Alexa
বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১

সেকশন

 

নৌকা ডুবে ছেলের নিখোঁজে মায়ের মৃত্যু, বাবা অসুস্থ 

  • নিখোঁজের নয় দিন পরও সন্ধান মেলেনিও রহিম মিয়ার 
আপডেট : ২৯ আগস্ট ২০২১, ১৮:৪০

নিখোঁজ রহিম মিয়া (৪৯)। গত ৩০ আগস্ট মেঘনা নদীতে নৌকা ডুবে নিখোঁজ হন তিনি। ছবি: আজকের পত্রিকা নৌকা ডুবে নিখোঁজের নয় দিনেও সন্ধান মেলেনি ছেলে রহিমের (৪৯)। গত ২০ আগস্ট দিবাগত রাতে বরিশাল জেলার হিজলা এলাকার মেঘনা নদীতে নৌকা ডুবে নিখোঁজ হন তিনি। ছেলে নিখোঁজের শোকে বৃহস্পতিবার রাতে মা শাফিয়া (৬৭) বেগম হার্ট অ্যাটাক করে মারা যান। আর খাওয়া দাওয়া ছেড়ে বাবা অসুস্থ হয়ে পড়েছেন। 

রহিম মিয়ার বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা অরুয়াইল ইউনিয়নের রানীদিয়া গ্রামে। তিনি হাজী লায়েছ মিয়ার প্রথম সন্তান। চার ভাই ও তিন বোনের মধ্যে তিনি সবার বড়। আগামী নির্বাচনের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ছিলেন তিনি। এ জন্য ব্যানার বানিয়ে বাজারে ও গ্রামের বিভিন্ন পয়েন্টে টাঙ্গিয়ে ছিলেন। 

পারিবারিক সূত্রে জানা গেছে, রহিম মিয়া বড় নৌকাযোগে পণ্য পরিবহনের ব্যবসা করতেন। ২০ আগস্ট তিন সহযোগীসহ তিনি পাথরবোঝাই একটি নৌকা নিয়ে বরিশালের হিজলা এলাকায় যান। ওই এলাকায় রাতযাপনের জন্য নৌকাটি নোঙর করেন তাঁরা। কিন্তু একপর্যায়ে পানির তোড়ে নৌকাটি মেঘনা নাদীতে ডুবে যান। পরে রহিমের তিন সহযোগী সাঁতরে পাড়ে উঠতে পারলেও রহিম পানিতে তলিয়ে যান। 

রহিমের ভগ্নিপতি মোখলেছুর রহমান (৫০) জানান, ডুবুরিদের ধারণা নৌকা ডোবার সময় পানির তোড়ে রহিম মিয়া হয়তো নৌকার কেবিনে ঢুকে গেছে। ওই খানে গিয়ে আটকে গেছেন। কেবিনে ঢুকতে পারলে হয়তো লাশটা পাওয়া যাবে। নদীতে পানির প্রবল স্রোতের কারণে কেবিনে ঢুকতে পারছে না ডুবুরিরা। ষাট হাজার টাকা চুক্তিতে জীবন বাজি রেখে দুই দফা চেষ্টা করেছেন তাঁরা। 

মোখলেছুর রহমান বলেন, `ছেলে নিখোঁজের বিষয়টি আমার শাশুড়ি মেনে নিতে পারেননি। এই শোকেই তিনি বৃহস্পতিবার রাতে মারা গেছেন। আমার শ্বশুরও অসুস্থ হয়ে পড়েছেন।' 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    সুন্দরগঞ্জে সাবেক ইউপি সদস্যের ঝুলন্ত লাশ উদ্ধার

    মুরাদকে যারা সহযোগিতা করেছে তাদেরও বিচার চাইলেন নজরুল ইসলাম খান

    দুদকের মামলায় মানিকগঞ্জ আওয়ামী লীগ নেতা মট্টুসহ দুজন গ্রেপ্তার

    চট্টগ্রামে বদ্ধভূমি সংরক্ষণে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর কাছে অনুরোধ

    সুন্দরগঞ্জে সাবেক ইউপি সদস্যের ঝুলন্ত লাশ উদ্ধার

    মুরাদকে যারা সহযোগিতা করেছে তাদেরও বিচার চাইলেন নজরুল ইসলাম খান

    মিরপুরে ই-কারখানার যাত্রা শুরু

    মুরাদ হাসানের পদত্যাগ যথেষ্ট নয়: মঈন খান

    ভারতে ফের আফস্পা বাতিলের দাবি

    দুদকের মামলায় মানিকগঞ্জ আওয়ামী লীগ নেতা মট্টুসহ দুজন গ্রেপ্তার