Alexa
সোমবার, ০৬ ফেব্রুয়ারি ২০২৩

সেকশন

epaper
 

সিলেটে বীর মুক্তিযোদ্ধার স্ত্রীর ঘর ভাঙচুরের অভিযোগ

আপডেট : ২৪ জানুয়ারি ২০২৩, ২১:১৫

সিলেটে বীর মুক্তিযোদ্ধার স্ত্রীর ভেঙে দেওয়া টিনশেডের ঘর। ছবি: আজকের পত্রিকা   সিলেটে রাতের আঁধারে বীর মুক্তিযোদ্ধার স্ত্রীর ঘর ভাঙচুরের অভিযোগ উঠেছে। গতকাল সোমবার রাত ১০টার দিকে নগরের বনকলাপাড়ায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় মুক্তিযোদ্ধার স্ত্রী থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

ভুক্তভুগী বীর মুক্তিযোদ্ধা সৈয়দ তসির আহমদের স্ত্রী শাহেনা বেগম আজকের পত্রিকাকে জানান, গরের এয়ারপোর্ট থানাধীন বনকলাপাড়া এলাকায় তিনি ৩ শতক জায়গা কেনেন। পরে সেখানে টিনশেডের একটি ঘর নির্মাণ করে এক মহিলাকে ভাড়া দেন। কিন্তু স্থানীয় প্রভাবশালী আশরাফুল আলম খান সেই ৩ শতক জায়গা তাঁর বলে কিছুদিন পরপরই জবরদখলের চেষ্টা করেন। 

এ বিষয়ে আদালতে মামলা চলমান রয়েছে। সর্বশেষ আদালত সেই জায়গার ওপর স্থিতাবস্থা জারি করেন। এরই মাঝে সোমবার রাত ১০টার দিকে আশরাফুল আলম খান ১০-১৫ জন লোক নিয়ে এ ঘর ভাঙচুর করেন বলে শাহেনা বেগমের ছেলে সুমন আহমদ অভিযোগ করেন। 

তবে অভিযোগটি সম্পূর্ণ মিথ্যা বলে দাবি করেছেন আশরাফুল আলম খান। তিনি আজকের পত্রিকাকে বলেন, ‘এখানে আমার ২৪ শতক জায়গা রয়েছে। ক্রয় সূত্রে আমি এবং আমার স্ত্রী এই জায়গার মালিক। কিন্তু ওই শাহেনা বেগমের ছেলে ও তাঁর সহযোগীরা আমার কাছে চাঁদা দাবি করেছে। তাঁরা ওই জায়গার কোনো মালিকই নন। চাঁদা দিইনি বলেই এমন মিথ্যা ঘটনা সাজিয়ে আমাকে ফাঁসানোর চেষ্টা করছেন। তাঁদের বিরুদ্ধে আমি ইতিপূর্বে একটি চাঁদাবাজি মামলাও করেছি। আর যে সময় তাঁরা ভাঙচুরের কথা বলছে সে সময় আমি এয়ারপোর্ট থানায় ছিলাম। একজন পুলিশ সদস্য এর সাক্ষীও আছেন।’ 

এ বিষয়ে সিলেট মহানগর পুলিশের এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈন উদ্দিন সিপন আজকের পত্রিকাকে বলেন, ‘ঘটনাস্থল পরিদর্শনকারী অফিসার ঘটনার সত্যতা পেয়েছেন বলে জানিয়েছেন। তবে আমরা গিয়ে ওখানে কাউকে পাইনি। বাকিটা তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’ 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    চাঁদপুরে ‘আত্মহত্যা’ প্ররোচনার মামলায় ১০ আসামি কারাগারে

    রমেক হাসপাতালে দুদকের অভিযান

    শাজাহানপুরে কলেজছাত্র আশিক হত্যায় ব্যবহৃত চাকু উদ্ধার

    হবিগঞ্জে ট্রাকচাপায় কলেজছাত্রী নিহত, আহত ২ 

    শ্যামনগরে র‍্যাবের অভিযানে বাঘের চামড়া উদ্ধার

    ৫০০ টাকা ঘুষ নিয়ে ডিসি অফিসের কর্মী বললেন, পত্রিকায় খবর হলে তাঁরই ভালো

    ‘বন্দুকযুদ্ধে’ জনি হত্যা: ১৫ পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে করা মামলা খারিজ

    চাঁদপুরে ‘আত্মহত্যা’ প্ররোচনার মামলায় ১০ আসামি কারাগারে

    রমেক হাসপাতালে দুদকের অভিযান

    শাজাহানপুরে কলেজছাত্র আশিক হত্যায় ব্যবহৃত চাকু উদ্ধার

    হবিগঞ্জে ট্রাকচাপায় কলেজছাত্রী নিহত, আহত ২ 

    মোবাইল ফোনের বিস্ফোরণ এড়াতে যা করবেন, যা করবেন না