শনিবার, ১০ জুন ২০২৩

সেকশন

 

নতুন ১২ সিরিজ ও সিনেমার ঘোষণা

আপডেট : ২১ মার্চ ২০২৩, ০৯:১৬

নতুন ১২ সিরিজ ও সিনেমার ঘোষণা ২০২০ সালে মীর মোকাররম হোসেনের উদ্যোগে নির্মাতা তানিম নূর, কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়, সালেহ সোবহান অনীম, সৈয়দ আহমেদ শাওকী, রুমেল চৌধুরী ও রেহমান সোবহান সনেটকে নিয়ে গঠিত হয় প্রযোজনা প্রতিষ্ঠান ‘ফিল্ম সিন্ডিকেট’। এরই মধ্যে ‘তাকদীর’, ‘ঊনলৌকিক’, ‘কারাগার’ ও ‘কাইজার’-এর মতো দর্শক সমাদৃত ওয়েব সিরিজ নির্মাণ করেছে প্রতিষ্ঠানটি।

গতকাল রাজধানীতে এক সংবাদ সম্মেলন করে তারা আরও ৭টি ওয়েব সিরিজ, ৫টি পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র নতুন নির্মাণের ঘোষণা দিয়েছে। ওয়েব সিরিজগুলোর মধ্যে রয়েছে ‘ঊনলৌকিক ২’, ‘পেন্ডুলাম’, ‘গুলমোহর’, ‘ডেল্টা ২০৫১’, ‘দ্বৈত’, ‘অদানব’ ও ‘ফ্রেন্ডস উইদাউট বেনিফিটস’। আর ৫টি পূর্ণদৈর্ঘ্যের চলচ্চিত্র হচ্ছে ‘লোহানী’, ‘বাইপাস’, ‘খোঁয়ারি’, ‘পুলসিরাত’ ও ‘হেল ব্রোক লুজ’।

‘কাইজার’-এর সাফল্যের ধারাবাহিকতায় তানিম নূর নির্মাণ করবেন পূর্ণদৈর্ঘ্য ক্রাইম থ্রিলার ‘লোহানী’ ও রহস্য সিরিজ ‘পেন্ডুলাম’। রহস্য সিরিজ ‘গুলমোহর’ ও ফিচার ফিল্ম ‘বাইপাস’ বানাবেন সৈয়দ আহমেদ শাওকী। সাই-ফাই ওয়েব সিরিজ ‘ডেল্টা ২০৫১’ নির্মাণ করবেন কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়। সালেহ সোবহান অনীম বানাবেন ফিচার ফিল্ম ‘খোঁয়ারি’ ও ‘পুলসিরাত’।

এ ছাড়া ভিকি জাহেদ নিয়ে আসছেন সাই-ফাই রহস্য থ্রিলার সিরিজ ‘অদানব’। পরিচালক রবিউল আলম রবি ফিরছেন ‘ঊনলৌকিক-২’ নিয়ে। থ্রিলার রহস্য ড্রামা অ্যান্থলজি ‘দ্বৈত’ দিয়ে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করবেন আয়মান আসিব স্বাধীন ও সুস্ময় সরকার। পাশাপাশি ড্রামা ফিল্ম ‘হেল ব্রোক লুজ’-এর মাধ্যমে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন রাজীব রাফি। দুই দেশের দুই মানুষের তৃতীয় একটি দেশে মিলিত হওয়ার কাহিনি নিয়ে রিয়াদ আরফিন তৈরি করতে যাচ্ছেন কমেডি সিরিজ ‘ফ্রেন্ডস উইদাউট বেনিফিটস’।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    আবারও রেডিও জকি পড়শী

    টানা তিন দিন আদম সুরত

    নতুন ধারাবাহিক ‘বাওকুমটা বাতাস’

    প্রেক্ষাগৃহে দুই সিনেমা

    শিক্ষার্থী ও আশ্রমের মানুষেরা ফ্রি দেখবেন ‘আদিপুরুষ’

    নাগরিক জীবনের গল্প বলবে ‘আন্তঃনগর’

    ঢাকায় সমাবেশ করার অনুমতি পেল জামায়াত

    ফ্রান্সে ছুরি হামলার ঘটনায় আলোচনার কেন্দ্রে এখন ‘ব্যাকপ্যাক হিরো’

    পৌরসভা ও ইউপি নির্বাচনে আ.লীগের মনোনয়ন পেলেন যারা

    বহিষ্কৃত প্রার্থীদের পক্ষে কাজ করলে ব্যবস্থা, বিএনপির মনিটরিং সেল গঠন

    বিএনপির সঙ্গে সংলাপের আশার প্রদীপ নিভে যায়নি: কাদের

    অপাত্রে ভোট দিয়ে আর ধোঁকা নয়: খুলনায় হাতপাখার প্রার্থী