলুন।

বৃশ্চিক(২৪ অক্টোবর-২২ নভেম্বর): লেখকদের জন্য সময়টা শুভ। এ সপ্তাহে এমন কোনো লেখা আপনার কলম থেকে বেরোতে পারে, যার জন্য দীর্ঘদিন আপনার নাম পাঠকের মুখে মুখে ফিরতে পারে। জমিজমাসংক্রান্ত পারিবারিক দ্বন্দ্বের অবসান হতে পারে। আধ্যাত্মিক কর্মকাণ্ড আপনাকে টানতে পারে। রোমান্স ও বিনোদন শুভ।

ধনু(২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): এ সপ্তাহে কর্মস্থলে বসের মন জুগিয়ে চলতে পারলে লাভবান হবেন। সংগীতশিল্পীরা বিদেশ থেকে অনুষ্ঠানের প্রস্তাব পেতে পারেন। হাতছাড়া হয়ে যাওয়া সম্পত্তি পুনরুদ্ধারের জন্য সপ্তাহের শুরু থেকেই উদ্যোগ নিন। শিক্ষার্থী কারও কারও জন্য এ সপ্তাহে চমকপ্রদ সুখবর অপেক্ষা করছে। পাওনা আদায়ে চোখ রাঙানির বদলে কুশলী হলে কাজ হবে। দূরের যাত্রা শুভ।

মকর(২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): কর্মস্থলে মেজাজ নিয়ন্ত্রণে রাখুন, নইলে বড় ধরনের সুযোগ হাতছাড়া হয়ে যেতে পারে। শেয়ারবাজারে বিনিয়োগের মাধ্যমে লাভবান হতে পারেন। বেকার কেউ কেউ বিদেশযাত্রার সুযোগ পেতে পারেন। প্রেমের ব্যাপারে একাধিক চমকপ্রদ ঘটনা ঘটতে চলেছে। রাজনৈতিক তৎপরতা শুভ।

কুম্ভ(২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): ব্যবসায়ে লাভের পরিমাণ দেখে অবাক না হয়ে পারবেন না। মামলা-মোকদ্দমায় জড়ানো উচিত হবে না। জমি কিংবা অ্যাপার্টমেন্ট কেনার জন্য এখন সুসময়। চাকরিপ্রত্যাশীদের জন্য সুসংবাদ অপেক্ষা করছে। প্রেমের ব্যাপারে আগে ব্যর্থ হয়ে থাকলেও সেই ব্যর্থতা ঘুচতে চলেছে। খেলাধুলার জন্য বিদেশের মাটিতে পুরস্কৃত হওয়ার সম্ভাবনা আছে।

­­­­মীন(১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): ব্যবসায়ে লাভবান হবেন। চাকরি খুঁজতে খুঁজতে যারা হয়রান, এমন অনেকের মুখে হাসি ফুটবে। শিক্ষার্থীদের বৈদেশিক বৃত্তি পাওয়ার সম্ভাবনা আছে। ফেসবুক দেখুন, কারও হেঁয়ালিপূর্ণ মন্তব্যের আড়ালে লুকিয়ে থাকতে পারে প্রেমের পরোক্ষ আহ্বান। এ সপ্তাহে আকস্মিকভাবে অর্থপ্রাপ্তির সম্ভাবনা আছে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    পঠিতসর্বশেষ

    এলাকার খবর

     

    উপজেলা নির্বাচনে কোটিপতি প্রার্থী এবার ১১৬ জন

    নিজ গৃহে চিকিৎসা পাবেন নির্বাচন কমিশনাররা

    ভারতের সঙ্গে বাণিজ্য হ্রাসের নেপথ্যে

    কারচুপি

    সংবাদ সম্মেলনে মিষ্টি জান্নাতের আইনি ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি

    ঢাকায় গাইবেন পপাই

    সুনামগঞ্জে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের প্রকল্পে ২৮৫ কৃষি উদ্যোক্তা পেলেন প্রশিক্ষণ

    বাংলাদেশের ছবি দিয়ে টিকিট বিক্রি করছে যুক্তরাষ্ট্র

    মিনিস্টারের ‘হাম্বা অফারে’ স্ক্র্যাচ কার্ড ঘষলেই গরুসহ পেতে পারেন ফ্রিজও  

    রাঙামাটিতে ইউপিডিএফের সড়ক ও নৌপথ অবরোধ পালন