Alexa
রোববার, ২৯ জানুয়ারি ২০২৩

সেকশন

epaper
 

এক কনসার্টে আড়াই শ কোটি

আপডেট : ২৪ জানুয়ারি ২০২৩, ০৮:৪৩

দুবাই কনসার্টে বিয়ন্সে। ছবি: সংগৃহীত বিয়ন্সে সর্বশেষ কনসার্ট করেছিলেন ২০১৮ সালে। প্রায় পাঁচ বছর পর খোলা মঞ্চে দর্শকদের সামনে ফিরে ভালোই চমক দেখালেন সংগীতশিল্পী। গত শনিবার রাতে তিনি পারফর্ম করেন সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে। শহরটি সারা বিশ্বের পর্যটকদের কাছে অনেক দিন ধরেই আছে আকর্ষণের কেন্দ্রে। ফলে অসংখ্য বিলাসবহুল হোটেল তৈরি হয়েছে সেখানে। সে তালিকায় নতুন সংযোজন আটলান্টিস দ্য রয়্যাল। হোটেলটির উদ্বোধন উপলক্ষে সেখানে গান গাওয়ার ডাক পান বিয়ন্সে।

স্টেজে বিয়ন্সে ছিলেন ১ ঘণ্টা ১৫ মিনিট। গেয়েছেন ‘অ্যাট লাস্ট’, ‘হ্যালো’, ‘ক্রেজি ইন লাভ’, ‘ফ্লাওস অ্যান্ড অল’, ‘বি অ্যালাইভ’-এর মতো জনপ্রিয় গানগুলো। ‘ব্রাউন স্কিন গার্ল’ গানে বিয়ন্সের সঙ্গে পারফর্ম করেন তাঁর এগারো বছর বয়সী মেয়ে আইভি কার্টার। তবে সবকিছু ছাপিয়ে বিয়ন্সের এ কনসার্ট আলোচিত হচ্ছে ভিন্ন কারণে। সাধারণত তিনি কনসার্টের জন্য ৩০ থেকে ৪০ লাখ ডলার পারিশ্রমিক নেন। কিন্তু দুবাইয়ের এ কনসার্টে গাওয়ার জন্য ২ কোটি ২৪ লাখ ডলার নিয়েছেন গায়িকা, যা বাংলাদেশি মুদ্রায় ২৫৩ কোটি টাকার বেশি। নিকট অতীতে এক কনসার্টের জন্য এত পারিশ্রমিক হাঁকাননি কোনো শিল্পী।

তবে এ কনসার্টে অংশ নিতে পারেননি কোনো সাধারণ ভক্ত। হোটেলটির উদ্বোধন উপলক্ষে আমন্ত্রণ জানানো হয়েছিল সারা বিশ্বের ধনাঢ্য ব্যক্তিদের। কেবল তাঁরাই হাজির ছিলেন অনুষ্ঠানে। অতিথিদের তালিকায় ভারত থেকে ছিলেন পরিচালক ফারাহ খান, গৌরী খান, সুহানা খান, শানায়া কাপুর, ফারহান আখতার, শিবানি দান্ডেকরসহ অনেকে।

‘ফোর্বস’ ম্যাগাজিনের তথ্য মতে, আয় ও সম্পদের দিক থেকে মার্কিন নারীদের মধ্যে এখন ৫২তম স্থানে রয়েছেন বিয়ন্সে। বিভিন্ন প্রতিষ্ঠানের ব্র্যান্ড অ্যাম্বাসেডরের পাশাপাশি ইউটিউবসহ অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্ম থেকে বছরে অন্ততপক্ষে ৩ হাজার কোটি টাকার বেশি আয় করেন তিনি।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    তিন জুটির কাছে আসার গল্প

    মুজার সঙ্গে জেফারের নতুন গান

    নতুন অনুষ্ঠান নিয়ে দুরন্ত টিভির নতুন মৌসুম

    চলচ্চিত্র প্রযোজনায় শমী

    জন্মদিনে নতুন সিনেমার ঘোষণা

    জ্যাকুলিন পেলেন জোড়া সুখবর

    শ্রীপুরে পোলট্রি ফিডের প্রতিষ্ঠানে ডাকাতি, নিরাপত্তা কর্মীর মরদেহ উদ্ধার

    রাজশাহীর জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা

    রাস্তা পার হওয়ার সময় অটোরিকশার ধাক্কায় শিশু নিহত 

    দুই দিনের কর্মবিরতিতে সিঅ্যান্ডএফ এজেন্টরা 

    ফেসবুকে স্ট্যাটাস দিয়ে গ্যাস ট্যাবলেট সেবন, চিকিৎসাধীন যুবকের মৃত্যু

    চট্টগ্রামে আসবাব মেলা শুরু ১ ফেব্রুয়ারি