মঙ্গলবার, ২১ মে ২০২৪

সেকশন

 

২৭ মুড়ির মোয়ার দাম ৩৬ লাখ টাকা! 

আপডেট : ২২ মে ২০২৩, ১৮:৫৯

১২ হাজার ইয়াবাসহ গ্রেপ্তার হওয়া মাদক কারবারি। ছবি: আজকের পত্রিকা পেঁপে, কাঁঠাল, নারিকেলসহ বিভিন্ন ফল, কচুর ভেতরে অভিনব কৌশলে ইয়াবা পাচারের সময় বিভিন্ন কারবারি, বিভিন্ন সময় গ্রেপ্তার হয়েছেন। এবার মুড়ির মোয়ার ভেতর ১২ হাজার ইয়াবা পাচারের সময় এক কারবারিকে গ্রেপ্তার করেছে র‍্যাব। 

আজ সোমবার দুপুরে তাঁকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব ৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নূরুল আবছার। 

এ আগে রোববার চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের কর্ণফুলী এলাকায় চেকপোস্ট বসিয়ে প্রিয়তোষ মজুমদার (৫০) নামের ওই কারবারিকে গ্রেপ্তার করা হয়। প্রিয়তোষ আনোয়ারা উপজেলার মধ্যম বারখাইনের মানিক মজুমদারের ছেলে। 

র‍্যাবের সহকারী পরিচালক নূরুল আবছার বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের কর্ণফুলী থানা অংশে চেকপোস্ট বসিয়ে ১২ হাজার ইয়াবাসহ প্রিয়তোষকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে প্রিয়তোষ জানিয়েছেন, দীর্ঘদিন যাবৎ কক্সবাজার থেকে স্বল্পমূল্যে মাদকদ্রব্য কিনে চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন স্থানে পাইকারি ও খুচরা বিক্রি করে আসছেন তিনি। 

র‍্যাব কর্মকর্তা নূরুল আবছার আরও বলেন, ‘প্রিয়তোষ বিভিন্ন সময় বিভিন্ন পদ্ধতি অনুসরণ করে ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য পাচার করতেন। র‍্যাব সদস্যরা তাঁর ব্যাগ তল্লাশি করে প্রাথমিকভাবে কোনো মাদকদ্রব্য পাননি। পরবর্তীতে তাঁর ব্যাগের মধ্যে সংরক্ষিত তিন প্যাকেট মুড়ির মোয়ার ওজন দেখে সন্দেহ হয়। পরবর্তীতে একটি মোয়া ভেঙে দেখা যায় তার ভেতরে পলিথিন ও স্কচটেপ দিয়ে বিশেষ পদ্ধতিতে ইয়াবা সংরক্ষণ করে রাখা।’ 

প্রিয়তোষের কাছে রক্ষিত তিনটি মুড়ির মোয়ার প্যাকেটে মোট ২৭টি মোয়ার ভেতরে সর্বমোট ১২ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৩৬ লাখ টাকা বলেও জানান এ র‍্যাব কর্মকর্তা। 

এ বিষয়ে কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ আজকের পত্রিকাকে বলেন, ‘ইয়াবাসহ গ্রেপ্তারকৃতের বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা হয়েছে। আজ (সোমবার) দুপুরে তাঁকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।’

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     

    ৪ ঘণ্টা পর ঢাকা-চট্টগ্রাম রুটে ট্রেন চলাচল স্বাভাবিক

    ধানমন্ডিতে অফিসমুখী যুবকের গলায় চাপাতি ঠেকিয়ে ছিনতাই, গ্রেপ্তার ৪ 

    যশোরে ইজিবাইক চালককে হত্যা মামলায় ৫ জনের মৃত্যুদণ্ড

    শরীয়তপুরে মারধরের শিকার ভোট কর্মকর্তাকেই অব্যাহতি

    স্বরাষ্ট্রমন্ত্রীর শ্যালকের পক্ষে কাজ করছে প্রশাসন, অভিযোগ প্রতিদ্বন্দ্বী প্রার্থীর 

    আশুলিয়ায় দম্পতির লাশ উদ্ধার: স্ত্রী–শ্যালিকার অনৈতিক সম্পর্ক নিয়ে স্বামীর চিরকুট

    টাটা ইলেকট্রিক ট্রাক এস ইভি ১০০০

    চাঁদে যাচ্ছে ২৭৫টি ভাষার মেমোরি ডিস্ক

    এয়ারপডে পানি ঢুকলে

    দুঃস্বপ্ন দেখলে পাঁচ করণীয়

    ভূমধ্যসাগরে ভাসতে থাকা ৩৫ বাংলাদেশি উদ্ধার

    সিলেটে ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষ, ৩টি মোটরসাইকেলে অগ্নিসংযোগ