Alexa
রোববার, ২৯ জানুয়ারি ২০২৩

সেকশন

epaper
 

জেটশেন হলো চ্যাম্পিয়ন

আপডেট : ২৫ জানুয়ারি ২০২৩, ০৮:৪৩

জেটশেন দোহনা লামা ছবি: সংগৃহীত জি টিভির সারেগামাপা লিটল চ্যাম্প রিয়েলিটি শো থেকেই জেটশেন দোহনা লামার উত্থান। সেখান থেকেই সোশ্যাল মিডিয়ায় তার পরিচিতি বেড়েছে। খুবই আস্তে-ধীরে, শান্ত গলায় কথা বললেও জেটশেন যখন গান গায়, থমকে যায় সবাই। এ যেন পুরোদস্তুর রকস্টার! জেটশেনের গান শুনে বিচারকেরা তো মুগ্ধ হয়েছেনই, সোশ্যাল মিডিয়ায় একের পর এক ভাইরাল হয়েছে তার গান। দর্শকেরা তাই আগে থেকেই ধরে নিয়েছিলেন এবারের সারেগামাপা লিটল চ্যাম্পিয়ন হবে জেটশেন।

অবশেষে সেটাই সত্যি হলো। ‘সারেগামাপা লিটল চ্যাম্প সিজন ৯’-এর বিজয়ী হলো সিকিমের এই আশ্চর্য প্রতিভা। চ্যাম্পিয়ন হয়ে পুরস্কার হিসেবে ১০ লাখ রুপির প্রাইজমানি পেয়েছে জেটশেন। এবারের আসরে প্রথম রানারআপ হয়েছে হর্ষ সিকান্দার, আর দ্বিতীয় রানারআপ দানেশ্বরী গাদগে। রোববার রাতে জি টিভিতে ‘সারেগামাপা লিটল চ্যাম্প সিজন ৯’-এর ফাইনাল পর্ব প্রচার হয়। বিচারকের আসনে ছিলেন গায়ক শঙ্কর মহাদেবন, নীতি মোহন ও সুরকার আনু মালিক। চূড়ান্ত পর্বে ‘রূপ তেরা মাস্তানা’ ও ‘বেত্তমিজ দিল’ গান দুটি গেয়ে শোনায় জেটশেন।

জেটশেনের বয়স মাত্র ৯ বছর। তিন বছর বয়স থেকে গান শিখছে সে। বিজয়ী হওয়ার পর জেটশেন বলেছে, ‘আমার ক্ষেত্রে বিষয়টা স্বপ্নপূরণ হওয়ার মতো।’ ১০ লাখ রুপির প্রাইজমানি দিয়ে কী করতে চায় জেটশেন, জবাবে সে বলেছে, ‘প্রথমে আমি সিকিমে গিয়ে পড়াশোনা শেষ করতে চাই। সঙ্গে গান গাওয়াও চালিয়ে যেতে হবে। এ ছাড়া একটি কুকুরছানা কেনার ইচ্ছা আছে। বাড়িতে একটি সুইমিংপুলও করতে চাই।’

 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    বাংলাদেশে আইটির সম্ভাবনা কেমন?

    ক্যারিয়ারে ভালো করার ছয় ধাপ

    ক্ষমা করার সুফল পাবে তো আওয়ামী লীগ?

    সুচিত্রা সেনের মঞ্চনাটক

    দায়িত্বজ্ঞানহীনতা

    ভোটের মাঠে

    নৌকার দুর্গে নীরব বিএনপি

    বালতিতে উপুড় হয়ে পড়েছিল শিশু আফিফা, হাসপাতালে মৃত্যু

    মোহনগঞ্জে সাবেক ইউপি সদস্যের দরজার সামনে কাফনের কাপড়, এলাকায় আতঙ্ক

    ফাওয়াদ বাদ পড়ায় অবাক আফ্রিদি 

    লক্ষ্মীপুরে বিএনপির ৫৫ নেতা-কর্মীর জামিন মঞ্জুর

    এবার ব্যোমকেশ হচ্ছেন দেব

    জনগণের সঙ্গে পুলিশের নিবিড় সম্পর্ক গড়ে তুলতে হবে: প্রধানমন্ত্রী