মঙ্গলবার, ২১ মে ২০২৪

সেকশন

 

দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে আখাউড়া যুবলীগের কার্যক্রম স্থগিত

আপডেট : ২২ মে ২০২৩, ১৩:৩০

দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে আখাউড়া যুবলীগের কার্যক্রম স্থগিত ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা যুবলীগের কার্যক্রম স্থগিত করা হয়েছে। যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল ইসলাম খান নিখিলের নির্দেশে দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুদ গতকাল রোববার দেওয়া এক প্রেস বিজ্ঞপ্তিতে কার্যক্রম স্থগিত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।  

উপজেলা যুবলীগের ওই কমিটির বিরুদ্ধে দলীয় শৃঙ্খলাভঙ্গের অভিযোগ আনা হয়েছে। একই প্রেস বিজ্ঞপ্তিতে আখাউড়া পৌরসভা ও পাঁচটি ইউনিয়ন কমিটি পুনর্বহাল করা হয়। নতুন ঘোষিত কমিটির বদলে আগের কমিটির কার্যক্রম পরিচালনা করবে বলে এতে নির্দেশনা দেওয়া হয়। 

এর আগে আখাউড়া উপজেলা যুবলীগের আহ্বায়ক ও দুই যুগ্ম আহ্বায়কের বিরুদ্ধে সংগঠনের শৃঙ্খলাবিরোধী কার্যক্রমের অভিযোগ এনে ৪৮ ঘণ্টার মধ্যে কারণ দর্শাতে বলা হয়। ব্রাহ্মণবাড়িয়া জেলা যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক চিঠিতে এ কারণ দর্শানোর কথা বলেন। 

আখাউড়া যুবলীগের কার্যক্রম স্থগিতের কেন্দ্রীয় আদেশ। ছবি: সংগৃহীত কারণ দর্শানোর চিঠিতে বলা হয়, গত ৩০ এপ্রিল আখাউড়া উপজেলার অন্তর্গত আখাউড়া পৌরসভা ও পাঁচটি ইউনিয়ন কমিটি গঠন করা হয়। কেন্দ্রীয় নির্দেশ অমান্য, গঠনতন্ত্র লঙ্ঘন, স্বেচ্ছাচারিতা ও নিয়মবহির্ভূতভাবে এসব কমিটি গঠন করায় দলীয় শৃঙ্খলা ভঙ্গ, সংগঠনের ভাবমূর্তি ক্ষুণ্ন ও বিনষ্ট হয়েছে মর্মে প্রতীয়মান হয়। 

খোঁজ নিয়ে জানা গেছে, গত ৩০ এপ্রিল হঠাৎ করে আখাউড়া পৌরসভা, আখাউড়া উত্তর, আখাউড়া দক্ষিণ, মনিয়ন্দ, মোগড়া ও ধরখার ইউনিয়ন কমিটি ঘোষণা করে আখাউড়া উপজেলা যুবলীগ এবং সেটি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে। 

উপজেলা যুবলীগের আহ্বায়ক  মো. তাকজিল খলিফা কাজল, যুগ্ম আহ্বায়ক  মো. আতাউর রহমান নাজিম ও মো. আব্দুল মমিন বাবুল স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব কমিটি ঘোষণা করা হয়। গঠিত কমিটির নেতৃবৃন্দের কাছেও এসব কমিটি হস্তান্তর করা হয়।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     

    ৪ ঘণ্টা পর ঢাকা-চট্টগ্রাম রুটে ট্রেন চলাচল স্বাভাবিক

    ধানমন্ডিতে অফিসমুখী যুবকের গলায় চাপাতি ঠেকিয়ে ছিনতাই, গ্রেপ্তার ৪ 

    যশোরে ইজিবাইক চালককে হত্যা মামলায় ৫ জনের মৃত্যুদণ্ড

    শরীয়তপুরে মারধরের শিকার ভোট কর্মকর্তাকেই অব্যাহতি

    স্বরাষ্ট্রমন্ত্রীর শ্যালকের পক্ষে কাজ করছে প্রশাসন, অভিযোগ প্রতিদ্বন্দ্বী প্রার্থীর 

    আশুলিয়ায় দম্পতির লাশ উদ্ধার: স্ত্রী–শ্যালিকার অনৈতিক সম্পর্ক নিয়ে স্বামীর চিরকুট

    ভূমধ্যসাগরে ভাসতে থাকা ৩৫ বাংলাদেশি উদ্ধার

    সিলেটে ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষ, ৩টি মোটরসাইকেলে অগ্নিসংযোগ

    রেইনড্যান্স চলচ্চিত্র উৎসবে বাংলাদেশের ছবি ‘ডেথ অ্যান্ড ল্যান্ডস্কেপ’

    সপ্তাহে ২৫০-৫০০০ টাকা পর্যন্ত সেভিংস খোলা যাচ্ছে বিকাশ অ্যাপে

    রাইসির মৃত্যুতে তেল ও সোনার বাজারে প্রভাবের শঙ্কা

    ভাইরাল খুদে ভ্লগার শিরাজের সোশ্যাল মিডিয়া ছাড়ার কারণ জানালেন বাবা