Alexa
বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারি ২০২৩

সেকশন

epaper
 

মাষকলাই ভর্তি ট্রাকের সন্ধান মিলছে না, থানায় অভিযোগ

আপডেট : ২৫ জানুয়ারি ২০২৩, ২০:৪৩

ট্রাকচালক হাফিজুল ইসলাম। ছবি: আজকের পত্রিকা চাঁপাইনবাবগঞ্জ থেকে মাষকলাই ভর্তি ট্রাক উধাও হওয়ার ঘটনায় থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। গত সোমবার রাতে ৩৪৯ বস্তা মাষকলাই নিয়ে চাঁপাইনবাবগঞ্জের রানিহাটি কলেজ মোড় থেকে সিরাজগঞ্জের হিমু ডাল মিলের উদ্দেশে ট্রাকটি রওনা দেয়। ট্রাকে ১৬ লাখ ৫৮ হাজার ৮৬২ টাকা মূল্যের ১৭ হাজার ৪৫০ কেজি মাষকলাই রয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ থেকে ট্রাকটি রওনা হওয়ার কয়েক ঘণ্টা পর থেকে চালকের মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। ট্রাকচালক বগুড়ার ধুনট উপজেলার বধুয়াবাড়ি গ্রামের বাসিন্দা হাফিজুল ইসলাম। আর মাষকলাই ব্যবসায়ী হাবিবুর রহমান চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নের নিচুধূমি গ্রামের বাসিন্দা।

মাষকলাইসহ ট্রাকের সন্ধান পেতে শিবগঞ্জ থানায় লিখিত অভিযোগ দিয়েছেন মাষকলাই ব্যবসায়ী হাবিবুর রহমান। এ ছাড়া চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার, র‍্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক বরাবরও অভিযোগ দিয়েছেন তিনি। ঋণের টাকায় কেনা মাষকলাই ভর্তি ট্রাক হারিয়ে দিশেহারা হয়ে পড়েছেন হাবিব।

মাষকলাই ব্যবসায়ী হাবিবুর রহমান বলেন, চাঁপাইনবাবগঞ্জ সদরের আমনুরা বালিকাপাড়া এলাকার রাজু আহমদের মাধ্যমে ট্রাকচালকের সন্ধান পান তিনি। গত সোমবার রাত ১০টার দিকে ঢাকা মেট্রো-ট-১৮-২৬০২ নম্বরের গাড়িটি মাষকলাই ভর্তি করে সিরাজগঞ্জের উদ্দেশে ছেড়ে যায়। রানিহাটি কলেজ মোড় থেকে গন্তব্যস্থল পাঁচ-ছয় ঘণ্টার পথ। কিন্তু এখন পর্যন্ত ট্রাকটি সেখানে পৌঁছায়নি।

হাবিবুর আরও বলেন, ‘ট্রাক ছাড়ার কয়েক ঘণ্টা পর থেকে চালকের মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। রাজুও এর দায়িত্ব নিতে চাচ্ছেন না। ধারণা করছি, ট্রাকচালক আমার মাষকলাই আত্মসাৎ করতেই এ কাজ করেছেন। মাষকলাই ভর্তি ট্রাকের সন্ধান না পেলে আমি নিঃস্ব হয়ে যাব।’

ট্রাকের মধ্যস্থতাকারী রাজু আহমেদ বলেন, চাঁপাইনবাবগঞ্জ ট্রাক টার্মিনাল থেকে ট্রাকটি ভাড়া করে দিয়েছি। চালক আমার পরিচিত নন। ৯ হাজার ৫০০ টাকা ভাড়ায় সোমবার রাত ১০টার দিকে গাড়িটি ছেড়ে যায়। এর চেয়ে বেশি কিছু আমার জানা নেই।’

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী জোবায়ের আহমেদ বলেন, মাষকলাই ভর্তি ট্রাক নিয়ে চালক উধাওয়ের ঘটনায় লিখিত অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে তদন্তসাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    ছাত্রলীগ নেতার বিরুদ্ধে অন্তঃসত্ত্বা ‘প্রেমিকার’ ধর্ষণ মামলা

    পা দিয়ে লিখে এইচএসসি পাস, হতে চান বিসিএস কর্মকর্তা

    না.গঞ্জে রেস্তোরাঁয় ঢুকে গুলির ঘটনায় মালিকদের বিক্ষোভ

    ব্রাহ্মণবাড়িয়ায় বিচারপ্রার্থীরা অংশ নিচ্ছেন মামলার শুনানিতে

    ডেমরায় ফ্ল্যাট থেকে নারীর মরদেহ উদ্ধার

    যশোরে বিএনপি কর্মীদের সঙ্গে ধস্তাধস্তিতে ৪ পুলিশ আহত, আটক ৬ 

    ফারসি ভাষা শিখল কারা

    মাউশির প্রকল্প: কাজ শুরুর আগেই গচ্চা ১১৬ কোটি

    ঢাকায় বিএনপির পদযাত্রা স্থগিত

    ছাত্রলীগ নেতার বিরুদ্ধে অন্তঃসত্ত্বা ‘প্রেমিকার’ ধর্ষণ মামলা

    রিংকুসহ ২২ বাংলাদেশিকে আঙ্কারায় আনা হচ্ছে: কনসাল জেনারেল

    পা দিয়ে লিখে এইচএসসি পাস, হতে চান বিসিএস কর্মকর্তা