শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

সেকশন

 

মাদারীপুরে দুই কলেজছাত্রকে কুপিয়ে জখম

আপডেট : ২৬ মার্চ ২০২৩, ১৭:৪৫

মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি হওয়া রাজৈরের দুর্বৃত্তদের হামলায় আহত শিক্ষার্থী। ছবি: আজকে পত্রিকা  মাদারীপুরের রাজৈরে সৌরভ মাতুব্বর (১৮) ও নাঈম শেখ (১৮) নামের দুই কলেজছাত্রকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। গতকাল শনিবার সন্ধ্যায় রাজৈর উপজেলার বদরপাশা ইউনিয়নের নয়াবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। তাঁরা মস্তফাপুর বীর মুক্তিযোদ্ধা শাজাহান খান কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী। তাঁরা এখন মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি রয়েছেন। জানা গেছে, সৌরভ ও নাঈম শেখের বাড়ি সদর উপজেলার কুনিয়া ইউনিয়নের দক্ষিণপাড়া এলাকায়। 

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, ইফতারের আগে সৌরভ ও কয়েকজন বন্ধু নিয়ে উপজেলার নয়াবাড়ি এলাকায় ঘুরতে আসেন। ইফতারের সময় হলে তাঁরা ওই এলাকার একটি খোলা মাঠে ইফতার করার প্রস্তুতি নেন। এ সময় ওই এলাকার স্থানীয় একটি যুবকের সঙ্গে সৌরভের কথা-কাটাকাটি ও সংর্ঘষের ঘটনা ঘটে। এ সময় সৌরভ ও নাঈম আহত হন। পরে দুজনকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। 

মাদারীপুর জেলা সদর হাসপাতালের চিকিৎসা কর্মকর্তা মো. ফয়জুর রহমান বলেন, ‘সৌরভের মাথায় ও হাতে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। নাঈমেরও ঘারে রয়েছে ছোট আঘাতের দাগ। দুজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে।’ 

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন জানান, এখনো এ ব্যাপারে থানায় কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে। 

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনোয়ার হোসেন চৌধুরী বলেন, ‘সদর থানার মধ্যে কোন ঘটনা ঘটেনি। তবে যারা আহত হয়েছে তাদের দুইজনের বাড়ি সদর থানার মধ্যে। ভুক্তভোগীদের যদি কোন অভিযোগ থাকে তাহলে তা রাজৈর থানায় দিতে হবে।’

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     

    ভাষানটেকে অগ্নিদগ্ধ আরও একজনের মৃত্যু, নিহত বেড়ে ৪

    কোম্পানীগঞ্জে বিদ্যুতায়িত হয়ে শ্রমিকের মৃত্যু

    বাংলাদেশে পালিয়ে এল মিয়ানমারের বিজিপির আরও ১৩ সদস্য 

    টঙ্গীর তুরাগ নদ থেকে অজ্ঞাতপরিচয় যুবকের লাশ উদ্ধার

    মায়ার ভাতিজা বউ বিনা প্রতিদ্বন্দ্বিতায় হচ্ছেন ভাইস চেয়ারম্যান

    নোয়াখালীতে মিয়ানমার থেকে চোরাই পথে আসা ৫ টন কফি জব্দ, আটক ২

    ভাষানটেকে অগ্নিদগ্ধ আরও একজনের মৃত্যু, নিহত বেড়ে ৪

    বন্ধুত্বের প্রমাণ দিলেন শিল্পা শেঠি

    কোম্পানীগঞ্জে বিদ্যুতায়িত হয়ে শ্রমিকের মৃত্যু

    বাংলাদেশে পালিয়ে এল মিয়ানমারের বিজিপির আরও ১৩ সদস্য 

    টঙ্গীর তুরাগ নদ থেকে অজ্ঞাতপরিচয় যুবকের লাশ উদ্ধার

    সালাহর গোলের রাতে ক্লপের কীসের আক্ষেপ