Alexa
মঙ্গলবার, ২৫ জানুয়ারি ২০২২

সেকশন

epaper
 

এক বছর পর নিরব-পূজার ‘ক্যাশ’

নিরব-পূজা ছাড়াও ‘ক্যাশ’ ছবির আরেকটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগী জান্নাতুল নাঈম এভ্রিল।

আপডেট : ৩০ আগস্ট ২০২১, ১১:২৯

নিরব হোসেন ও পূজা চেরি। ছবি: ফেসবুক নিরব হোসেন ও পূজা চেরি ‘ক্যাশ’ ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন গত বছর। শুটিংও শুরু হওয়ার কথা ছিল তখন। কিন্তু করোনার কারণে আটকে গিয়েছিল কাজ। অবশেষে প্রায় এক বছর পর শুটিংয়ের নতুন তারিখ ঘোষণা করেছেন ছবির নির্মাতা সৈকত নাসির।

ছবির পরতে পরতে মিশে আছে অ্যাকশন, সাসপেন্স আর থ্রিলার। কাহিনি, চরিত্রে আছে নতুনত্ব। ‘ক্যাশ’ ছবি যিনি বানাচ্ছেন, সেই সৈকত নাসির এ ধরনের ছবিতে পরীক্ষিত নির্মাতা। পেয়েছেন জাতীয় পুরস্কার। এসব কারণেই ‘ক্যাশ’ ছবিতে কাজ করতে আগ্রহী হয়েছেন নিরব হোসেন ও পূজা চেরি।

এ বছর সময়টা নিরবের খুবই ভালো যাচ্ছে। একের পর এক ভালো গল্পের ছবিতে তাঁর অভিনয়ের খবর শোনা যাচ্ছে। পূজাও পিছিয়ে নেই। বয়সে ঢাকাই ছবির সবচেয়ে ছোট নায়িকা হলেও পূজার কাজের পরিধি বেশ বড়। কয়েক দিন আগে শোনা গেছে, শাকিব খানের নায়িকা হতে যাচ্ছেন তিনি। এবার এল ‘ক্যাশ’ ছবির শুটিংয়ের খবর।

গত ডিসেম্বরে এ ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন পূজা। এক মাসের মাথায় শুরু হওয়ার কথা ছিল শুটিং। কিন্তু শিডিউল পিছিয়ে যেতে যেতে কেটে গেছে প্রায় এক বছর। ‘ক্যাশ’ ছবির নির্মাতা সৈকত নাসির বলেন, ‘সব ঠিক থাকলে আগামী ১ ডিসেম্বর থেকে আমরা শুটিংয়ে যাব।’

‘ক্যাশ’ ছবির গল্প ও সংলাপ লিখেছেন আসাদ জামান। ছবিতে পূজা অভিনয় করবেন একটি মাল্টি ন্যাশনাল কোম্পানির নিরাপত্তাপ্রধান হিসেবে। নিরব-পূজা ছাড়াও ‘ক্যাশ’ ছবির আরেকটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগী জান্নাতুল নাঈম এভ্রিল।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    মুক্তির অনুমতি পেল মিলন-শিরিন শিলা জুটির প্রথম সিনেমা

    ‘আমাদের প্রধান কাজ নাটক করা, নাটক নিয়ে রাজনীতি করা নয়’

    নিজের বেদনা গানে তুলে ধরলেন তাশফি

    জন্মদিনে নায়করাজের স্মৃতি গেল মিউজিয়ামে

    শক্তিশালী ইসি গঠনে আইন প্রণয়ন করছে সরকার: কাদের

    হাসপাতাল থেকে নবজাতক চুরি

    এমপির বিরুদ্ধে গরু চুরির অভিযোগ তুললেন যুবলীগ নেতা

    রামেকের করোনা ইউনিটে ৩ জনের মৃত্যু

    গত ২০ দিনে সাফারি পার্কে ৯ জেব্রার মৃত্যু

    দুর্নীতির ধারণা সূচকে ‘উন্নতি নেই’ বাংলাদেশের