মঙ্গলবার, ২৫ জুন ২০২৪

সেকশন

 

নরসিংদীতে ছাত্রদলের দুপক্ষের সংঘর্ষ, গুলিবিদ্ধ হয়ে একজনের মৃত্যু

আপডেট : ২৫ মে ২০২৩, ২০:২০

নরসিংদীতে ছাত্রদলের দুপক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে নিহত সাদেক। ছবি: সংগৃহীত নরসিংদীতে অভ্যন্তরীণ কোন্দলের জেরে দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় গুলিবিদ্ধ জেলা ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাদেকুর রহমান (৩২) মারা গেছেন।

আজ সন্ধ্যা ৭টার দিকে নরসিংদী সদর থেকে গুরুতর অবস্তায় নেওয়ার পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তাঁকে মৃত ঘোষণা করা হয়। সাদেকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো.বাচ্চু মিয়া বলেন, এ ঘটনায় অপর গুলিবিদ্ধ আশরাফুল ইসলাম (২৫) জরুরি বিভাগে চিকিৎসাধীন রয়েছেন।

এর আগে আজ বিকেল ৪টার দিকে জেলা বিএনপির কার্যালয়ে পাশে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে সাদেকুর রহমান ও আশরাফুল ইসলাম গুলিবিদ্ধ হন। আশরাফুল ইসলাম জেলা ছাত্রদলের নেতা। তাঁরা সর্বশেষ ঘোষিত জেলা ছাত্রদলের কমিটিতে পদ পাননি। 

কমিটিতে পদ না পাওয়া ছাত্রদল নেতাদের সঙ্গে কথা বলে জানা গেছে, গত ২৬ জানুয়ারি সিদ্দিকুর রহমান নাহিদকে সভাপতি, মাইনুদ্দিন ভূঁইয়াকে সিনিয়র সহসভাপতি ও মেহেদী হাসানকে সাধারণ সম্পাদক করে জেলা ছাত্রদলের ৫ সদস্য বিশিষ্ট (আংশিক) কমিটি অনুমোদন দেয় কেন্দ্রীয় ছাত্রদল। এরপর থেকে ঘোষিত কমিটি বাতিলের দাবিতে পদ না পাওয়া নেতা-কর্মীরা আন্দোলন করছিলেন। এর জেরে কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব ও জেলা বিএনপির আহ্বায়ক খায়রুল কবীর খোকনের চিনিশপুরের বাসভবন তথা জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে একাধিকবার হামলার ঘটনাও ঘটে। 

ছাত্রদলের কমিটি বাতিলের আন্দোলনের অংশ হিসেবে আজ বৃহস্পতিবার চিনিশপুরে জেলা বিএনপির কার্যালয় এলাকায় মোটরসাইকেল মহড়া করে বিক্ষোভ করছিলেন ছাত্রদলে পদ না পাওয়া নেতা-কর্মীরা। তাঁদের ওপর অতর্কিতে হামলা চালায় ছাত্রদলের অপর পক্ষের নেতা-কর্মীরা। এতে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এ সময় মাথায় ও পিঠে গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হন কমিটিতে পদ না পাওয়া সাদেক ও আশরাফুল। পরে তাঁদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নেওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। 

জেলা ছাত্রদলের কমিটি থেকে সম্প্রতি বহিষ্কার হওয়া সহসভাপতি মাইন উদ্দিন ভূঁইয়া বলেন, ‘জেলা বিএনপির আহ্বায়ক খায়রুল কবির খোকনের নির্দেশে জেলা ছাত্রদলের সভাপতি সিদ্দিকুর রহমান নাহিদের নেতৃত্বে এ হামলা ও গুলির ঘটনা ঘটেছে। গুলিবিদ্ধ দুজনকেই গুরুতর অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে।’ 

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার ফজলে ই খোদা বলেন, ‘খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। জেলা হাসপাতালে গিয়ে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া গেছে। অপর জনকে আগেই ঢাকায় পাঠানো হয়েছে বলে জানতে পেরেছি। কী কারণে এ ঘটনা ঘটেছে খতিয়ে দেখা হচ্ছে।’

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     

    আদালতে আত্মসমর্পণ করে জামিন পেলেন পরী মণি 

    বাগেরহাটে প্রতিপক্ষের হামলায় মাছ ব্যবসায়ী চাচা নিহত

    বাগেরহাটে ২৭ মামলার আসামি অস্ত্র ও গুলিসহ পুলিশের হাতে গ্রেপ্তার

    দেশের শীর্ষ করদাতা কাউছ মিয়া মারা গেছেন

    চাঁদপুরে দুই বাড়ি থেকে ৮৩ বস্তা প্রকল্পের চাল উদ্ধার, আটক ২ 

    নাটোরে জামিনে বের হওয়া যুবলীগ নেতার দুই পায়ের রগ কেটে দিল দুর্বৃত্তরা

    আদালতে আত্মসমর্পণ করে জামিন পেলেন পরী মণি 

    উত্তরা ব্যাংকে চাকরির সুযোগ

    যে শঙ্কায় বিয়ে করছেন না সালমান, জানালেন বাবা সেলিম খান

    বাগেরহাটে প্রতিপক্ষের হামলায় মাছ ব্যবসায়ী চাচা নিহত

    আজকের পত্রিকায় চাকরির সুযোগ

    সেমিফাইনাল করতে করতে ম্যাচই হারল বাংলাদেশ, আফগানরা গড়ল ইতিহাস