Alexa
রোববার, ০৫ ফেব্রুয়ারি ২০২৩

সেকশন

epaper
 

ঠাকুরগাঁওয়ে আবাসিক হোটেল থেকে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

আপডেট : ২৫ জানুয়ারি ২০২৩, ১১:৩৭

ঠাকুরগাঁওয়ে আবাসিক হোটেল থেকে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ঠাকুরগাঁওয়ে আবাসিক হোটেল থেকে গলায় ফাঁস লাগানো শাহিন আলম (৩০) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টায় পৌর শহরের বাসস্ট্যান্ড এলাকায় ‘রাধা ঊষা’ নামের একটি হোটেলের ৫১৫ নম্বর কক্ষ থেকে তাঁর মরদেহ উদ্ধার করা হয়। 

মৃত শাহিন সদর উপজেলার বগুলাডাঙ্গী গ্রামের আব্দুল লতিফের ছেলে । তিনি পেশায় একজন ট্রাকচালক ছিলেন। 

রাধা ঊষা আবাসিক হোটেলের ব্যবস্থাপক মাসুদ রানা আজকের পত্রিকাকে বলেন, ‘শাহিন আলম গত রোববার রাত সাড়ে ১১টায় হোটেলে থাকার জন্য খাতায় এন্ট্রি করেন। খাতায় ট্রাকচালক বলেও উল্লেখ করেন। নিয়মানুযায়ী হোটেলে অবস্থান করা প্রত্যেক চালককে বিকেল সাড়ে ৩টা থেকে ৪টা পর্যন্ত ডেকে জিজ্ঞাসা করা হয় থাকবেন কি না। আজ (মঙ্গলবার) যখন ৫১৫ নম্বর কক্ষে হোটেলের ছেলেরা জিজ্ঞাসা করতে যায়, তখন ওই কক্ষ থেকে কোনো সাড়াশব্দ পাওয়া যায়নি। অনেক ডাকাডাকির পরেও যখন সাড়াশব্দ নাই, তখন পুলিশকে খবর দেওয়া হয়। 

মাসুদ রানা আরও বলেন, ‘পরে পুলিশ তাঁর বাবা ও স্থানীয় জনপ্রতিনিধিদের সামনে দরজা ভেঙে ভেতরে ঢুকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তাঁর লাশ দেখতে পায়। তাৎক্ষণিকভাবে তাঁর অভিভাবকসহ স্থানীয়রা মনে করেন শাহিন আত্মহত্যা করেছেন। যেহেতু ভেতর থেকে দরজা বন্ধ, আর কোনোভাবে কক্ষের ভেতরে প্রবেশ করা সম্ভব নয়।’ 

হোটেলের নিচে কয়েকজন দোকানদার আজকের পত্রিকাকে জানান, তাঁদের দোকানে আজ দুপুর ১২টায় শাহিন পানসহ বিভিন্ন খাবার খেয়েছিলেন। 

এ বিষয়ে ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন আজকের পত্রিকা বলেন, ‘হোটেলের একটি কক্ষে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় শাহিনের মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে তাঁর মরদেহ ঠাকুরগাঁও ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়। ময়নাতদন্তের রিপোর্ট এলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।’

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    সৈয়দপুর বিমানবন্দরে উড়োজাহাজ ওঠানামা বন্ধ

    পাবনায় মাসব্যাপী একুশে বইমেলা শুরু

    ইছামতী নদীকে প্রবহমান করতে হবে: ডেপুটি স্পিকার

    মিরপুরে গন্ধগোকুল উদ্ধার

    বগুড়ায় বাস উল্টে নিহত ১ 

    রাঙামাটিতে ট্রাকের ধাক্কায় কলেজছাত্রী নিহত

    ইন্নালিল্লাহ বলার তাৎপর্য

    ‘মানুষের সাফল্য পরিমাপ করি বিত্ত আর ক্ষমতা দিয়ে’

    ‘বাহাদুরদের’ গ্রাসে বাহাদুর শাহ পার্ক

    ভোটের মাঠে

    নিজের ঘরের দ্বন্দ্বে আওয়ামী লীগ

    বসন্তমঞ্জরী

    রাজনীতিতে শিয়াল