শনিবার, ১০ জুন ২০২৩

সেকশন

 

প্রথমবার একসঙ্গে ঈদের ধারাবাহিকে তাঁরা ছয়জন

আপডেট : ২৫ মার্চ ২০২৩, ১২:০২

ফেরদৌসী মজুমদার, দিলারা জামান, ডলি জহুর, আফসানা মিমি, সাদিয়া ইসলাম মৌ, তাহমিনা সুলতানা মৌ। বাংলাদেশের কিংবদন্তি তিন অভিনেত্রী—একুশে পদকপ্রাপ্ত দিলারা জামান ও ফেরদৌসী মজুমদার এবং চলচ্চিত্রে ‘আজীবন সম্মাননা’প্রাপ্ত ডলি জহুর। এবারই প্রথম একসঙ্গে ঈদের ধারাবাহিক নাটকে অভিনয় করছেন তাঁরা। তাঁদের সঙ্গে আরও থাকছেন অভিনেত্রী ও নাট্যনির্দেশক আফসানা মিমি, মডেল ও অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ এবং অভিনেত্রী তাহমিনা সুলতানা মৌ। ফারিয়া হোসেনের রচনা ও আরিফ খানের পরিচালনায় আসন্ন ঈদে চ্যানেল নাইনে প্রচারের জন্য তৈরি হচ্ছে ‘চাঁদ হাসে আলো আসে’ নামের ধারাবাহিকটি। এরই মধ্যে শুটিংয়ে অংশ নিয়েছেন ছয় অভিনেত্রী। ঈদকে কেন্দ্র করে নির্মিত তারকাবহুল ঈদ ধারাবাহিক এটি।
ফেরদৌসী মজুমদার জানিয়েছেন, এখন অভিনয়ে সময় দিতে পারছেন না। তবে এই গল্প তাঁর ভীষণ ভালো লেগেছে। তাই এতে অভিনয়ের সম্মতি জানিয়েছেন।
অন্যদিকে, এমন একটি ঈদ ধারাবাহিকে অভিনয় করতে পেরে আনন্দিত দিলারা জামান বলেন, ‘ফারিয়া হোসেনের গল্পে আগেও অভিনয় করেছি। আরিফ খান বেশ যত্ন নিয়ে নাটক নির্মাণের চেষ্টা করেন। এই ধারাবাহিকের গল্প আমার ভীষণ ভালো লেগেছে।

আমি এক দিনই শুটিং করেছি। আরও যাঁরা অভিনয় করছেন যেমন ফেরদৌসী মজুমদার, ডলি জহুর—তাঁদের সঙ্গে আমার কাজ হয়নি। কিন্তু শুনেছি, কাজ ভালো হচ্ছে। আগামী ঈদে বলার মতো একটি কাজ এটি।’

ডলি জহুর বলেন, ‘নাটকের গল্পে আমাকে দেখা যাবে আফসানা মিমির শাশুড়ির চরিত্রে। আবার আমার শাশুড়ির চরিত্রে অভিনয় করেছেন ফেরদৌসী মজমুদার। আরিফ সব সময় কাস্টিংয়ে চমক দেওয়ার চেষ্টা করেন। যথারীতি এবারও তা করছেন। দীর্ঘদিন পর মিমি, ফেরদৌসী আপার সঙ্গে কাজ করে ভীষণ ভালো লেগেছে। কাজের ফাঁকে ফাঁকে পুরোনো দিনের কত স্মৃতি যে আমরা রোমন্থন করেছি! ধন্যবাদ নাট্যকার ফারিয়া হোসেনকে এত চমৎকার একটি গল্প লেখার জন্য।’

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    ৫২ কোটি খরচ হলেও সংকেত নেই বাতির

    সচিবালয়ে এক ভবনেই ২৪০০ টন এসি

    সিটি নির্বাচনে বিএনপির হার্ডলাইন কিসের ইঙ্গিত

    ব্যাগেজ বিধিমালা: সোনার বার এনে মাশুল হাজারো প্রবাসীর

    বাজেটে মানব মর্যাদার বিষয়টি উপেক্ষিত

    উন্মুক্ত বিদ্যা আবশ্যক

    ঢাকায় সমাবেশ করার অনুমতি পেল জামায়াত

    ফ্রান্সে ছুরি হামলার ঘটনায় আলোচনার কেন্দ্রে এখন ‘ব্যাকপ্যাক হিরো’

    পৌরসভা ও ইউপি নির্বাচনে আ.লীগের মনোনয়ন পেলেন যারা

    বহিষ্কৃত প্রার্থীদের পক্ষে কাজ করলে ব্যবস্থা, বিএনপির মনিটরিং সেল গঠন

    বিএনপির সঙ্গে সংলাপের আশার প্রদীপ নিভে যায়নি: কাদের

    অপাত্রে ভোট দিয়ে আর ধোঁকা নয়: খুলনায় হাতপাখার প্রার্থী