Alexa
বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারি ২০২৩

সেকশন

epaper
 

আলেশা মার্ট চেয়ারম্যানের বিরুদ্ধে আরও এক মামলায় গ্রেপ্তারি পরোয়ানা

আপডেট : ২৫ জানুয়ারি ২০২৩, ১৫:৪০

আলেশা মার্ট চেয়ারম্যানের বিরুদ্ধে আরও এক মামলায় গ্রেপ্তারি পরোয়ানা চেক প্রতারণার অভিযোগে দায়ের করা আরও এক মামলায় অনলাইনভিত্তিক ব্যবসা প্রতিষ্ঠান আলেশা মার্টের চেয়ারম্যান মঞ্জুরুল আলম শিকদারের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছে। আজ বুধবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সৈয়দ মুস্তাফা রেজা নূর এ পরোয়ানা জারি করেন।

একই সঙ্গে আগামী ২৭ মার্চ গ্রেপ্তার সংক্রান্ত তামিল প্রতিবেদন দাখিলের দিন ধার্য করেছেন আদালত। এর আগেও বেশ কয়েকটি মামলায় আলেশা মার্টের চেয়ারম্যানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়।

তোফাজ্জল হোসেন নামের একজন বেসরকারি চাকরিজীবী গত বছরের ২২ আগস্ট চেক প্রতারণার মামলাটি করেন। আদালত মঞ্জুরুলকে হাজির হওয়ার জন্য সমন জারি করেন। কিন্তু আদালতে হাজির না হওয়ায় বাদীর আবেদনের পরিপ্রেক্ষিতে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়।

মামলার বাদীপক্ষের আইনজীবী মিয়া হোসেন জানান, আদালত গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন। মঞ্জুরুল আলম শিকদারের বিরুদ্ধে প্রতারণার আরও মামলা থাকলেও কোনো মামলায় তিনি হাজির হচ্ছেন না।

ঘটনার বিবরণে জানা যায়, তোফাজ্জল হোসেন আলেশা মার্ট অনলাইন থেকে একটি মোটরসাইকেল কেনেন। তবে যথাসময়ে তাঁকে মোটরসাইকেল সরবরাহ করা হয়নি। পরে আলেশা মার্ট কর্তৃপক্ষ মোটরসাইকেলের দাম বাবদ দেওয়া এক লাখ ৬৩ হাজার টাকার একটি ফিরতি চেক দেন। কিন্তু নির্দিষ্ট তারিখে আসামির ব্যাংক হিসাবে পর্যাপ্ত টাকা না থাকায় পরবর্তী সময়ে বাদী আসামিকে লিগ্যাল নোটিশের মাধ্যমে মোটরসাইকেল অথবা চেকের টাকা দেওয়ার জন্য অনুরোধ করেন। এরপরও আসামি বাদীকে পাওনা টাকা ফেরত না দেওয়ায় আদালতে মামলা করেন ভুক্তভোগী তোফাজ্জল হোসেন।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    নোয়াখালীতে ট্রলি-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ২

    ছাত্রলীগ নেতার বিরুদ্ধে অন্তঃসত্ত্বা ‘প্রেমিকার’ ধর্ষণ মামলা

    পা দিয়ে লিখে এইচএসসি পাস, হতে চান বিসিএস কর্মকর্তা

    না.গঞ্জে রেস্তোরাঁয় ঢুকে গুলির ঘটনায় মালিকদের বিক্ষোভ

    ব্রাহ্মণবাড়িয়ায় বিচারপ্রার্থীরা অংশ নিচ্ছেন মামলার শুনানিতে

    ডেমরায় ফ্ল্যাট থেকে নারীর মরদেহ উদ্ধার

    বিদ্যুৎ ক্রয় চুক্তি নিয়ে বাংলাদেশের সঙ্গে আলোচনায় রাজি নয় আদানি

    ডলার সংকট না কাটলে ফল আমদানি নয়

    আরও তেল ও ডাল কিনছে সরকার

    ভূমিকম্পে তুরস্ক-সিরিয়ায় মৃতের সংখ্যা ১৫ হাজার ছাড়িয়েছে

    নোয়াখালীতে ট্রলি-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ২