Alexa
মঙ্গলবার, ৩১ জানুয়ারি ২০২৩

সেকশন

epaper
 

বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ১৪

আপডেট : ২৫ জানুয়ারি ২০২৩, ১৭:৫২

ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। ছবি: আজকের পত্রিকা বাগেরহাটে পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ১৪ জন। আজ বুধবার সকাল এবং বেলা ৩টার দিকে ফকিরহাট ও মোল্লাহাটে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, আজ বেলা ৩টার দিকে খুলনা-মোংলা মহাসড়কের কাটাখালী এলাকা থেকে মোটরসাইকেলচালক সুজয় বিশ্বাস খুলনার দিকে যাচ্ছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি লরির সঙ্গে ধাক্কা লেগে সড়কে ছিটকে পড়েন তিনি। কাটাখালী হাইওয়ে পুলিশ তাঁকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। সুজয় খুলনার দিঘলিয়া উপজেলার আমবাড়িয়া গ্রামের অনুকুল বিশ্বাসের ছেলে। 

কাটাখালী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান বলেন, লরিটি জব্দ করা হয়েছে। তবে চালক ও সহযোগী পালিয়ে গেছেন। 

অপর দিকে মোল্লাহাটে যাত্রীবাহী ফাল্গুনী পরিবহন ও রূপসী বাংলা পরিবহনের সঙ্গে সংঘর্ষে রুবেল (২৬) নামের এক যুবক নিহত হয়েছেন। এ সময় ১৪ জন আহত হন। সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার সুড়িগাতী সরকারি পুকুর এলাকায় খুলনা-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত রুবেল নাটরের লালপুর উপজেলার উদানপাড়া এলাকার শহিদুল ইসলামের ছেলে। 

এ ঘটনায় আহত ব্যক্তিরা হলেন সিরাজুল ইসলাম (৩০), পারভীন বেগম (৪০) ও সাইফুল ইসলাম। অন্যদের নাম পাওয়া যায়নি। আহতদের ফকিরহাট ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। 

মোল্লাহাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মেহেদী হাসান জানান, ঢাকাগামী ফাল্গুনী পরিবহন ও খুলনাগামী রূপসী বাংলা পরিবহন ওভার টেকিংয়ের সময় সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই ১৫ জন আহত হন। পুলিশ আহতদের উদ্ধার করে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক রুবেলকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় বাস দুটি জব্দ করা হলেও চালক পালিয়ে গেছে। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    ঝিনাইদহে আগুনে পুড়ে নারীর মৃত্যু

    সাটুরিয়ায় সড়কের কাজে ধীর গতি, জনদুর্ভোগ চরমে

    বাকি খাইয়ে প্রায় দেউলিয়া, ঢাবির জসীমউদ্দিন হলের ক্যানটিন বন্ধ

    বাঘায় ডিজিটাল নিরাপত্তা আইনে এক যুবক গ্রেপ্তার

    সংবাদ প্রকাশের পর চট্টগ্রামে রেলের সেই কর্মচারীর অবৈধ দোকান উচ্ছেদ

    মাছ কাটা নিয়ে ঝগড়া, গায়ে আগুন দিয়ে গৃহবধূর ‘আত্মহত্যা’

    ইউক্রেনে যুদ্ধবিমান পাঠাবেন না বাইডেন

    ভবিষ্যৎ স্মার্ট বাংলাদেশের জন্য

    শিল্পের পথ রুদ্ধ করা যায় না

    অন্তরের দৃষ্টি

    বাহাদুর শাহ পার্ক

    ঝিনাইদহে আগুনে পুড়ে নারীর মৃত্যু