Alexa
মঙ্গলবার, ৩১ জানুয়ারি ২০২৩

সেকশন

epaper
 

মগবাজারে ‘ময়লার ড্রামে’ বিস্ফোরণ, প্রকৌশলীসহ আহত ৪

আপডেট : ২৪ জানুয়ারি ২০২৩, ২৩:৪৬

রাজধানীর মগবাজার ওয়্যারলেস মোড়ে একটি ওষুধের দোকানের সামনে থাকা একটি ‘ময়লার ড্রামে’ বিস্ফোরণের ঘটনা ঘটেছে। ছবি: সংগৃহীত রাজধানীর মগবাজার ওয়্যারলেস মোড়ে একটি ওষুধের দোকানের সামনে থাকা একটি ‘ময়লার ড্রামে’ বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় প্রকৌশলীসহ চারজন আহত হয়েছেন। আজ মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান এ তথ্য নিশ্চিত করেছেন।

আহতরা হলেন প্রকৌশলী সাইফুল ইসলাম (৩৬), ডিপিডিসির শ্রমিক মো. তারেক (২০), মো. শাহিন (৩০) ও আবুল কালাম (২৫)। তাঁরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

আহত সাইফুল ইসলাম জানান, তাঁর বাসা সবুজবাগের বাসাবোতে। মগবাজারে অগ্রণী অ্যাপার্টমেন্টের প্রকৌশলীর দায়িত্বে রয়েছেন। অফিসের উদ্দেশে সকালে বাসা থেকে বের হয়ে মগবাজার ওয়্যারলেস গেটে যান। ওয়ারলেস গেটে উজ্জ্বল হোটেলের পাশ দিয়ে হেঁটে যাওয়ার সময় হঠাৎ বিস্ফোরণ ঘটে। তখন তিনি রাস্তায় পড়ে যান। পরে তাঁর শরীর থেকে রক্ত ঝরতে দেখেন। কীভাবে এ বিস্ফোরণ ঘটেছে তা তিনি জানাতে পারেননি।

আহত শাহীন জানান, তাঁরা ওয়্যারলেস মোড়ে ডিপিডিসির শ্রমিক হিসেবে মাটি কাটার কাজ করছিলেন। তখন হঠাৎ বিস্ফোরণ হয়। এতে তাঁদের শরীরেও ক্ষত হয়েছে। রাজধানীর মগবাজার ওয়্যারলেস মোড়ে একটি ওষুধের দোকানের সামনে থাকা একটি ‘ময়লার ড্রামে’ বিস্ফোরণের ঘটনা ঘটেছে। ছবি: সংগৃহীত

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, বিস্ফোরণে আহতদের শরীরের বিভিন্ন জায়গায় আঘাত রয়েছে। ঘটনাটি ককটেল বিস্ফোরণ, নাকি অন্য কিছু তা থানার পুলিশ তদন্ত করছে।

হাসপাতালে জরুরি বিভাগের আবাসিক চিকিৎসক আলাউদ্দিন জানান, আহতদের চিকিৎসা দেওয়া হচ্ছে। এদের মধ্যে কেউ গুরুতর নয়। আহতরা বলেছে, ঘটনাস্থলের আশপাশে তাঁরা কাজ করছিলেন, হঠাৎ একটা বিস্ফোরণে তাঁরা আহত হন।

ওসি আবুল হাসান বলেন, ‘মগবাজার ওয়্যারলেস মোড়ে একটি ওষুধের দোকানের সামনে থাকা ময়লার ড্রাম বিস্ফোরণে এ ঘটনা ঘটেছে। বিস্তারিত জানার জন্য পুলিশ ঘটনাস্থল ও হাসপাতালে গেছে। ওই ড্রামের ভেতরে কী ছিল সেটা জানার চেষ্টা করছে পুলিশ।’ 

বিস্ফোরণের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই ঘটনাটি নিয়ে পোস্ট করেন। সেখানেও তাঁরা ময়লার ড্রামে বিস্ফোরণের কথা বলেছেন। আবার অনেকেই বলেছেন, ঘটনাস্থল থেকে বারুদের গন্ধ পাওয়া গেছে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    সাটুরিয়ায় সড়কের কাজে ধীর গতি, জনদুর্ভোগ চরমে

    বাকি খাইয়ে প্রায় দেউলিয়া, ঢাবির জসীমউদ্দিন হলের ক্যানটিন বন্ধ

    মাছ কাটা নিয়ে ঝগড়া, গায়ে আগুন দিয়ে গৃহবধূর ‘আত্মহত্যা’

    ফজর নামাজ পড়তে বেরিয়েছিলেন বৃদ্ধ, লাশ মিলল হাওরে

    ১১৩ শিক্ষার্থীকে বহিষ্কারের চূড়ান্ত সিদ্ধান্ত নিল ঢাবি

    সিলেটে কালোবাজারে বিপিএলের টিকিট বিক্রি, স্বেচ্ছাসেবীর কার্ডধারীসহ দুজন আটক

    চিকিৎসা খাতে অবদান রাখছে রোবট

    নতুন ডানায় পরবর্তী প্রজন্মের বাণিজ্যিক বিমান

    স্মার্টফোন বিক্রিতে এগিয়ে ছিল যারা

    নাটক ছাড়ছেন না মেহজাবীন

    শুরু হচ্ছে সিসিমপুরের নতুন মৌসুম

    এভাবেও প্রচারণা হয়!