Alexa
বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারি ২০২৩

সেকশন

epaper
 

মেসির আইনজীবীর সঙ্গে যোগাযোগ করলেন আলভেজ 

আপডেট : ২৫ জানুয়ারি ২০২৩, ১৪:৩৯

ক্রিস্টোবাল মার্তেলের সঙ্গে যোগাযোগ করলেন দানি আলভেজ। ছবি: সংগৃহীত নারী নির্যাতন মামলায় অভিযুক্ত দানি আলভেজ এখন দিন কাটাচ্ছেন কারাগারে। মামলা থেকে মুক্তি পেতে আলভেজ এখন বিখ্যাত আইনজীবী ক্রিস্টোবাল মার্তেলের দ্বারস্থ হয়েছেন। 

বিখ্যাত এই মার্তেল একসময় লিওনেল মেসির মামলা সামলেছেন। বিখ্যাত ব্যবসায়ী জর্দি পুহোল ফেরুসোলার মামলা নিয়েও কাজ করেছিলেন মার্তেল। মেসি ও পুহোল ফেরুসোলার মামলা তো আছেই। এ ছাড়া স্পেনের পিপলস পার্টির কোষাধ্যক্ষ আলভারো লাপুয়ের্তার অ্যাটর্নি ছিলেন মার্তেল। বার্সেলোনা ক্লাবের সাবেক সভাপতি জোসেপ লুইজ নুনেজের অ্যাটর্নিও ছিলেন মার্তেল। 

গত শুক্রবার কাতালোনিয়ায় স্থানীয় সময় সকালে নারী নির্যাতনে অভিযুক্ত আলভেজকে গ্রেপ্তার করে পুলিশ। এরপর সন্ধ্যার দিকে মেক্সিকান ক্লাব পুমা তাঁর সঙ্গে চুক্তি বাতিল করে। আলভেজ গ্রেপ্তার হওয়ার পর একসময়ের বার্সেলোনা-সতীর্থ জাভি হার্নান্দেজ দুঃখ প্রকাশ করেছিলেন। পুরো ঘটনা না জেনে মন্তব্য করায় তারপর ক্ষমা চেয়েছেন। ব্রাজিলিয়ান এই ডিফেন্ডার এমন করতে পারেন, তা কল্পনায়ও আনতে পারেননি বার্সার কোচ। 

২০২২-এর শেষের দিকে বার্সেলোনায় ছুটি কাটাতে এসেছিলেন আলভেজ। বার্সেলোনার সাটন নাইট ক্লাবে এক নারীকে বাজেভাবে স্পর্শ করার অভিযোগ তোলা হয়েছিল আলভেজের বিরুদ্ধে। এই অভিযোগ অস্বীকার করে ব্রাজিলিয়ান ডিফেন্ডার বলেন, ‘হ্যাঁ, আমি সেখানে ছিলাম। অন্যান্য মানুষের মতো আমিও খুব উপভোগ করছিলাম। যাঁরা আমাকে চেনেন, তাঁরা জানেন আমি নাচতে পছন্দ করি। আমি কাউকে বিরক্ত না করে নাচানাচি করছিলাম। সেই নারীকে আমি চিনি না। জীবনেও দেখিনি তাঁকে।’

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    দুর্ঘটনায় আহত পন্তকে কেন চড় মারতে চান কপিল

    চট্টগ্রামকে হারিয়ে অগ্নি পরীক্ষার সামনে সোহানরা

    ম্যান ইউনাইটেডকে কিনতে চায় কাতারি বিনিয়োগকারীরা

    টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ৭ জুন

    ‘পানি দিয়ে ওরা বলল, আর গোল দিয়ো না!’ 

    ‘বুড়ো’ বয়সে বিশ্ববিদ্যালয়ে হাফিজ-শফিকরা

    নোয়াখালীতে ট্রলি-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ২

    সিএনজি চালিয়ে হাতে ফোসকা পড়েছে শ্যামল মাওলার

    দেবাশীষের বিজলী হচ্ছেন বুবলী

    মেলায় আছেন হ‌ুমায়ূনও

    ফারসি ভাষা শিখল কারা