Alexa
রোববার, ০৫ ফেব্রুয়ারি ২০২৩

সেকশন

epaper
 

চাঁদাবাজি-নাশকতা মামলায় সাংবাদিক রঘুনাথ কারাগারে

আপডেট : ২৪ জানুয়ারি ২০২৩, ২০:৫৮

আটক সাংবাদিক রঘুনাথ খাঁ। ছবি: আজকের পত্রিকা বিস্ফোরক ও চাঁদাবাজি মামলায় সাংবাদিক রঘুনাথ খাঁকে সাতক্ষীরা জেলা কারাগারে পাঠানো হয়েছে। আজ মঙ্গলবার বিকেলে আদালত জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। 

গতকাল সোমবার তাঁর বিরুদ্ধে দেবহাটা থানায় বিস্ফোরক ও চাঁদাবাজির মামলা দায়ের করা হয়। তবে তাঁর পরিবারের দাবি সাজানো মামলা দেওয়া হয়েছে। তিনি দীপ্ত টিভি ও বাংলা একাত্তর পত্রিকার সাতক্ষীরা জেলা প্রতিনিধি। 

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ ওবায়দুল্লাহ জানান, দেবহাটা থানার সাপমারা খাল ব্রিজ এলাকায় নাশকতার উদ্দেশ্যে সোমবার সকালে ককটেল বিস্ফোরণ করলে পুলিশ রঘুনাথ খাঁসহ তাঁর তিন সহযোগীকে আটক করে। পরে তাঁদের বিরুদ্ধে মামলা হয়। এ ছাড়া রঘুনাথ খাঁর বিরুদ্ধে চাঁদাবাজি আইনে অপর একটি মামলা হয়েছে। 

রঘুনাথ খাঁর স্ত্রী সুপ্রিয়া রাণী খাঁ বলেন, ‘মঙ্গলবার বিকেলে আমার স্বামীকে সাতক্ষীরা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাকিবুল হাসানের আদালতে হাজির করা হয়। বিকেল সাড়ে চারটার দিকে তাঁর জামিন নামঞ্জুর করে সাতক্ষীরা জেলা কারাগারে পাঠানো হয়।’

এদিকে সাংবাদিকের বিরুদ্ধে সাজানো মামলা দেওয়ার অভিযোগে দেবহাটা থানার ওসি শেখ ওবায়দুল্লাহ বলেন, অভিযোগটি সত্য নয়। তাঁকে সাপমারা খাল ব্রিজ এলাকা থেকে ককটেলসহ আটক করা হয়েছে।

সোমবার বেলা ১১টার দিকে সাতক্ষীরা শহরের পিএন হাইস্কুল মোড় এলাকা থেকে সাংবাদিক রঘুনাথকে আটক করে পুলিশ। তবে দিনভর তাঁর কোনো সন্ধান না পেলেও রাত ১০টার দিকে দেবহাটা থানার ওসি জানান, ককটেলসহ সাংবাদিক রঘুনাথকে আটক করা হয়েছে দেবহাটার খলিশাখালী এলাকা থেকে। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    গাইবান্ধায় ট্রাকচাপায় অটোরিকশার যাত্রী নিহত, আহত চালক

    গাংনীতে যাত্রীবাহী বাস উল্টে আহত ৩০ 

    পাবনায় মাসব্যাপী একুশে বইমেলা শুরু

    ইছামতী নদীকে প্রবহমান করতে হবে: ডেপুটি স্পিকার

    মিরপুরে গন্ধগোকুল উদ্ধার

    বগুড়ায় বাস উল্টে নিহত ১ 

    গাইবান্ধায় ট্রাকচাপায় অটোরিকশার যাত্রী নিহত, আহত চালক

    গাংনীতে যাত্রীবাহী বাস উল্টে আহত ৩০ 

    উচ্ছ্বসিত ফেরদৌস

    ‘গ্ল্যামার’-এর প্রথম অতিথি পূজা চেরি

    কাসেমিরোর গ্রেপ্তার চেয়ে বিদ্রুপের শিকার সাবেক ফুটবলার

    আজকের রাশিফল