মঙ্গলবার, ২৫ জুন ২০২৪

সেকশন

 

নারীর বালিশে তল্লাশি চালিয়ে ৯৭০টি ইয়াবা উদ্ধার

আপডেট : ২৮ মার্চ ২০২৩, ১৭:১৭

নোয়াখালীতে ৯৭০ টি ইয়াবাসহ আটক হওয়া আলেয়া বেগম (৬০)। ছবি: আজকের পত্রিকা নোয়াখালী জেলা শহরের মাইজদীতে অভিযান চালিয়ে আলেয়া বেগম (৬০) নামের এক নারীকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এ সময় ওই নারীর সঙ্গে থাকা একটি বালিশ থেকে ৫টি আলাদা প্যাকেট থেকে ৯৭০টি ইয়াবা জব্দ করা হয়েছে। 

আজ মঙ্গলবার দুপুরে সুধারাম মডেল থানাসংলগ্ন মেসার্স আবদুল হক ফিলিং স্টেশনের সামনে থেকে তাঁকে আটক করা হয়। আটক আলেয়া বেগম চট্টগ্রামের বায়েজিদ বোস্তামির ছিন্নমূল এলাকার সুলতান মিয়ার মেয়ে। 

জানা গেছে, আলেয়া বেগম গত রোববার কক্সবাজারের টেকনাফ থেকে ইয়াবার একটি বড় চালান নিয়ে প্রথমে চট্টগ্রাম ও পরে সোমবার রাতে নোয়াখালীর উদ্দেশে যাত্রা করে। গোপন সংবাদের ভিত্তিতে এমন তথ্য পেয়ে তথ্যপ্রযুক্তির সহায়তায় তাঁকে নজরদারিতে রাখা হয়। মঙ্গলবার সকালে চট্টগ্রাম থেকে ফেনী ও পরে ফেনী থেকে বাসযোগে চৌমুহনী চৌরাস্তায় আসেন আলেয়া বেগম। 

সেখান থেকে গাড়ি পরিবর্তন করে সিএনজিযোগে দুপুরে মাইজদী আবদুল হক ফিলিং স্টেশনের সামনে নামেন আলেয়া। এ সময় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল ওই স্থানে পৌঁছে তাঁকে আটক করে। পরে তাঁর সঙ্গে থাকা একটি বালিশের ভেতরে তল্লাশি চালিয়ে ৯৭০টি ইয়াবা জব্দ করা হয়। 

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোহাম্মদ আবদুল হামিদ বিষয়টি নিশ্চিত করে জানান, আটক ওই নারী কক্সবাজার থেকে ইয়াবা এনে চট্টগ্রাম, ফেনী ও নোয়াখালীর বিভিন্ন স্থানে পাইকারি বিক্রি করত। বেগমগঞ্জের রামগঞ্জের এক মাদক কারবারি ইয়াবাগুলো পৌঁছে দিতে মাইজদীতে আসেন আলেয়া। এ ঘটনায় আটক নারী ও ওই মাদক কারবারির বিরুদ্ধে সুধারাম মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     

    চাঁদপুরে দুই বাড়ি থেকে ৮৩ বস্তা প্রকল্পের চাল উদ্ধার, আটক ২ 

    নাটোরে জামিনে বের হওয়া যুবলীগ নেতার দুই পায়ের রগ কেটে দিল দুর্বৃত্তরা

    সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত 

    জামিনে মুক্তি পেলেন যুব মহিলা লীগের বহিষ্কৃত নেত্রী পাপিয়া

    ব্যক্তিগত কাজে অফিসের গাড়ি, অগ্রণী ব্যাংক কর্মকর্তার বিরুদ্ধে দুদকের মামলা

    গজারিয়ায় আওয়মী লীগের ২ পক্ষের মধ্যে সংঘর্ষে গুলি, আহত ৯

    চাঁদপুরে দুই বাড়ি থেকে ৮৩ বস্তা প্রকল্পের চাল উদ্ধার, আটক ২ 

    সীমান্তে চিনি চোরাচালানে সিলেট ছাত্রলীগ

    ‘বিপদে’ সাহায্য চাওয়া অস্ট্রেলিয়া বাংলাদেশকে ডাকে না ১৬ বছর

    প্রভাসে আশায় বুক বাঁধছে ভারতীয় বক্স অফিস 

    আশ্রয়ণের ঘর বরাদ্দ আছে, পরিবার নেই