Alexa
রোববার, ০৫ ফেব্রুয়ারি ২০২৩

সেকশন

epaper
 

পূবালী ব্যাংকের বগুড়া শাখা থেকে টাকা চুরি, গার্ড গ্রেপ্তার

আপডেট : ২৫ জানুয়ারি ২০২৩, ১৭:১২

পূবালী ব্যাংকের বগুড়া শাখা থেকে টাকা চুরি, গার্ড গ্রেপ্তার পূবালী ব্যাংকের বগুড়া শাখা থেকে তিন লাখ টাকা চুরির অভিযোগে সেখানকার নিরাপত্তাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। ব্যাংকের ওই শাখার ব্যবস্থাপক তহুরা খাতুনের করা মামলায় গ্রেপ্তারের পর হাফিজুর রহমান (৩০) চুরির অভিযোগ অস্বীকার করে বলেছেন, ঘটনার সঙ্গে তাঁর সম্পৃক্ততা নেই।

মামলার তদন্ত কর্মকর্তা বগুড়া সদর থানার উপপরিদর্শক (এসআই) ফজলুল হক আজকের পত্রিকাকে বলেন, হাফিজুর রহমানকে আদালতে হাজির করে টাকা চুরির অভিযোগের বিষয়ে পুলিশ হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদের জন্য আবেদন করা হবে। 

মামলার এজাহারে বলা হয়, গতকাল মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ব্যাংকের সারা দিনের হিসাব মেলানোর সময় তিন লাখ টাকার গড় মিল দেখা দেয়। বিষয়টি পূবালী ব্যাংকের ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়। এরপর পূবালী ব্যাংকের আঞ্চলিক অফিসের সহকারী মহাব্যবস্থাপক ছালামুজ্জামান এই শাখা অফিসে আসেন। এরপর তাঁর উপস্থিতিতে ব্যাংকের সব কর্মকর্তা-কর্মচারীকে জিজ্ঞাসাবাদ করা হয়। এ সময় আর্মড গার্ড হাফিজুর রহমানের কথায় কিছুটা গরমিল পাওয়া যায়। গতকাল মঙ্গলবার গভীর রাতে তাঁকে পুলিশের কাছে সোপর্দ করে মামলা করা হয়।

তবে থানায় হাফিজুর রহমান আজকের পত্রিকাকে বলেন, ‘আমার দায়িত্ব ব্যাংকের অভ্যন্তরীণ নিরাপত্তা দেখভাল করা। ক্যাশ সেকশনের সঙ্গে আমার কোনো সম্পৃক্ততা নাই। এ ছাড়া ওই দিন ব্যাংকে প্রবেশ করার পর আমি সেখান থেকে বাইরেও যাইনি। ছুটির পর আমাকে ব্যাংকে আটকে রেখে রাত পৌনে ১টার দিকে থানায় হস্তান্তর করা হয়।’ 

এ নিয়ে জানতে চাইলে পূবালী ব্যাংকের বগুড়া শাখার ব্যবস্থাপক তহুরা খাতুন বলেন, ‘আর্মড গার্ড হাফিজুর রহমান অভ্যন্তরীণ নিরাপত্তা দেখভাল করার পাশাপাশি ক্যাশ সেকশনে টাকা সর্টিংয়ের কাজে সহযোগিতা করে থাকেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি টাকা চুরির কথা স্বীকার করেছেন। তাই পুলিশে হস্তান্তর করে তাঁর বিরুদ্ধে মামলা করা হয়েছে।’

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    ‘চলছ খেলা চলবে, চারুকলা লড়বে’

    সন্তানদের খোঁজে এসে ধর্ষণের শিকার নারী, গ্রেপ্তার ৫ 

    পুঠিয়ায় চালককে কুপিয়ে অটোরিকশা ছিনতাই

    গাইবান্ধায় ট্রাকচাপায় অটোরিকশার যাত্রী নিহত, আহত চালক

    গাংনীতে যাত্রীবাহী বাস উল্টে আহত ৩০ 

    পাবনায় মাসব্যাপী একুশে বইমেলা শুরু

    টোয়াবের পর্যটন মেলার টাইটেল স্পনসর ইউএস-বাংলা 

    গণমাধ্যমকে এড়িয়ে যেতে চেয়েছেন বিধ্বস্ত ক্লপ 

    ‘চলছ খেলা চলবে, চারুকলা লড়বে’

    আড়াই ঘণ্টা পর সৈয়দপুর বিমানবন্দরে উড়োজাহাজ চলাচল স্বাভাবিক

    সন্তানদের খোঁজে এসে ধর্ষণের শিকার নারী, গ্রেপ্তার ৫