মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪

সেকশন

 

শ্রীপুরে পোলট্রি ফিডের প্রতিষ্ঠানে ডাকাতি, নিরাপত্তাকর্মীর মরদেহ উদ্ধার

আপডেট : ২৯ জানুয়ারি ২০২৩, ১৬:৪৯

গাজীপুরের শ্রীপুরে ডাকাতির ঘটনায় নিহত নিরাপত্তাকর্মীর পরিবারে আহাজারি। ছবি: আজকের পত্রিকা গাজীপুরের শ্রীপুরে আল আমিন পোলট্রি ফিড নামের একটি প্রতিষ্ঠানে ডাকাতির ঘটনা ঘটেছে। সেখানকার নিরাপত্তাকর্মীর মরদেহ উদ্ধার করা হয় গাজীপুর সদর উপজেলার হোতাপাড়া বেগমপুর এলাকা থেকে। তাঁকে তুলে নিয়ে হত্যার পর ডাকাত দল মরদেহ ফেলে গেছে বলে ধারণা করা হচ্ছে। ডাকাতেরা প্রতিষ্ঠানের সিন্দুকে গচ্ছিত রাখা টাকা লুট করে নিয়ে যায়।

আজ রোববার ভোর পৌনে ৪টার দিকে শ্রীপুর পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের কোওয়া পশ্চিমখণ্ড গ্রামের মাওনা চৌরাস্তা এলাকায় এ ডাকাতির ঘটনা ঘটে।

জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহতাবউদ্দিন উদ্দিন বলেন, সকাল ৯টার দিকে  হোতাপাড়া থেকে নিরাপত্তাকর্মীর হেলাল উদ্দিনের মরদেহ উদ্ধার করা হয়েছে। তাঁর শরীরে আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। অজ্ঞাত ব্যক্তিরা শ্বাসরোধে তাঁকে হত্যা করে মরদেহ ফেলে গেছে বলে ধারণা করা হচ্ছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

অজ্ঞাতনামা ডাকাত দলের হাতে নিহত নিরাপত্তাকর্মী মো. হেলাল উদ্দিন (৫৫) কিশোরগঞ্জ জেলার হোসেনপুর উপজেলার চরহাজীপুর গ্রামের মৃত রবিউল্লাহর ছেলে। তিনি ম্যাক্সফোর নামক একটি সিকিউরিটি কোম্পানিতে চাকরি করতেন। তিনি ১৭ বছর ধরে শ্রীপুর পৌরসভার আমতলী এলাকায় বাড়ি করে থাকতেন। 

ডাকাতি হওয়া প্রতিষ্ঠান আল আমিন পোলট্রি ফিডের সামনে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য ও সাধারণ মানুষ। ছবি: আজকের পত্রিকা আল আমিন পোলট্রি ফিডের মালিক আহমেদ ইয়াদগীর হোসেন বলেন, গতকাল শনিবার রাতে ব্যবসাপ্রতিষ্ঠান থেকে বাড়ি যান কর্মচারীরা। আজ সকাল ৮টার দিকে প্রতিষ্ঠানের ব্যবস্থাপক জামাল জসিম দেখেন প্রতিষ্ঠানের প্রধান ফটকের তালা ভাঙা। 

ইয়াদগীর হোসেন আরও বলেন, ‘রাত পৌনে ৪টায় দিকে আমার প্রতিষ্ঠানের নিরাপত্তাকর্মীকে বেঁধে সিসিটিভি ক্যামেরা মনিটর ডিবিআর মেশিন খুলে নিয়ে যায় ডাকাত দল। প্রতিষ্ঠানের গুরুত্বপূর্ণ কাগজপত্রসহ নগদ টাকা নিয়ে যায় তারা।’ 

নিহত নিরাপত্তাকর্মী হেলাল উদ্দিনের মেয়ে সাকিনা আক্তার বলেন, ‘আমার বাবা পাঁচ বছর ধরে ম্যাক্সফোর নামের একটি সিকিউরিটি কোম্পানিতে চাকরি করতেন। বাবা প্রতিদিন সকাল ৯টার মধ্যে বাড়িতে আসেন। আজ বাড়িতে না ফেরায় প্রতিষ্ঠান গিয়ে বাবার মৃত্যুর খবর পাই।’ 

ম্যাক্সফোর সিকিউরিটি কোম্পানির সুপারভাইজার জিয়াউল হক বলেন, ‘পাঁচ বছর ধরে হেলাল উদ্দিন আমাদের সিকিউরিটি কোম্পানিতে কাজ করছেন। আজ বেলা ১১টার দিকে তাঁর মৃত্যু খবর পাই।’

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান বলেন, এ বিষয়ে পুলিশের কয়েকটি টিম কাজ করছে। আশপাশের সিসিটিভি ক্যামেরায় ওই প্রতিষ্ঠানের পাশে একটি ট্রাক দাঁড়িয়ে থাকতে দেখা যায়। তবে ঘন কুয়াশার কারণে নম্বর পরিষ্কার বোঝা যায়নি।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    পঠিতসর্বশেষ

    এলাকার খবর

     

    চট্টগ্রামে বিয়ের প্রলোভনে ধর্ষণ মামলায় যুবকের যাবজ্জীবন

    নতুন বছরে আমরা কেউ যেন নিরাপত্তাহীনতায় না থাকি: ড. ইউনূস

    মাদারীপুরে বজ্রপাতে ২ জনের মৃত্যু

    সড়ক কার্পেটিংয়ের সময় বিটুমিনের ড্রাম বিস্ফোরণে ছয়জন দগ্ধ

    খতনা করাতে গিয়ে শিশুর মৃত্যু: জামিন পেলেন হাসপাতাল মালিক

    থানায় হামলা: স্বেচ্ছাসেবক লীগ নেতাসহ ৯ জন ৬ দিনের রিমান্ডে

    জমি নিয়ে বিরোধ: ভাগনেকে পিটিয়ে মেরে ফেলার অভিযোগ, মামা-মামি আটক

    চট্টগ্রামে বিয়ের প্রলোভনে ধর্ষণ মামলায় যুবকের যাবজ্জীবন

    নতুন বছরে আমরা কেউ যেন নিরাপত্তাহীনতায় না থাকি: ড. ইউনূস

    বিশ্ববাজারে স্বর্ণ প্রতি ভরি ১ লাখ ৩৫ হাজার টাকা ছাড়িয়ে যাওয়ার পূর্বাভাস

    মাদারীপুরে বজ্রপাতে ২ জনের মৃত্যু

    সড়ক কার্পেটিংয়ের সময় বিটুমিনের ড্রাম বিস্ফোরণে ছয়জন দগ্ধ