Alexa
বুধবার, ২২ মার্চ ২০২৩

সেকশন

epaper
 

বগুড়ায় ছেলের বন্ধুরা খুন করে সাবেক নারী ইউপি সদস্যকে: পুলিশ

আপডেট : ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৭:৫৩

বগুড়ায় পুলিশের হাতে আটক মুন্না মিয়া ও খালেদ হাসান। ছবি: আজকের পত্রিকা বগুড়ার শিবগঞ্জে সাবেক নারী ইউপি সদস্য নারগিছ আরা বেগমকে তাঁর ছেলের দুই বন্ধুর খুন করেছে। খুনের অভিযোগে দুজনকে আটক এবং হত্যাকাণ্ডে ব্যবহৃত ছোরা উদ্ধার করা হয়েছে। বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (এসপি) আব্দুর রশিদ আজ সোমবার সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন। আটক দুই যুবক হলেন শিবগঞ্জ উপজেলার রায়নগর ইউনিয়নের মধ্যপাড়ার মুন্না মিয়া (২২) ও পশ্চিম পাড়ার বাসিন্দা খালেদ হাসান (২২)। তারা নিহত ইউপি সদস্য নারগিছের ছেলে আজিজুলের বন্ধু। মাদকাসক্ত হওয়ায় আজিজুল বর্তমানে একটি নিরাময় কেন্দ্রে চিকিৎসাধীন। 

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (এসপি) আব্দুর রশিদ বলেন, গতকাল রোববার বিকেলে নিজ বাড়ির শয়নকক্ষ থেকে রায়নগর ইউনিয়ন পরিষদের সাবেক নারী সদস্য নারগিছ আরা বেগমের মরদেহ উদ্ধার করে পুলিশ। ঘটনার পর থেকেই পুলিশ অনুসন্ধান শুরু করে। নারগিছ গতকাল রোববার বেলা সাড়ে ১১টার দিকে বগুড়ার উপশহরে মেয়ের বাসা থেকে রায়নগর মধ্যপাড়ার নিজ বাড়িতে যান। এরপর বিকেলে তার লাশ উদ্ধার হয়। 

স্থানীয় বাসিন্দারা পুলিশকে জানান, খালেদ ও মুন্নাকে ওই বাড়ির সামনে ঘোরাফেরা করতে দেখা গেছে। এই তথ্যের ভিত্তিতে রাত ১টার দিকে খালেদকে তার বাড়ি থেকে আটক করে পুলিশ। তার দেওয়া তথ্যের ভিত্তিতে রাত ৩টার দিকে বগুড়া শহরতলীর মাটিডালী এলাকা থেকে মুন্নাকে আটক করা হয়। 

জিজ্ঞাসাবাদে তারা জানায়, দুপুর ১২টার দিকে মুন্না বাড়ির ভেতরে ঢোকে এবং বাইরে পাহারায় থাকে খালেদ। মুন্না ভেতরে গিয়ে ধারালো ছুরি দিয়ে নারগিছের গলায়, পিঠে ও মাথায় কুপিয়ে বেরিয়ে যায়। এরপর দীর্ঘক্ষণ লাশটি বাড়িতেই পড়ে ছিলো। 

অতিরিক্ত পুলিশ সুপার আরও বলেন, নিহতের ছেলে আজিজুলের সঙ্গে আটক হওয়া দুজন মাদক সেবন করত। আজিজুলের সঙ্গে মাদক সংক্রান্ত বিরোধের জের ধরেই তার মাকে হত্যা করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই দুই জন এমনই তথ্য দিয়েছে পুলিশকে। তিনি আরও বলেন, লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছিল। আজ সোমবার ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। লাশ দাফনের পর নিহতের মেয়ে ডা. তানিয়া বাদী হয়ে শিবগঞ্জ থানায় মামলা দায়ের করবেন বলে পরিবার থেকে পুলিশকে জানানো হয়েছে। ওই মামলায় দুজনকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে সোপর্দ করা হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    বাঁশখালীতে হরিণ শিকারের পর জবাই, ৫ জনের কারাদণ্ড

    রাজশাহী শিক্ষা বোর্ড: ৫ বছর পর ৯ কর্মকর্তার পদোন্নতি বাতিল, অর্থ ফেরতের নির্দেশ 

    যারা দুর্নীতি করেছে তাদেরকে জনগণ ক্ষমতায় দেখতে চায় না: শিক্ষামন্ত্রী

    নারায়ণগঞ্জে ক্ষতিগ্রস্থ ভবন ভেঙে ফেলার নির্দেশ

    গাইবান্ধায় কাভার্ডভ্যানের ধাক্কায় অটোরিকশার যাত্রী নিহত

    ‘আমি সাঁতার জানি, ডুবে গেলে রক্ষার দায়িত্ব নিব’

    স্বর্ণের দাম এক লাফে সাড়ে ৭ হাজার টাকা বাড়ানোর পর কমল ১১০০

    ভাস্কর শামীম শিকদার আর নেই

    ১২ দফা নিয়ে আলোচনার আশ্বাস

    র‍্যাপার ব্যাড বানির বিরুদ্ধে ৪০ মিলিয়ন ডলারের মামলা করল তাঁর প্রাক্তন

    সিঙ্গারের ফ্রি এসি ক্লিনিং সার্ভিস আবারও চালু 

    বাঁশখালীতে হরিণ শিকারের পর জবাই, ৫ জনের কারাদণ্ড