Alexa
রোববার, ২৯ জানুয়ারি ২০২৩

সেকশন

epaper
 

নাগেশ্বরীতে দুর্বৃত্তদের হামলায় বামনডাঙ্গা ইউপি চেয়ারম্যান আহত

আপডেট : ২৪ জানুয়ারি ২০২৩, ১২:৫৮

দুর্বৃত্তদের মারধরের ঘটনায় বামনডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান রনি গুরুতর আহত হয়েছেন। ছবি: আজকের পত্রিকা কুড়িগ্রামের নাগেশ্বরীতে দুর্বৃত্তদের মারধরের ঘটনায় বামনডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান রনি গুরুতর আহত হয়েছেন। গতকাল সোমবার রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে। 

আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হয়, পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। 

প্রত্যক্ষদর্শীরা জানান, বামনডাঙ্গা ইউনিয়নের বন্ধুর বাজারে ব্যক্তিগত অফিসে লোকজন নিয়ে বিশেষ বৈঠক করছিলেন আসাদুজ্জামান রনি। এ সময় ১০-১২ জনের একটি দুর্বৃত্ত দল লাঠি ও লোহার রড নিয়ে তাঁর অফিসে অতর্কিত হামলা চালায় এবং রনিকে মারধর করে। এতে মাথা ফেটে গুরুতর আহত হন তিনি। এরপর দ্রুত সটকে পড়ে দুর্বৃত্তরা। পরে গুরুতর আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে প্রথমে নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, পরে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। 

প্রত্যক্ষদর্শী ফারুক হোসেন বলেন, ‘গতকাল রাত ৮টার দিকে বন্ধুর বাজারে ব্যক্তিগত অফিসে বেশ কিছু লোকজন নিয়ে চেয়ারম্যান মিটিং করেছিলেন। ঘণ্টাখানেক পর হঠাৎ ১০-১২ জনের দুর্বৃত্ত দল লাঠিসোঁটা নিয়ে অফিসে হামলা চালায়। এ সময় তারা অন্য লোকদের মারধর করে অফিস থেকে বের করে দেয়। পরে চেয়ারম্যানকে বেধড়ক মারধর করে তারা। এ সময় দুর্বৃত্তদের রডের আঘাতে চেয়ারম্যানের মাথা ফেটে যায়।’ 

ঘটনাস্থলে উপস্থিত থাকা ৪ নম্বর ওয়ার্ডের সদস্য নূরুন্নবী ইসলাম বলেন, ‘ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আমজাদ হোসেনের ছোট ভাই সৈয়দ ও টুনকুর নেতৃত্বে এ হামলা চালানো হয়েছে। আমরা ওই দুজনকে চিনতে পেরেছি। বাকিরা মুখোশ পরা ছিল।’ 

নাগেশ্বরী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) তামবিরূল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, চেয়ারম্যানকে মারধরের ঘটনায় গতকাল দিবাগত রাত ২টার দিকে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্র থেকে তামার তার চুরির সময় আটক ২ 

    ভুয়া কাগজ বানিয়ে বাসা দখলের অভিযোগ আ. লীগ নেত্রীর বিরুদ্ধে

    দাঁড়িয়ে থাকা ট্রাকে ধাক্কা, মোটরসাইকেল আরোহীর মৃত্যু

    বাকৃবি সাংবাদিক সমিতির সভাপতি আশিক, সম্পাদক আতিক

    শুধু সেলফি না, একতারা মার্কায় ভোটটা দিয়েন: হিরো আলম

    তিস্তার চরে ঘোড়ার গাড়ি চালিয়ে জীবিকা নির্বাহ

    জ্যাকুলিন পেলেন জোড়া সুখবর

    এবং বই-এর পঞ্চম বর্ষপূর্তিতে আনন্দ সম্মিলন

    উপশাখা ব্যবসার উন্নয়নে ইসলামী ব্যাংকের সম্মেলন 

    রেমিট্যান্স গায়েব করেছিলেন তারেকের সাবেক পিএস: সিআইডির দাবি

    সরকারই ভোজ্যতেল ও চিনি আমদানিতে নামছে

    ৮৩ হাজার কর্মী নেবে ইতালি, সুযোগ পাবেন বাংলাদেশিরাও