Alexa
রোববার, ২৬ মার্চ ২০২৩

সেকশন

epaper
 

পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় নার্স নিহত

আপডেট : ১৮ মার্চ ২০২৩, ১৯:৩০

পঞ্চগড়ে মাইক্রোবাসের ধাক্কায় অটোরিকশা যাত্রী নিহত। ছবি: আজকের পত্রিকা পঞ্চগড়ের দেবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় কুন্তি রানী (৩০) নামে এক নার্স নিহত হয়েছেন। আজ শনিবার দুপুরে উপজেলার দেবীডুবা ইউনিয়নের লক্ষীরহাট সংলগ্ন চুলিয়ার মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দেবীগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার রুনা লায়লা বিষয়টি নিশ্চিত করেছেন।

কুন্তি রাণী ও আরেক যাত্রী একটি অটোরিকশায় দেবীগঞ্জ থেকে সাকোয়া যাচ্ছিলেন। অটোরিকশাটি চুলিয়ার মোড়ে পৌঁছালে বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে আসা একটি মাইক্রোবাসের ধাক্কায় অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়। এতে কুন্তি রাণী ঘটনাস্থলেই নিহত হন। কাইয়ুম নামে আরেক যাত্রী আহত হন।

স্থানীয়দের বরাতে জানা গেছে, নিহত কুন্তি রাণী দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সিনিয়র স্টাফ নার্স হিসেবে কর্মরত ছিলেন। তিনি দেবীগঞ্জ উপজেলার পামুলি ইউনিয়নের সরকারপাড়া এলাকার প্রীতিময় কুমার বর্মণের স্ত্রী।

দেবীগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার রুনা লায়লা বলেন, স্থানীয়দের সহায়তায় মাইক্রোবাসটিকে জব্দ করা হলেও চালক পালিয়ে গেছে। নিহতের পরিবার অভিযোগ করলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

প্রত্যক্ষদর্শীদের বরাতে জানা গেছে, কুন্তি রাণী ও আরেক যাত্রীকে নিয়ে দেবীগঞ্জ থেকে সাকোয়া যাচ্ছিল অটোরিকশা। অটোরিকশাটি চুলিয়ার মোড়ে পৌঁছালে বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে আসা একটি মাইক্রোবাসের ধাক্কায় অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়। স্থানীয়রা দুই যাত্রীকে উদ্ধার করে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক কুন্তি রাণীকে মৃত ঘোষণা করেন। অপর আহত যাত্রী কাইয়ুমকে স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। দুর্ঘটনার পরপরই স্থানীয়রা মাইক্রো বাসটিকে আটক করে পুলিশে দেন। তবে মাইক্রোবাসের চালক পালিয়ে যায়।

মাইক্রোবাসে ২৫০ মি. লি. স্পিডের (কোমল পানীয়) বোতলের মধ্যে বাংলা মদ পাওয়া গেছে। চালক মদ্যপ অবস্থায় মাইক্রোবাস চালাচ্ছিলেন বলে ধারণা করেন সহকারী পুলিশ সুপার রুনা লায়লা।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    পঠিতসর্বশেষ

    এলাকার খবর

     
     

    বাঘায় মসজিদে মোবাইলে কথা বলা নিয়ে পাল্টাপাল্টি মারামারি

    সাবরেজিস্ট্রারের চেয়ারে বসে ঘুষ নেন ঝাড়ুদার

    এবার বাবার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ মেয়ের

    মুন্সিগঞ্জে বজ্রপাতে যুবকের মৃত্যু

    বিএনপির ডাকে পশুপাখিও পাত্তা দেয় না: পরিকল্পনামন্ত্রী

    কাঁঠালবাড়ীতে ট্রেনের ধাক্কায় ট্রাক্টরচালক নিহত

    এডারসনের পর আনচেলত্তিকে চান ব্রাজিল ফুটবলের সভাপতিও

    বাঘায় মসজিদে মোবাইলে কথা বলা নিয়ে পাল্টাপাল্টি মারামারি

    এক ইনিংসে ২২ ছক্কা, গেইলের রেকর্ড ভেঙে দিলেন চার্লস

    মুরের সূত্র যেভাবে বদলে দিয়েছে কম্পিউটারের ভবিষ্যৎ 

    সাবরেজিস্ট্রারের চেয়ারে বসে ঘুষ নেন ঝাড়ুদার

    এবার বাবার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ মেয়ের