মঙ্গলবার, ১৮ জুন ২০২৪

সেকশন

 

চালককে বেঁধে অটোরিকশা ছিনতাই, গ্রেপ্তার ৪ 

আপডেট : ২৪ মার্চ ২০২৩, ১৭:৪০

গ্রেপ্তার চার অটোরিকশা ছিনতাইকারী। ছবি: আজকের পত্রিকা রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় চালককে বেঁধে রেখে অটোরিকশা ছিনতাইয়ের ঘটনায় চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ছাড়া ছিনতাই হওয়া ব্যাটারিচালিত অটোরিকশাটিও উদ্ধার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাতে তাঁদের গ্রেপ্তার করা হয়। 

এদিকে অটোরিকশাটি যেন কেউ চিনতে না পারে সে জন্য সেটি খুলে ফেলা হয়েছিল। ব্যাটারি, চাকাসহ অটোরিকশাটির অন্যান্য পার্টস খণ্ড খণ্ড ভাবেই উদ্ধার করেছে পুলিশ। 

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। 

গ্রেপ্তার চারজন হলেন—গোদাগাড়ীর চৌদুয়ার গ্রামের রুবেল হোসেন ওরফে সুজন (৩২), একই গ্রামের আনোয়ার হোসেন ওরফে সুমন (২৯), কালিদীঘি কৃষ্ণবাটি গ্রামের মো. ইমন (২৪) এবং বসন্তপুর গ্রামের মো. আপেল (৪২)। 

ওসি কামরুল ইসলাম জানান, গত ১৪ মার্চ সন্ধ্যায় এই চার আসামি রনি ইসলাম (২২) নামের এক চালকের অটোরিকশা ভাড়া করেছিলেন। রনির বাড়ি রাজশাহীর দামকুড়া থানার মুরারীপুর গ্রামে। রাজশাহী মহানগরীর আমচত্বর এলাকা থেকে ওই চারজন গোদাগাড়ীর সিঅ্যান্ডবি মোড়ে যাওয়ার কথা বলে অটোরিকশায় ওঠেন। রাত ৮টার দিকে অটোরিকশাটি রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়ক হয়ে গোদাগাড়ীর জামাদানী এলাকায় এসে পৌঁছালে আসামিরা অটোরিকশা চালকের মুখ চেপে জোর করে গাড়ি থেকে নামান। সেখানে হাত ও পা বেঁধে তাঁকে ভুট্টার জমিতে ফেলে দেয়। এ সময় তার ব্যবহৃত মোবাইল, মানিব্যাগ ও অটোরিকশা নিয়ে চলে যায়। এ নিয়ে পরদিন রনি অজ্ঞাত চারজনের বিরুদ্ধে গোদাগাড়ী থানায় মামলা করেন। 

এই মামলার প্রেক্ষিতে পুলিশ বৃহস্পতিবার রাতে রাজশাহীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে চারজনকে গ্রেপ্তার করে। এ সময় উদ্ধার করা হয় মোবাইল ফোন। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে রাত ২টার দিকে চাঁপাইনবাবগঞ্জের দরিয়াপুর হাতাপাড়া গ্রামের কামাল হোসেনের বাড়ি থেকে অটোরিকশাটি খোলা অবস্থায় উদ্ধার করা হয়। এ ঘটনায় গ্রেপ্তার চারজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান ওসি কামরুল ইসলাম।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     

    সখীপুরে নিখোঁজের ১ দিন পর গৃহবধূর লাশ মিলল পুকুরে

    সুন্দরবনে ১২০ বোতল কীটনাশকসহ নৌকা জব্দ

    ন্যায্যমূল্য না পেলে চামড়া ভারতে পাচারের শঙ্কা, সতর্ক অবস্থানে বিজিবি

    ঈদ উপলক্ষে শিক্ষার্থীদের খাসির মাংস ও পোলাও খাওয়াল জবি

    মানিকছড়িতে ঘুরতে গিয়ে হ্রদের পানিতে ডুবে মাদ্রাসাছাত্রের মৃত্যু

    পাটকেলঘাটায় বিদ্যুতায়িত হয়ে শ্রমিকনেতার মৃত্যু 

    রোনালদোদের ম্যাচ কোথায় দেখবেন

    ছাগলের চামড়ার ‘নামমাত্র’ মূল্য, পড়ে আছে বাগানে

    রায়বেরেলি রেখে ওয়েনাড ছাড়ছেন রাহুল, প্রিয়াঙ্কাকে সংসদে আনার তোড়জোড়

    জুরাইনে কোরবানির গরুর মাংস বিক্রির হাট

    জাপান সফরের যাত্রাপথে প্লেন বিড়ম্বনায় নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী

    সখীপুরে নিখোঁজের ১ দিন পর গৃহবধূর লাশ মিলল পুকুরে